বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় মহিলা কাউন্সিলর পদে শুভ্রা চক্রবর্তী সকলের দোয়া প্রার্থী
প্রকাশ: ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় মহিলা কাউন্সিলর পদে শুভ্রা চক্রবর্তী সকলের দোয়া প্রার্থী

 

মো. ওমর ফারুক, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী হিসাবে শুভ্রা চক্রবর্তী (কল্যাণী) এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা কামনা করেন। তিনি সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চান। নির্যাতিত নারী সমাজের কল্যাণে তাদের সহায়তায় হাত বাড়াতে চান।
জানা যায়, মহিলা কাউন্সিলর প্রার্থী শুভ্রা চক্রবর্তী (কল্যাণী) ১৯৭৬ সালের ৬ জানুয়ারি কলাপাড়া পৌর শহরের জগন্নাথ আখড়া বাড়ির সম্ভ্রান্ত চক্রবর্তী পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা কালাচাঁদ চক্রবর্তী ও মাতা শঙ্করী চক্রবর্তীর মেয়ে শুভ্রা চক্রবর্তী ছোটবেলা থেকে অত্যন্ত নম্র-ভদ্র ও শান্তশিষ্ট ছিল। কলাপাড়ার ঐতিহ্যবাহী মঙ্গলসুখ বিদ্যালয় হতে অত্যান্ত সুনামের সাথে প্রাইমারি শেষ করে ও কলাপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় হতে এস.এস.সি পাস করেন। পরবর্তীতে কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন (তৎকালীন ডিগ্রী কলেজ) কলেজ হতে এইচএসসি ও ডিগ্রী সম্পূর্ন করেন ও বরিশাল বিএম কলেজ থেকে মাস্টার্স পাস করেন। সর্বশেষ পটুয়াখালী ল’ কলেজ হতে এলএলবি ডিগ্রি শেষ করেন তিনি।
শুভ্রা চক্রবর্তী ১৯৯১ সালে ছাত্রজীবন থেকেই রাজনীতির অঙ্গনে পা রাখেন। মোজাহার উদ্দিন কলেজে থাকা কালীন সময়ে তিনি ছাত্রলীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদিকার দায়িত্ব পালন করেন। ওই সময়ের রাজপথের একজন লড়াকু সৈনিক হিসেবে তার পরিচিতি এখনো অনেকের মনে দাগ কাটে।

পরবর্তীতে তিনি কলাপাড়া শহর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্বরত রয়েছেন। উপজেলার সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনেও শুভ্রা চক্রবর্তী (কল্যাণী)’র বিশেষ ভূমিকা রয়েছে। তিনি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কলাপাড়া শাখার সভাপতি, কলাপাড়া শিল্পকলার একজন সম্মানিত সদস্য ও কলাপাড়া মহিলা ক্লাবের কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করছেন। বিবাহিত জীবনে ১ ছেলে ও ১ মেয়ের জননী শুভ্রা চক্রবর্তী কলাপাড়া পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদে প্রার্থী হয়ে নির্বাচন করতে যাচ্ছেন। তিনি সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চান।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  প্রাথমিক-মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না |   বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন।   জামালপুরের মেলান্দহে গলায় ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা   উজিরপুরে স্বাস্থ্যবিধি ও নিয়ম মেনে পূজা উদযাপনের আহ্বান, চেয়ারম্যান সরোয়ার   জয়পুরহাটে প্রতিটি পূজা মণ্ডপে মাস্ক ও সচেতনতামূলক ব্যানার বিতরণ   বরগুনায় জেলা প্রশাসনের পুকুরে মরে গেছে ২৫ লাখ টাকার মাছ ঠিকাদারের দূষিত পানিতে নিঃস্ব ইজারাদার   বরিশালের পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড।   বড়াইগ্রামে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক কর্মশালা   নওগাঁর আত্রাইয়ে পুজার সকল প্রস্তুুতি সম্পন্ন,কাল মহাষষ্ঠীর মাধ্যমে শারদীয় দুর্গোৎসব শুরু   স্বতন্ত্র প্রার্থীর সাথে নৌকার পরাজয়, উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো মহিপুর ইউপি নির্বাচন।।   ক্যাশ আউট খরচ নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা নগদ’র, উপেক্ষিত বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা।   বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা।   নবাবগঞ্জে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ ফ্রী ক্যাম্পেইন   শেরপুরে ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ – শিক্ষকের বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ   রাজশাহীতে পুলিশ পরিচয়ে তিন বছর ধরে অর্থ আদায়, প্রতারক আটক   কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা।।   ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি : প্রভাব পড়েছে মোংলা বন্দরে   বিভিন্ন পূজা মন্ডপে কেসিসির অনুদান প্রদান   নাটোরের সিংড়ায় চালককে হত্যা করে অটো ভ্যান ছিনতাই   সারাবিশ্বে করোনয় মৃতের সংখ্যা এগারো লাখ ছাড়িয়ে ।