বুধবার ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

তালতলীতে মামাতো ভাইর লালসার শিকার ৭ বছরের শিশু রক্তক্ষরণে হাসপাতালে ভর্তি।
প্রকাশ: ৩ অক্টোবর, ২০২০, ১১:৫৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

তালতলীতে মামাতো ভাইর লালসার শিকার ৭ বছরের শিশু রক্তক্ষরণে হাসপাতালে ভর্তি।
বরগুনা প্রতিনিধি,,
বরগুনার তালতলীতে লুকোচুরি খেলার কথা বলে ডেকে নিয়ে ৭ বছরের শিশুকে সোহেল প্যাদা (২০) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শনিবার(৩অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শিশুটিকে গ্রাম পুলিশের সহযোগীতায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পরিবার সূত্রে জানা যায়,আমতলী উপজেলার পুর্ব চুনাখালী গ্রামের শিশুর বাবা মা ইট ভাটায় দিন মজুরের কাজ করে। কাজের সুবিধার জন্য শিশু কন্যাকে তালতলী উপজেলার শারিকখালী গ্রামের শ্বশুরবাড়ীতে রেখে যান। ওই বাড়ীতে তারা গত তিন মাস ধরে বসবাস করছে। বৃহস্পতিবার বিকেলে দিন মজুরের সাত বছরের শিশু কন্যা বাড়ী সংলগ্ন ব্রীজের নিকট খেলতে যায়। ওইখানে শিশু কন্যার সৎ মামা ফারুক প্যাদার ছেলে সোহেল প্যাদা দাড়িয়ে ছিল। সোহেল প্যাদা শিশু কন্যাকে লুকোচুরি খেলার কথা বলে ডেকে নিয়ে যায়। এরপর বখাটে সোহেল তার চাচা ছালাম প্যাদার নির্জন রান্না ঘরে নিয়ে হাত-পা ও মুখ চেপে ধরে ধর্ষণ করে বলে জানায় ধর্ষণের শিকার শিশু। দুইদিন পযন্ত ধর্ষণে শিশুটির রক্তক্ষরণ হয়েছে বলে জানান তারা।
এদিকে এ ঘটনা কাউকে বললে শিশুটিকে মেরে ফেলারও হুমকি দেয় বখাটে সোহেল। বখাটের ভয়ে ওই শিশুটি এ কথা কাউকে বলেনি। শরীরের যন্ত্রনা সইতে না পেরে দুইদিন পরে আজ( ০৩ অক্টোবর) শনিবার বিকেলে শিশুটি নানীর কাছে তল পেটে ব্যথার কথা জানায়। এ সময় নানী তার শরীরের অবস্থা দেখে এবং পুরো ঘটনা শুনে শিশুর মা ও বাবাকে জানায়। রাত সাড়ে ৮ টার দিকে শিশুটিকে গ্রাম পুলিশ মামুন মিয়া ও আবদুল মালেকের সহযোগীতায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
শিশুটির মা কান্নাজনিত কন্ঠে বলেন, আমার মেয়েকে লুকোচুরি খেলার কথা বলে ডেকে নিয়ে সোহাগ প্যাদা হাত- পা ও মুখ বেঁধে অমানষিক নির্যাতন করেছে। তিনি আরো বলেন, এ ঘটনা জানাজানি হয়ে গেলে সোহেলের পরিবারের লোকজন আমাকে জীবন নাশের হুমকি দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
গ্রাম পুলিশ মামুন মিয়া বলেন. খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসেছি। ওই হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফারজানা আক্তার দিনা বলেন, শিশুটির বিষয় খুবই স্পর্শকাতর। শিশুটিকে হাসপাতালে ভর্তি করে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  শরণখোলা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী শান্তর জয়   রাজশাহীতে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার, বাহক আটক   জয়পুরহাট পৌর মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার   রাঙ্গাবালীতে মাদক কারবারি ও ধর্ষণ মামলায় অভিযুক্ত শাকিলের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন   বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।   রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরের উন্নয়নে প্রকল্প অনুমোদন   ৮ দিনেও আটক হয়নি ডিবির হাজত পালানো আসামি   রাজশাহীতে ৩ ও বিভাগে ২৪ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬১   দুর্গা পূজা উপলক্ষে আরএমপির বিধিনিষেধ   রামেক হাসপাতালের নয়া পরিচালক ব্রি:জে: শামীম ইয়াজদানী   নাটোরের লালপুরে উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির সমাবেশ ও বিক্ষোভ মিছিল   একনেকে ১৬৬৮ কোটি টাকা খরচে ৪ প্রকল্প অনুমোদন |   বেতনে সংসার চলে না, পদত্যাগ করতে চান ব্রিটিশ প্রধানমন্ত্রী |   যুবনেতা সালামের মায়ের মৃত্যুতে যুব পরিষদে শোক।   জীবনের সফল হওয়ার সহজ উপায়!   রাজিবপুরে ২৪কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক   অনুষ্ঠিত হতে যাচ্ছে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস ।   আজ থেকে সারা দেশে অনির্দিষ্টকালের নৌযান ধর্মঘট   লালপুরে হতদরিদ্রের তালিকা নিয়ে ইউপি মেম্বারের বিরুদ্ধে নয়-ছয়ের অভিযোগ