শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ভাগুড়া ও মন্ডতোষ ইউপি নির্বানে প্রতিক বরাদ
প্রকাশ: ৪ অক্টোবর, ২০২০, ৯:৪০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভাগুড়া ও মন্ডতোষ ইউপি নির্বানে প্রতিক বরাদ
মোঃ আব্দুল আজিজ (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। রোববার উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে ভাঙ্গুড়া ও মন্ডতোষ দুই ইউনিয়নের চেয়ারম্যান ও সংরক্ষিত নারী আসন ও সাধারণ আসনের প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এসময় নিজ নিজ ইউনিয়ন পরিষদের স্ব-স্ব প্রার্থীদের সাথে তাদের সমর্থকবৃন্দ উপস্থিত ছিল।
উপজলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২০ অক্টোবর ইউপি নির্বাচনের ভোট গ্রহণ হবে। আর এই ভোট গ্রহণকে সামনে রেখে এ দুই ইউনিয়ন পরিষদের ভোটাদের মধ্যে নানান আলোচনা ও কৌতুহলের শেষ নেই। ৩ অক্টোবর ছিল মনোয়ন প্রত্যাহারের শেষ দিন। শেষ দিনে দুই ইউনিয়ন পরিষদের ১০ জন চেয়ারম্যান পদ প্রার্থীদের মধ্যে শুধুমাত্র ভাঙ্গুড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. শফিকুল ইসলাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
বর্তমানে ভাঙ্গুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেবেন আওয়ামী লীগ বিএনপিসহ মোট ৪জন। তারা হলেন- আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত মো. বেলাল হোসেন খাঁন। তার প্রতীক নৌকা। বিএনপি সমর্থিত মো. জাহাঙ্গীর আলম বিদ্যুৎ। তার প্রতীক ধানের শীষ। স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম ফারুক টুকোন। তিনি পেয়েছেন ঘোড়া প্রতীক। অপর স্বতন্ত্র প্রার্থী জাহিদুজ্জামান তিনি পেয়েছেন আনারস প্রতীক।
অপরদিকে মন্ডতোষ ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারী পাঁচজনের মধ্যে কেহই ৩ তারিখে তাদের মনোনয়ন প্রত্যাহার করেন নি। তাদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. আফছার আলী। তার প্রতীক নৌকা। বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. আকরাম হোসেন। তার প্রতীক ধানের শীর্ষ। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. নুর ইসলাম মিন্টু। তিনি পেয়েছেন ঘোড়া প্রতীক। স্বতন্ত্র অপর চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ। তিনি পেয়েছেন আনারস প্রতীক। স্বতন্ত্র অপর চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসেন পেয়েছেন মোটর সাইকেল প্রতীক।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার রোকসানা নাসরিন জানান, ভাঙ্গুড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা আসনে ৯জন , সাধারণ আসনে ২৯ জন। অপরদিকে মন্ডতোষ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা আসনে ৮জন, সাধারণ আসনে ২৫জন প্রার্থী রয়েছেন। সকল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের কাজ শেষ হয়েছে




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার   উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট পৌরবাসীর সহযোগিতা চাইলেন পৌর মেয়র মোস্তাক   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিবলী সাদিক এমপির শুভেচ্ছা   মেহেন্দিগঞ্জে গভীর নিম্নচাপের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ।   সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক   আধুনিক সভ্যতায় দাসত্ব   করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না   স্টার সিনেপ্লেক্সে অর্ধেক দামে সিনেমার টিকেট!   দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী   বিমানের সিটের নিচ থেকে ৭ কেজি সোনা জব্দ   উপকূল অতিক্রম করছে নিম্নচাপ   ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নীরব দুর্ভিক্ষ চলছে’,মুফতি সৈয়দ রেজাউল করীম   পানিবন্ধী জীবন যাপন করছে বরিশাল বাসী   নারী অধিকার আজ কোথায় জানতে চায় ফাতেমা   রৌমারীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার   হুশিয়ারী সংকেত মানছেন না পর্যটনেরা ।   যুক্তরাষ্ট্রকে পেছনে ফেলে চীন-জার্মানিকে পরাশক্তি বলছে রাশিয়া |   কলাপাড়ায় সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যুদেহ উদ্ধার   উজিরপুর সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে মা ইলিশ ধরার মহা উৎসব চলছে।   গৌরনদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও পথসভা