মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

স্ত্রীর মামলায় জামিন মেলেনি শওকত আলীর
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

স্ত্রীর মামলায় জামিন মেলেনি শওকত আলীর

 

কানিজ ফাতেমা গাজীপুর প্রতিনিধি :

স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ইমনের আইনজীবী ঢাকা মহানগর হাকিম আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে, ২৫ সেপ্টেম্বর শওকত আলী ইমনকে তার ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে রাজধানীর রমনা থানা পুলিশ। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। গত ২০ সেপ্টেম্বর রিদিতা রেজা বাদী হয়ে রমনা যৌতুকের জন্য মারধরের ঘটনায় রমনা থানায় স্বামী শওকত আলী ইমনের নামে একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি ছিল তার তৃতীয় বিয়ে। প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ২০১২ সালের ৬ ডিসেম্বর তিথি কবির নামে এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন।

তিথির সঙ্গেও তার বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাবেক স্ত্রী তিথি রমনা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ২০১৪ সালের আগস্ট মাসে গ্রেফতার হয়ে শওকত আলী ইমন কারাগারে ছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই তাহমিনা আক্তার তৃণা জানান, স্ত্রীর দায়ের করা মামলায় ইমনকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে। মামলাটির বর্তমানে তদন্ত চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরের উন্নয়নে প্রকল্প অনুমোদন   ৮ দিনেও আটক হয়নি ডিবির হাজত পালানো আসামি   রাজশাহীতে ৩ ও বিভাগে ২৪ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬১   দুর্গা পূজা উপলক্ষে আরএমপির বিধিনিষেধ   রামেক হাসপাতালের নয়া পরিচালক ব্রি:জে: শামীম ইয়াজদানী   নাটোরের লালপুরে উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির সমাবেশ ও বিক্ষোভ মিছিল   একনেকে ১৬৬৮ কোটি টাকা খরচে ৪ প্রকল্প অনুমোদন |   বেতনে সংসার চলে না, পদত্যাগ করতে চান ব্রিটিশ প্রধানমন্ত্রী |   যুবনেতা সালামের মায়ের মৃত্যুতে যুব পরিষদে শোক।   জীবনের সফল হওয়ার সহজ উপায়!   রাজিবপুরে ২৪কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক   অনুষ্ঠিত হতে যাচ্ছে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস ।   আজ থেকে সারা দেশে অনির্দিষ্টকালের নৌযান ধর্মঘট   লালপুরে হতদরিদ্রের তালিকা নিয়ে ইউপি মেম্বারের বিরুদ্ধে নয়-ছয়ের অভিযোগ   মা ইলিশ ধরার দায়ে দুমকিতে দুই জেলের কারাদণ্ড   শরণখোলা উপজেলা পরিষদ উপ নিবার্চন রাত পোহালেই ভোট   জয়পুরহাটে রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের শাখা অফিসের অভিষেক ও শপথ গ্রহণ   নাটোরের বড়াইগ্রামে মাদক কারবারিদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১