মঙ্গলবার ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

নাটোরে বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণের অভিযোগ।
প্রকাশ: ১০ অক্টোবর, ২০২০, ৬:৫৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নাটোরে বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণের অভিযোগ।

 

স্টাফ রিপোর্টারঃ
নাটোরের বড়াইগ্রামে জোড় পুর্বক ঘরবাড়ি ও দোকান ভাংচুর করে ৪০ লক্ষ টাকার ক্ষতি সাধনের মাধ্যমে রাস্তা নির্মাণ করা অভিযোগ উঠেছে মজিদ আকন্দ নামের ব্যাক্তির বিরুদ্ধে।
এ ঘটনায় আমজাদ হোসেন বাদী হয়ে আব্দুল মজিদসহ ১১জনকে আসামী করে নাটোর কোর্টে মামলা দায়ের করেছে। মজিদ আকন্দের উপজেলার মৃত গণি আকন্দের ছেলে।

অভিযোগ সুত্রে জানাযায়, জোনাইল ইউনিয়নের কুশমাইল মৌজার নাসির মোড়ের ১৩৬ ও ১৩৯ দাগে রাস্তা সংলগ্ন আমজাদ হোসেনসহ কয়েকজন তাদের বাবার পৈতৃক সম্পত্তিতে দীর্ঘদিন যাবত ৬টি দোকান ও ১টি বাড়ী ঘর নির্মাণ করে ভোগ দখল করে আসছে। এই জমির ১৩৯ দাগের পাশে দিয়ে সংগ্রামপুর অভিমুখে ডব্লিউএইচবিবি করণ সরকারী রাস্তা রয়েছে। ইউনিয়ন পরিষদের মাপ জরিপে সীমানা নির্ধারণ করে দেওয়া হয়েছে। কিন্তু হঠাৎ করে গত ১৬ তারিখে মজিদ আকন্দ তার ভারাটিয়া বাহিনী দিয়ে জোর পুর্বক গাছ কেটে ফেলে, দোকান ঘর, বাড়ি ভাংচুর করে ও লুটপাট করে। ডব্লিউএইচবিবি করণ রাস্তা মাটিকাটা মেশিন দিয়ে কেটে আমজাদ হোসেনের বাবার পৈতৃক সম্পত্তির উপর দিয়ে নির্মাণ করে মজিদ আকন্দ। যারফলে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষতি সাধীত হয়।
আরো জানাযায়, মজিদ আকন্দের ১১ শতাংশ জমির মালিক। এই জমির পাশ দিয়ে সংগ্রাম পুরের অভিমুখে রাস্তা। রাস্তার জায়গা নিজের দাবী করে কিছুদিন আগে বেড়া দিয়ে বন্ধ করে দেয়।

স্থানীয় চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাম জানান, সরকারী রাস্তা দিয়ে রাস্তা করা হয়েছে। তবে এ বিষয়ে আমি কিছুই জানি না।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মোহাইমিনা শারমিনের কাছে জানতে চাইলে বলেন,কে বা কাহারা ভেঙ্গে দিয়েছে তা আমার জানা নেই।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশালের উজিরপুর হারতায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ সাময়িক স্থগিত করা হয়েছে।   বিশ্ব নবী (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ ও সমাবেশ   রিফাত হত্যার রায়ে সর্বোচ্চ শাস্তির অপেক্ষায় আদালতে বাবা দুলাল শরীফ   রিফাত হত্যার রায় সাড়ে ১২ টায়   বরগুনার রিফাত হত্যা রায় কিশোর ১৪ আসামি আদালতে   একেবারে আলু শূন্য হয়ে পড়েছে গৌরনদী ও আগৈলঝাড়ার হাট-বাজারগুলো   চরমোনাইতে প্রবাসীর স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক, অবৈধ গর্ভপাত, অতঃপর!!   গৌরনদী থেকে শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলো যুবক।   দিনাজপুর-বোচাগঞ্জ সড়কে জালানী ভর্তি লরি উল্টে যানবাহনের দীর্ঘ লাইন   রাজশাহীতে ২ ও বিভাগে ২৬ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৬   রাজশাহীতে অজ্ঞাত রিক্সা চালকের মৃত্যু   তাহেরপুরে মন্দির পরিদর্শনে রাজশাহী রেঞ্জ ডিআইজি   দেহরক্ষীসহ র‌্যাব হেফাজতে হাজী সেলিমের ছেলে ইরফান |   দিনাজপুর-বোচাগঞ্জ সড়কে জালানী ভর্তি লরি উল্টে যানবাহনের দীর্ঘ লাইন   পাবনা ভাংগুড়ায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব   নাটোরের বড়াইগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে খামারীর মৃত্যু   নাটোরের বড়াইগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে খামারীর মৃত্যু   নওগাঁর আত্রাইয়ে প্রতিহিংসার বিষে মরলো ১৫ লক্ষ টাকার মাছ   তালতলীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু