শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ভোলায় স্ত্রী সন্তানকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড
প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভোলায় স্ত্রী সন্তানকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

 

স্টাফ রিপোর্টার।।

ভোলার পশ্চিম জয়নগর গ্রামে পরকিয়া প্রেমের কারনে স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা ও কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিলে শিশু সন্তান মোহনা ও স্ত্রীর শরীর পুড়ে মৃত্যু নিশ্চিত করার দায়ে স্বামী মোঃ বিল্লাল হোসেনকে ৩০২ ধারায় মৃত্যুদন্ড রায় দিয়েছেন জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হক। এ ছাড়া হত্যার আগেও বিষ মেশানো ওষুধ খাইয়ে হত্যার চেস্টা করার ঘটনায় পেনাল কোডের ২০১ ধারায় ১০ বছর কারাদন্ড প্রদান করা হয়। আজ দুপুরে এ চাঞ্চল্যকর এ মামলার রায় ঘোষনার সময় ঘাতক স্বামী উপস্থিত ছিল। এ ছাড়া রায় শোনার জন্য ওই এলাকার অনেকে ভিড় জমান। রাষ্ট্রপক্ষের আাইনজীবী সৈয়দ আশরাফ হোসেন লাভু জানান, এটি একটি দৃষ্টান্তমূলক রায় । রায়ে বাদি পক্ষ সন্তোষ প্রকাশ করেন। ২০১৭ সালের ২ জুন রাতে ভোলা জেলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।
মামলার বিবরণে জানানো হয়, বিল্লাল হোসেন ঢাকায় গাড়ি চালাত। ওই সময় তার সঙ্গে এক নারীর প্রেমের সম্পর্ক তৈরী হয়। স্ত্রী শাহনাজের কাছে বিষয়টি ধড়া পড়ে। এ নিয়ে স্ত্রী’র সঙ্গে ঝগড়রা হয়। তবে বিল্লাল হোসেন তার জমানবন্দিতে হত্যার দায় স্বীকার করে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার   উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট পৌরবাসীর সহযোগিতা চাইলেন পৌর মেয়র মোস্তাক   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিবলী সাদিক এমপির শুভেচ্ছা   মেহেন্দিগঞ্জে গভীর নিম্নচাপের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ।   সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক   আধুনিক সভ্যতায় দাসত্ব   করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না   স্টার সিনেপ্লেক্সে অর্ধেক দামে সিনেমার টিকেট!   দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী   বিমানের সিটের নিচ থেকে ৭ কেজি সোনা জব্দ   উপকূল অতিক্রম করছে নিম্নচাপ   ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নীরব দুর্ভিক্ষ চলছে’,মুফতি সৈয়দ রেজাউল করীম   পানিবন্ধী জীবন যাপন করছে বরিশাল বাসী   নারী অধিকার আজ কোথায় জানতে চায় ফাতেমা   রৌমারীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার   হুশিয়ারী সংকেত মানছেন না পর্যটনেরা ।   যুক্তরাষ্ট্রকে পেছনে ফেলে চীন-জার্মানিকে পরাশক্তি বলছে রাশিয়া |   কলাপাড়ায় সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যুদেহ উদ্ধার   উজিরপুর সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে মা ইলিশ ধরার মহা উৎসব চলছে।   গৌরনদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও পথসভা