শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দেহরক্ষীসহ র‌্যাব হেফাজতে হাজী সেলিমের ছেলে ইরফান |
প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২০, ৮:৫৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

দেহরক্ষীসহ র‌্যাব হেফাজতে হাজী সেলিমের ছেলে ইরফান |

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ এরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে সাময়িকভাবে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে। আজ সোমবার (২৬ অক্টোবর) বিকেলে এ তথ্য জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। তিনি বলেন, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইরফান সেলিমের বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে র‌্যাবের একটি দল হাজী সেলিমের ছেলেকে গ্রেফতার করতে তার বাসা চাঁন সরদার দাদার বাড়িতে তল্লাশি শুরু করে। প্রায় তিন ঘণ্টা তল্লাশি শেষে তাদের র‌্যাব হেফাজতে নেওয়ার কথা জানান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় ভুক্তভোগী কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে সোমবার (২৬ অক্টোবর) ভোরে ধানমন্ডি থানায় ইরফান সেলিমসহ চারজনের নামে মামলা দায়ের করেন। মামলার পরপরই গাড়িচালককে গ্রেফতার করে পুলিশ। মামলার এজাহারে উল্লেখ করা হয়, ইরফানের গাড়ি ওয়াসিমকে ধাক্কা মারার পর নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং গাড়ির সামনে দাঁড়ান। নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলবো’। এরপর বের হয়ে ওয়াসিমকে কিল-ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। তারা মারধর করে ওয়াসিমকে রক্তাক্ত অবস্থায় ফেলে যান। তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা তাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  গাজীপুরে স্ত্রী সন্তান রেখে বান্ধবী নিয়ে উধাও রনি   দেশব্যাপী ৭ মে প্রাকৃতিক অক্সিজেন দিবস ঘোষণা   ‘পদ্মা সেতু নির্মান মেয়াদ আরো দুই বছর বাড়ানোর তথ্য সত্য নয়’   হাফেজ ছাত্রদের নিয়ে ইফতারের আয়োজন করলো বিজয়ের বাংলাদেশ!   লাকুটিয়া-বরিশাল সড়কের বেহাল দশা: সংস্কারে সেচ্ছায় কাজ করছেন যুবসমাজ   বরিশালে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে ৬,৪০০ টাকা জরিমানা।   রাঙ্গাবালীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল   বিশ্বে ২৭ শতাংশ গ্রিনহাউস গ্যাস একাই নিঃসরণ করে চিন   কুমিল্লা যাওয়ার পথে দুই বাস আটক   পররাষ্ট্রমন্ত্রী-কে মমতা’র ধন্যবাদ   ঘরের বাইরে মাস্ক পরার ৮ নির্দেশনা   সুনামগঞ্জে ৯শ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার   কাঁঠাল চাষে বিপুল বৈদেশিক মুদ্রা উপার্জনের সম্ভাবনা   ইউরোপ থেকে এলেই বাধ্যতামূলক কোয়ারেন্টাইন   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, নতুন আক্রান্ত ১,৬৮২   ইংল্যান্ডে হতে পারে আইপিএলের বাকি অংশ   আজ ১৭তম মৃত্যুবার্ষিকী আহসান উল্লাহ মাস্টারের   খালেদা জিয়ার সঙ্গে বিদেশ কারা যাচ্ছেন   বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে জরিমানা   নেপালে ছড়িয়ে পড়েছে করোনার
error: কপি করা থেকে বিরত থাকুন !!