শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

অবশেষে চলচ্চিত্রে মেহ্জাবীন
প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

অবশেষে চলচ্চিত্রে মেহ্জাবীন

অনলাইন ডেস্কঃ দর্শক চান, পরিচালকও চান। অথচ মেহ্জাবীন চৌধুরী সিনেমায় অভিনয় করতে চান না। নাটক, টেলিছবিই তাঁর স্বাচ্ছন্দ্যের জায়গা। এমনকি বিজ্ঞাপনচিত্রে কাজ করতেও ভালোবাসেন তিনি। তবে শেষ পর্যন্ত রাজি করানো গেছে তাঁকে। সম্প্রতি একটি চলচ্চিত্রে অভিনয় করতে সম্মত হয়েছেন তিনি। ছবির নাম ‘জায়া’, তৈরি হতে যাচ্ছে একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য।

মেহ্জাবীন চৌধুরীর জন্য এটি নতুন অভিজ্ঞতা। তিনি বলেন, ‘এর আগে ওয়েব ফিল্মে কাজ করা হয়নি। গল্পটা শুনে কাজটি করতে রাজি হয়েছি। তা ছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখতে পারে। এ জন্য বিশেষ যত্ন নিয়ে এ ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে।’

এক তরুণীর পারিবারিক জীবনের গল্প নিয়ে ‘জায়া’ ছবির গল্প। পরিচালনা করবেন শিহাব শাহীন। তিনি জানান, আগামী ১৫ অক্টোবর ছবিটির শুটিং শুরু করবেন তিনি। ‘জায়া’য় মেহ্জাবীনের বিপরীতে অভিনয় করবেন আফরান নিশো।

যদিও মেহ্‌জাবীনের ক্যারিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ অভিনয়শিল্পী অপূর্ব। তবু নিশোর সঙ্গেই চলচ্চিত্র শুরু করলেন তিনি। অপূর্বর সঙ্গে জুটি বেঁধেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন মেহ্‌জাবীন। এমনকি করোনাকালে একত্রে কাজ করতে গিয়ে কোয়ারেন্টিন পর্বও পাড়ি দিতে হয়েছে তাঁকে। তখনকার অভিজ্ঞতা ভাগাভাগি করতে গিয়ে মেহ্‌জাবীন জানিয়েছিলেন, ‘কী এক দুঃসহ ব্যাপার। দরজা বন্ধ করে একলা এক রুমে থাকছি। একই বাসায় থেকে পরিবারের কারও সঙ্গে দেখা করা যাচ্ছে না। ইচ্ছা করলেও কারও কাছে যাওয়া যাচ্ছে না। দরজার বাইরে খাবার রেখে দেওয়া হচ্ছে। সেই খাবার নিয়ে নিজের ঘরে একা বসে খেতে হচ্ছে। খাবার শেষে বাসনগুলো নিজে ধুতে হচ্ছে। মন চাইলে রুমে বসেই ফোনে বলতে হচ্ছে পরিবারের সবার সঙ্গে। কী যে এক যন্ত্রণা, বলে বোঝানো যাবে না। খুব মানসিক কষ্টে আছি

বদ্ধ ঘরে কাটানো দিনগুলো ক্যামেরাবন্দী করেছিলেন মেহ্‌জাবীন। সেগুলোর ভিডিও নিজের চ্যানেলে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে চেয়েছিলেন তিনি। নিজের ইউটিউব চ্যানেল নিয়ে ভীষণ সিরিয়াস এই অভিনেত্রী। চমৎকার সব ভিডিও তৈরি করে তিনি শেয়ার করছেন তাঁর চ্যানেলে। ভক্তরাই মন্তব্য করে চ্যানেলটিকে করে রেখেছেন ঝলমলে। ৬ লাখ ৮২ হাজারের বেশি গ্রাহক নিয়মিত মেহ্‌জাবীনের নানা রকম ভিডিওর জন্য অপেক্ষা করেন। ভিডিও পাওয়ামাত্র সেসবে মন্তব্য করেন।

তবে মেহ্‌জাবীন সৌভাগ্যবান শিল্পী। সাবধানে চলাফেরা করার কারণে এখনো করোনায় আক্রান্ত হননি তিনি। দর্শক ও ভক্তদের প্রত্যাশা, চলচ্চিত্রে এক অন্য রকম মেহ্‌জাবীনকে দেখার।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উজিরপুর সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে মা ইলিশ ধরার মহা উৎসব চলছে।   গৌরনদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও পথসভা   একদিনে প্রায় চার কোটি টাকার অবৈধ কারেন্ট জাল আটক করল নৌ বাহিনী   ভোলায় মাঝনদী থেকে ট্রলারের ৬০ যাত্রীর প্রানরক্ষা করলো কোস্টগার্ড   আগুনমুখায় যাত্রীবাহী স্পিডবোট ডুবি, উদ্ধার জীবিত ১৩, নিখোঁজ ৫   গৌরনদীতে নবম শ্রেনীর ছাত্রীকে অপহরনে মামলায় তিন আসামি কারাগারে   নওগাঁর মহাদেবপুরে মৃতদেহ উদ্ধার   মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পণ করেন আমি কর্মসংস্থান করে দেবো প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন   প্রকাশিত সংবাদের প্রতিবাদ   সব সময় ভালোবাসা প্রকাশ করার জন্য প্রিয় মানুষকে কাছে টানার প্রয়োজন নেই!   শেরপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্য আটক   কৌশল অবলম্বন করেও রক্ষা পেলনা নবাবগঞ্জের অবৈধভাবে বালু উত্তোলনকারী চক্র   নিবন্ধনবিহীন অটোরিক্সা ও রিক্সার বিরুদ্ধে অভিযানে রাসিক   জাবির রেজাল্টসহ ৫ দফা দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের মানববন্ধন   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১   সন্তান সম্ভবা স্ত্রীকে নিয়ে যেতে পারবেনা কোহেলী ।   নাটোরের শতবর্ষি বর-কনের বিয়ে   হিলি স্থলবন্দর দিয়ে টানা ৬ দিন আমদানি-রপ্তানি বন্ধ   নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে ১ জন নিহত ১৫ জন আহত   প্রকৃতিক ভারসাম্য বজায় রেখে নির্মাণ করতে হবে সড়ক ।