বুধবার ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালিতে ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে অন্তসত্তা সহ আহত দুই
প্রকাশ: ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাঙ্গাবালিতে ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে অন্তসত্তা সহ আহত দুই

 

মোঃ হাইরাজ বিশেষ প্রতিনিধি,,

পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলার বড় বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী গ্রামে ছাগলে রোপা আমনের বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আট মাসের অন্তসত্তা জেসমিন বেগম ও তার স্বামী আবুল হাসানাত গুরুতর আহত হয়েছে।

আহতদের স্বজনরা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সন্ত্রাসী প্রতিপক্ষের হামলায় আহতের পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। তারা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। ঘটনাটি ঘটেছে গত (২৫ সেপ্টেম্বর) শুক্রবার সন্ধ্যায়।

জানা গেছে, উপজেলার কাটাখালী গ্রামের আবুল হাসানাত হাওলাদারের সাথে একই গ্রামের শাহিন হাওলাদারের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। শুক্রবার সন্ধ্যায় আবুল হাসানাতের ছাগল শাহিন হাওলাদারের রোপা আমন ক্ষেতে গেলে আটকিয়ে রাখে। আবুল হাসানাত তার ছাগল আনতে গেলে শাহিন হাওলাদারের ভারাটে সন্ত্রাসী জাহিদ, রাকিব ও লাজিম হাওলাদার আবুল হাসানাতের উপর হামলা চালায়।

তার ডাক চিৎকারে স্ত্রী জেসমিন বেগম স্বামীকে রক্ষায় এগিয়ে এলে তার উপরেও হামলা চালায় তারা। এতে আট মাসের অন্তসত্তা জেসমিন বেগম (৩০) ও তার স্বামী আবুল হাসানাত গুরুতর আহত হয়। আহতদের স্বজনরা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রতিপক্ষ সন্ত্রাসীদের ভয়ে আহতের পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। তারা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

এ বিষয় শাহিন হাওলাদার তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

আহত আবুল হাসানাত বলেন, আমার প্রতিবেশি শাহিন হাওলাদারের সাথে জমি-জমা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। ঘটনার দিন আমার ছাগল আটকে রাখে শাহিন হাওলাদার। আমি ছাগল আনতে গেলে তারা আমার উপর হামলা চালায়। আমার স্ত্রী আমাকে রক্ষার জন্য গেলে তার উপরও হামলা চালায়। আমি এ ঘটনার বিচার চাই।
গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎস মোঃ মনিরুল ইসলাম বলেন, আহতদের যথাযথ ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
রাঙ্গাবালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আহম্মদ বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা।।   ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি : প্রভাব পড়েছে মোংলা বন্দরে   বিভিন্ন পূজা মন্ডপে কেসিসির অনুদান প্রদান   নাটোরের সিংড়ায় চালককে হত্যা করে অটো ভ্যান ছিনতাই   সারাবিশ্বে করোনয় মৃতের সংখ্যা এগারো লাখ ছাড়িয়ে ।   “সকল কাজে অংশ নিব নিজের অধিকার বুঝে নিব ।”   রাজশাহীতে বাস চাপায় ডাব বিক্রেতা নিহত   সাগরে লঘুচাপে, বন্দরে ৩ নম্বর সংকেত   আজ থেকে ২৫ টাকা দরে আলু বিক্রি করবে টিসিবি   মাধ্যমিকে মূল্যায়ন পদ্ধতি জানা যাবে আজ দুপুরে   মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷৷   মেহেন্দিগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত।   শরণখোলা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী শান্তর জয়   রাজশাহীতে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার, বাহক আটক   জয়পুরহাট পৌর মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার   রাঙ্গাবালীতে মাদক কারবারি ও ধর্ষণ মামলায় অভিযুক্ত শাকিলের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন   বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।   রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরের উন্নয়নে প্রকল্প অনুমোদন   ৮ দিনেও আটক হয়নি ডিবির হাজত পালানো আসামি   রাজশাহীতে ৩ ও বিভাগে ২৪ জনের করোনা শনাক্ত