শনিবার ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না
প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২০, ৮:২৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না

স্প্যানিশ লা লিগায় যখন তারা দুই জায়ান্ট দলে খেলতেন, নিয়মিতেই দেখা হতো মাঠের লড়াইয়ে। বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের সেই বিখ্যাত ‘এল ক্ল্যাসিকো’ দেখতে সারাবিশ্বের মানুষ অপেক্ষায় থাকত। ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাসে চলে যাওয়ায় এই আনন্দে ভাটা পড়েছে। সিআর সেভেন ইতালিতে পাড়ি জমানোর পর থেকে এল ক্ল্যাসিকোর স্বাদ আর পায়নি ফুটবলপ্রেমীরা। তবে আগামী বুধবার এই বিরল ম্যাচ দেখার একটা সুযোগ ছিল দর্শকদের; কিন্তু করোনার কারণে সেটাও হচ্ছে না।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে মেসির বার্সেলোনার মুখোমুখি হবে রোনালদোর জুভেন্তাস। কিন্তু দুঃখের সংবাদ হলো, লিওনেল মেসিকে পাওয়া গেলেও দুইবার করোনা পজিটিভ হওয়ায় এই ম্যাচে খেলা হচ্ছে না পর্তুগিজ মহাতারকার। আন্তর্জাতিক বিরতিতে থাকার সময় গত ১৩ অক্টোবর করোনায় আক্রান্ত হন রোনালদো। পরে রোনালদো ব্যক্তিগত বিমানে পর্তুগাল থেকে ইতালিতে চলে যান। সেখানে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এই পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার।

রোনালদোর শরীরে করোনার তেমন কোনো উপসর্গ ছিল না। যে কারণে বার্সা ম্যাচের আগে তার সুস্থ হয়ে ওঠার আশা করছিল সবাই। কিন্তু কপাল খারাপ হলে যায় হয় আরকি। দ্বিতীয়বারের পরীক্ষাতেও রোনালদোর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। ফলে আগামী বুধবার তার বার্সেলোনার বিপক্ষে খেলার সম্ভাবনা নেই। উয়েফার স্বাস্থ্য প্রোটোকল অনুযায়ী ম্যাচের এক সপ্তাহ আগে খেলোয়াড়দের করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হবে। এছাড়া মাঠে নামার কোনো সুযোগ নেই।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  নির্দিষ্ট কোন মার্কা বা প্রার্থী নয়; জনগণ যাকে ভোট দিবেন, তিনিই নির্বাচিত হবেন   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৯, নতুন আক্রান্ত ১,৬৩৭   ক্ষমতার পাগল বিএনপি : ওবায়দুল কাদের   তিন উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা   বাড়ানো হলো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি   বরিশালে নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সভা অনুষ্ঠিত   সাগরে লঘুচাপ, আগামী ৩ দিনে বাড়তে পারে বৃষ্টি   চট্টগ্রামে একদিনে শনাক্ত ১৫৮   ‘সম্মিলিত প্রচেষ্টায় শিশুশ্রম নিরসন সম্ভব’:প্রধানমন্ত্রী   বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ   “উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিশুর সার্বিক কল্যাণ নিশ্চিতের বিকল্প নেই”:রাষ্ট্রপতি   কুষ্টিয়া পৌর এলাকায় কঠোর বিধি নিষেধ   নগরীতে মসজিদে ইমামের বক্তব্যে মুসল্লিদের মাঝে সংঘর্ষ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লাঞ্চিত   বরিশালে উপজেলা আ’লীগের উদ্যোগে শেখ হাসিনা’র কারামুক্তি দিবস পালন   দেশে চার মাসে বজ্রপাতে ১৭৭ জনের মৃত্যু   অশ্রু সিক্ত নয়নে সমাজ সেবক বাচ্চু তালুকদারকে শেষ বিদায়   ‘লাথি মেরে স্টাম্প ভাঙলেন সাকিব’ কী ঘটেছিল মাঠে   পাকিস্তানের পাঞ্জাবে টিকা না নিলে বন্ধ হবে ফোনের সিম   ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভিত্তিক ভর্তি পরীক্ষা স্থগিত , বাড়ল আবেদনের সময়   গৌরনদীতে সাংবাদিক পিতার মৃত্যুতে বিভিন্য মহলের শোক প্রকাশ
error: কপি করা থেকে বিরত থাকুন !!