মঙ্গলবার ১৭ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ২রা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১৭ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না
প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২০, ৮:২৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না

স্প্যানিশ লা লিগায় যখন তারা দুই জায়ান্ট দলে খেলতেন, নিয়মিতেই দেখা হতো মাঠের লড়াইয়ে। বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের সেই বিখ্যাত ‘এল ক্ল্যাসিকো’ দেখতে সারাবিশ্বের মানুষ অপেক্ষায় থাকত। ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাসে চলে যাওয়ায় এই আনন্দে ভাটা পড়েছে। সিআর সেভেন ইতালিতে পাড়ি জমানোর পর থেকে এল ক্ল্যাসিকোর স্বাদ আর পায়নি ফুটবলপ্রেমীরা। তবে আগামী বুধবার এই বিরল ম্যাচ দেখার একটা সুযোগ ছিল দর্শকদের; কিন্তু করোনার কারণে সেটাও হচ্ছে না।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে মেসির বার্সেলোনার মুখোমুখি হবে রোনালদোর জুভেন্তাস। কিন্তু দুঃখের সংবাদ হলো, লিওনেল মেসিকে পাওয়া গেলেও দুইবার করোনা পজিটিভ হওয়ায় এই ম্যাচে খেলা হচ্ছে না পর্তুগিজ মহাতারকার। আন্তর্জাতিক বিরতিতে থাকার সময় গত ১৩ অক্টোবর করোনায় আক্রান্ত হন রোনালদো। পরে রোনালদো ব্যক্তিগত বিমানে পর্তুগাল থেকে ইতালিতে চলে যান। সেখানে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এই পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার।

রোনালদোর শরীরে করোনার তেমন কোনো উপসর্গ ছিল না। যে কারণে বার্সা ম্যাচের আগে তার সুস্থ হয়ে ওঠার আশা করছিল সবাই। কিন্তু কপাল খারাপ হলে যায় হয় আরকি। দ্বিতীয়বারের পরীক্ষাতেও রোনালদোর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। ফলে আগামী বুধবার তার বার্সেলোনার বিপক্ষে খেলার সম্ভাবনা নেই। উয়েফার স্বাস্থ্য প্রোটোকল অনুযায়ী ম্যাচের এক সপ্তাহ আগে খেলোয়াড়দের করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হবে। এছাড়া মাঠে নামার কোনো সুযোগ নেই।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  দালাল বেষ্টিত বরগুনার পল্লী বিদ্যুৎ সমিতি   কোম্পানীগঞ্জে মাস্ক না পরায় ৭জনের অর্থদণ্ড   জয়পুরহাটে নবান্নে হরেক রকমের উৎসবে মাছের মেলা   রাঙ্গাবালীতে ভুয়া সাংবাদিক চাঁদাবাজি করতে গিয়ে লাঞ্ছিত।   বড়াইগ্রামে ৬০০ গৃহহীন পরিবার পাচ্ছেন আশ্রায়ন প্রকল্পের ঘর   শেখ রিজিয়া নাসের এর মৃত্যুতে ববি ভিসির শোক   কলাপাড়ায় স্লুইস গেট সংস্কার না হওয়ায় জলোচ্ছ্বাসের ঝুঁকিতে ১০ গ্রামের মানুষ।।   রাজশাহী বিভাগে করোনায় ২ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ১২   দুমকিতে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ঘর পেল ৩শ’ পরিবার।   নবাবগঞ্জে স্কুল বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত   দুমকিতে ৯হাজার ৬শ’পিস ইয়াবাসহ যুবক আটক   ভোলায় চাঁদাবাজী করতে গিয়ে দুই কথিত সাংবাদিক আটক   বরিশালে জেলা প্রশাসনের উদ্যোগে নবান্ন উৎসব ১৪২৭ অনুষ্ঠিত।   বীর মুক্তিযোদ্ধা শওকত আলীর মরদেহে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা |   বরিশালে পরকিয়া করতে গিয়ে প্রেমিক যুগল আটক।   এ্যাড. সোহাগকে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক করায় রাঙ্গাবালীতে আনন্দ মিছিল   কর্তব্যের বাহিরেও পুলিশকে মানবিক ভূমিকা পালন করতে হবে__বিএমপি কমিশনার।   নবাবগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রিন্স   নবাবগঞ্জে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি   দুর্গাপুরে মুক্তিযোদ্ধাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রতিবাদে সংবাদ সম্মেলন
error: কপি করা থেকে বিরত থাকুন !!