বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

তালতলীতে এক ব্যক্তির মরাদেহ উদ্ধার, পরিবারের দাবি ‘হত্যা’
প্রকাশ: ৩ অক্টোবর, ২০২০, ১১:২৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

তালতলীতে এক ব্যক্তির মরাদেহ উদ্ধার, পরিবারের দাবি ‘হত্যা’
 মোঃ হাইরাজ বরগুনা প্রতিনিধি:-
বরগুনার তালতলীতে পরিত্যক্ত নালা থেকে আলী আকবর(৫৮)নামের এক ব্যক্তির মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি তাকে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। শনিবার(০৩ অক্টোবর )উপজেলার বগীহাট এলাকার নিহত ব্যক্তির নিজ বাড়ির পরিত্যক্ত ছোট নালা থেকে উদ্ধার করা হয়। নিহত আলী আকবর তালুকদার বগীরহাট এলাকার মৃত্যু আজিম উদ্দিন তালুকদারের ছেলে।
পরিবার সূত্রে জানা যায়,প্রতিদিনের মত নিহত আলী আকবর(৫৮) রাতে খাওয়াদাওয়া করে ঘুমাতে যায়। সকালে উঠে দেখে তার রুমে তালা দেওয়া। এরপরে অনেক খোঁজাখুজি করার পরে পাশের বাড়ির লোকজন বাগানের পরিত্যক্ত ছোট নালায় তার লাশ ভাসতে দেখে তার পরিবারকে ও পরে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় পড়নের কাপড় ছেড়া পাওয়া গেছে । সেই ছেড়া কাপড় দিয়ে তার গলায় পেছানো দেখা যায়। পুলিশ বলছে তার মুখসহ শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যার পর কে বা কারা তার তাকে ফেলে রেখে গেছে। পরিবারের দাবি তাকে কেউ হত্যা করে ফেলা রাখা হয়েছে।
নিহত আলী আকবর এর ছেলে মো.ইলিয়াস বলেন, আমার বাবা প্রতিদিনের মত রাতে খাওয়াদাওয়া করে ঘুমাতে যায়। এর পরে রাতে কে বা কারা ডেকে নিয়ে হত্যা করে নালায় ফেলে রেখে গেছে জানিনা। তবে আমাদেও ধারণা আমার সৎ মা ছিলো ও তার বর্তমান স্বামী তারা এই হত্যার সাথে জড়িত থাকতে পারে। বাবার রুমের লাইট খুলে রেখে রাখা হয়েছে ও সাথে থাকা বিভিন্ন তালার চাবি নিয়ে যায় দুর্বৃত্তরা। তিনি আরও বলেন আমার বাবা ব্যবসায় করতো । ব্যবসার সুবাধে অনেকে কাছে টাকা পায়শা পাইবে। হয়তো বা তারাই এই কাজ করেছে।
তালতলী থানায়র অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আলী আকবর এর শরীরের পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চললে। হত্যার সঠিক রহস্য বের করার জন্য তদন্ত চলছে।#




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  প্রকৃতিক ভারসাম্য বজায় রেখে নির্মাণ করতে হবে সড়ক ।   প্রাথমিক-মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না |   বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন।   জামালপুরের মেলান্দহে গলায় ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা   উজিরপুরে স্বাস্থ্যবিধি ও নিয়ম মেনে পূজা উদযাপনের আহ্বান, চেয়ারম্যান সরোয়ার   জয়পুরহাটে প্রতিটি পূজা মণ্ডপে মাস্ক ও সচেতনতামূলক ব্যানার বিতরণ   বরগুনায় জেলা প্রশাসনের পুকুরে মরে গেছে ২৫ লাখ টাকার মাছ ঠিকাদারের দূষিত পানিতে নিঃস্ব ইজারাদার   বরিশালের পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড।   বড়াইগ্রামে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক কর্মশালা   নওগাঁর আত্রাইয়ে পুজার সকল প্রস্তুুতি সম্পন্ন,কাল মহাষষ্ঠীর মাধ্যমে শারদীয় দুর্গোৎসব শুরু   স্বতন্ত্র প্রার্থীর সাথে নৌকার পরাজয়, উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো মহিপুর ইউপি নির্বাচন।।   ক্যাশ আউট খরচ নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা নগদ’র, উপেক্ষিত বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা।   বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা।   নবাবগঞ্জে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ ফ্রী ক্যাম্পেইন   শেরপুরে ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ – শিক্ষকের বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ   রাজশাহীতে পুলিশ পরিচয়ে তিন বছর ধরে অর্থ আদায়, প্রতারক আটক   কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা।।   ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি : প্রভাব পড়েছে মোংলা বন্দরে   বিভিন্ন পূজা মন্ডপে কেসিসির অনুদান প্রদান   নাটোরের সিংড়ায় চালককে হত্যা করে অটো ভ্যান ছিনতাই