শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেহরক্ষীসহ র‌্যাব হেফাজতে হাজী সেলিমের ছেলে ইরফান |
প্রকাশ: ২৬ অক্টোবর, ২০২০, ৮:৫৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

দেহরক্ষীসহ র‌্যাব হেফাজতে হাজী সেলিমের ছেলে ইরফান |

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ এরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে সাময়িকভাবে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে। আজ সোমবার (২৬ অক্টোবর) বিকেলে এ তথ্য জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। তিনি বলেন, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইরফান সেলিমের বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে র‌্যাবের একটি দল হাজী সেলিমের ছেলেকে গ্রেফতার করতে তার বাসা চাঁন সরদার দাদার বাড়িতে তল্লাশি শুরু করে। প্রায় তিন ঘণ্টা তল্লাশি শেষে তাদের র‌্যাব হেফাজতে নেওয়ার কথা জানান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় ভুক্তভোগী কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে সোমবার (২৬ অক্টোবর) ভোরে ধানমন্ডি থানায় ইরফান সেলিমসহ চারজনের নামে মামলা দায়ের করেন। মামলার পরপরই গাড়িচালককে গ্রেফতার করে পুলিশ। মামলার এজাহারে উল্লেখ করা হয়, ইরফানের গাড়ি ওয়াসিমকে ধাক্কা মারার পর নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং গাড়ির সামনে দাঁড়ান। নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলবো’। এরপর বের হয়ে ওয়াসিমকে কিল-ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। তারা মারধর করে ওয়াসিমকে রক্তাক্ত অবস্থায় ফেলে যান। তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা তাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  কলাপাড়ায় বনবিভাগের জমি দখল করে অবৈধ ঘড় তোলার অভিযোগ।   বাউফলে কালিশুরীতে সেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে গাছ কাটার মিথ্যা অভিযোগে এলাকায় জনমত অসন্তোষ প্রকাশ করেছে।   ফেসবুকে প্রতারণার শিকার অর্ধশতাধিক নারী   মর্গে মৃত নারীকে ধর্ষণ   দেখতে না পেয়ে কুয়াশায় সামনের ট্রাকে ধাক্কা, নিহত ২   ঘুষ নেয়ার অপরাধে রাজশাহীর বোয়ালিয়া থানার এসআই রওশন সাময়িক বরখাস্ত   নিখোঁজ তক্ষক কিনতে গিয়ে , একবছর পর মিলল তার কঙ্কাল।   উপজেলা ভূমি অফিসের পিয়ন ইব্রাহিম ভুক্তভোগির কাছ থেকে ১ লক্ষ টাকার ঘূষ দাবী   সাড়ে ১০ হাজারের বেশি মানুষের মৃত্যু একদিনে   নিঃসন্দেহে পূণ্য রাশি পাপ রাশিকে মুছে ফেলে!   আরও ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক রোহিঙ্গা সহায়তায়   যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা শ্বশুর-শাশুড়িসহ আটক ৫   সিলেটে আঁধার কাটল ৫৫ ঘণ্টা পর   সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২ নীলফামারীতে   ক্যালিফোর্নিয়ায় কারফিউ জারি |   এবার মৃত নারীদের ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার।   নবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   ভাংগুড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতার আলোচনা সভা অনুষ্টিত।   স্ত্রীসহ হুইপ স্বপনের সুস্থতা কামনায় জয়পুরহাটে দোয়া মাহফিল   বাংলাদেশ বিমান বাহিনীর এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত
error: কপি করা থেকে বিরত থাকুন !!