শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে ৩৮ লাখ টাকা মূল্যের হেরোইনসহ নারী আটক
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৮:০২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহীতে ৩৮ লাখ টাকা মূল্যের হেরোইনসহ নারী আটক

রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ীতে ৩৮ লাখ টাকা মূল্যের ৩৮০ গ্রাম হেরোইনসহ পারভিন আক্তার (৫০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে আটক র‍্যাব-৫। আটক মাদক ব্যবসায়ী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ি এলাকার মৃত শাহজাহানের স্ত্রী। আজ শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে গোদাগাড়ী উপজেলার সরমংলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‍্যাব জানায়, র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সরমংলা এলাকায় অভিযান চালিয়ে ৩৮ লাখ টাকা মূল্যের ৩৮০ গ্রাম হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বেতাগীতে এক জেলের ৩ মাসের কারাদন্ড   শোক বার্তা   নবাবগঞ্জে কবুতর পালনে শাফিউলের ভাগ্য বদল   নওগাঁর আত্রাইয়ে দুর্গাপূজায় পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে উৎসব পালন করছে – ওসি মোসলেম উদ্দিন   রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার   উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট পৌরবাসীর সহযোগিতা চাইলেন পৌর মেয়র মোস্তাক   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিবলী সাদিক এমপির শুভেচ্ছা   মেহেন্দিগঞ্জে গভীর নিম্নচাপের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ।   সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক   আধুনিক সভ্যতায় দাসত্ব   করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না   স্টার সিনেপ্লেক্সে অর্ধেক দামে সিনেমার টিকেট!   দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী   বিমানের সিটের নিচ থেকে ৭ কেজি সোনা জব্দ   উপকূল অতিক্রম করছে নিম্নচাপ   ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নীরব দুর্ভিক্ষ চলছে’,মুফতি সৈয়দ রেজাউল করীম   পানিবন্ধী জীবন যাপন করছে বরিশাল বাসী   নারী অধিকার আজ কোথায় জানতে চায় ফাতেমা   রৌমারীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার   হুশিয়ারী সংকেত মানছেন না পর্যটনেরা ।