শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শেরপুরে ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ – শিক্ষকের বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ
প্রকাশ: ২১ অক্টোবর, ২০২০, ৪:৪৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শেরপুরে ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ – শিক্ষকের বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ

বগুড়া প্রতিনিধি
ধর্ষণের বিরুদ্ধে দেশজুড়ে চলছে তোলপাড়, ধর্ষকের শাস্তি মৃত্যুদÐ কার্যকর করার বিধান জারী হলেও বগুড়ার শেরপুরের বিভিন্ন এলাকায় থেমে নেই ধর্ষণ ও শ্লীলতাহানির মতো অসামাজিক ঘটনা। থানায় ও আদালতে মামলা হওয়ায় কয়েকজনকে এ অপরাধে জড়িত থাকায় গ্রেফতার করেছে থানা পুলিশ। তবে ধর্ষণ বা শ্লীলতাহানির ঘটনা প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির দাবী জানিয়েছে সচেতনমহল।
থানা সুত্রে জান যায়, শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে ছাতিয়ানি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রিকে বিয়ের প্রলোভন দিয়ে গত ১৯ অক্টোবর রাতে একই গ্রামের বকুল প্রামানিকের ছেলে মামুন প্রাং অপহরণ করে বগুড়ার একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে ২০ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষনের ঘটনাটি নিয়ে শহরের সাব-রেজিস্ট্রি অফিস এলাকার একটি দোকানে শালিশী বৈঠক বসে। এ খবর পেয়ে থানা পুলিশ ওই শালিশী বৈঠক থেকে ধর্ষক মামুন প্রাং ও তার সহযোগী হৃদয় হাসান ওরফে রাব্বীকে গ্রেফতার করে ও ধর্ষিতা ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই শেরপুর থানায় একটি ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে ধর্ষিতার মা আরজিনা খাতুন বলেন, মামুন প্রাং দীর্ঘদিন ধরে তার স্কুল পড়–য়া মেয়েকে বিয়ের প্রলোভনে কু-প্রস্তাব দিয়ে আসতো। এ নিয়ে তার বিরুদ্ধে গ্রামে শালিশী বৈঠকসহ থানায় জিডিও করা হয়েছে।
অপরদিকে উপজেলার সুঘাট ইউনিয়নের দড়ি হাসড়া গ্রামের মোসলিম উদ্দিনের ছেলে ও বেলগাছি দাখিল মাদ্রাসার কৃষি বিষয়ক শিক্ষক রবিউল ইসলাম গত ১ বছর ধরে ভবানীপুর ইউনিযনের ইটালী গ্রামের মিলন ইসলামের স্ত্রী গৃহবধু রোজিনা বেগমকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২০ অক্টোবর মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে বেলা ৩টার দিকে গৃহবধু রোজিনা বেগম তার স্বামীকে নিয়ে সংসারের জিনিসপত্র কিনতে ছোনকা বাজারে আসেন। গৃহবধু রোজিনাকে দেখে মাদ্রাসা শিক্ষক লম্পট রবিউল ইসলাম তার আনহা ফার্মেসি থেকে অর্থের লোভ দেখিয়ে তাকে কু-প্রস্তাব দেয়। ওই গৃহবধু তাতে সাড়া না দিলে দোকান থেকে উঠে এসে তাকে ঝাপটে ধরে দোকানের ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে রোজিনা ক্ষিপ্ত হয়ে পায়ের জুতা খুলে ওই লম্পটকে মারধরের চেষ্টা করলে বাজারের লোকজন এগিয়ে আসলে লম্পট শিক্ষক রবিউল ইসলাম দোকান বন্ধ করে চলে যায়। এ ঘটনায় অসহায় ওই গৃহবধূ গত মঙ্গলবার রাতে মাদ্রাসা শিক্ষক লম্পট রবিউল ইসলামের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে ঘটনার সত্যতা জানতে ওই শিক্ষক রবিউল ইসলাম সাথে মোবাইল ফোনে কথা বললে, তিনি কিছু বলতে নারাজ হয়ে পত্রিকায় লিখে কি করতে পারেন, করেন! বলে মন্তব্য করে ফোন কেটে দেয়।
এসব বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ছাত্রীকে অপহরণ ও ধর্ষনের ঘটনায় দুজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং গৃহবধুর শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ভাংগুড়া পৌরসভার ২ নং ওয়ার্ডের চলমান ৫ বছরের সাফল্য ও ব্যর্থতার আলোচনা সভা অনুষ্টিত।   স্ত্রীসহ হুইপ স্বপনের সুস্থতা কামনায় জয়পুরহাটে দোয়া মাহফিল   বাংলাদেশ বিমান বাহিনীর এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত   মাধ্যমিক স্তরের নবম-দশম শ্রেণিতে আর কোনো গ্রুপ বা বিভাগ না রাখার চিন্তা ভাবনা   বরিশালে সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে বিসিসি মেয়র’র জন্মদিন পালন করা হয়।।   যুবলীগ কর্মীর বিরুদ্ধে মামলা তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগ   নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল করোনা আক্রান্ত, দোয়া কামনা   আ.লীগের উপ-কমিটি দেয়া হবে ২-১ দিনের মধ্যেই : ওবায়দুল কাদের   ”তোমার অপেক্ষায় বাংলাদেশ”শিরোনামে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষ্যে জয়পুরহাটে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে ছাত্রদল।   ধর্ষিতাকে বিয়ে ধর্ষকের জামিনের শর্তে কারাগারেই বিয়ে করলেন ধর্ষক।   শূন্যপদ প্রায় পৌনে ৪ লাখ সরকারি চাকরির।   মজনুর যাবজ্জীবন কারাদণ্ড: বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ছাত্রী ধর্ষণের কারনে   ৬ জন গ্রেফতার মিরপুরে তরুণীকে গণধর্ষণের অভিযোগে   যশোরের বেনাপোলে ১৩ পিস সোনার বার সহ পাচার   গৌরনদীতে দরিদ্র মায়েদের সহায়তা প্রদান ও হেল্থ ক্যাম্পের উদ্বোধন   করোনা মোকাবিলায় এক হাজার কোটি টাকার আগাম ভ্যাকসিন অর্ডার:   গৌরনদীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত   কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু।।   ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন   টাকা-পয়সা কোনও কিছুরই মূল্য নেই দেখিয়ে দিলো করোনা॥ প্রধানমন্ত্রী
error: কপি করা থেকে বিরত থাকুন !!