শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শেরপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়ি ভাংচুর ও লুটপাট, থানায় অভিযোগ।
প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শেরপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়ি ভাংচুর ও লুটপাট, থানায় অভিযোগ।

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের নিশিন্দারা গ্রামে পূর্ব শত্রতার জের ধরে প্রতিপক্ষরা সন্ত্রাসী বাহিনী নিয়ে গতকাল বৃহস্পতিবার ভোরে মেরাজুল ইসলামের বাড়ি ভাংচুর ও টাকা স্বর্ণালংকার লুটপাট করেছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের নিশিন্দারা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মেরাজুল ইসলামের সাথে বাড়ির ৩৭ শতক জমি নিয়ে একই গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে জয়নাল আবেদীনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই একপর্যায় মেরাজুলের অভিযোগের প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ ও স্থানীয় মুরুব্বিরা গত সোমবার ওই জমির সীমানা নির্ধারণ করে দেয়া হয়। সেই অনুযায়ী মেরাজুল ঘর তোলেন। এদিকে তার মেয়ের আজ শুক্রবার বিয়ের জন্য পূর্ব প্রস্তুতি হিসাবে জমি বিক্রি করে ২ লক্ষ টাকা ও ১ ভরি স্বর্ণালংকার তৈরি করে ঘরে রেখে দেন। বিয়ে ভাঙ্গার জন্য জয়নাল আবেদীন ও তার ৪ ছেলে রোকন উদ্দিন, সেলিম, শামীম রেজা, মোখলেছের নেতৃত্বে আমিনুর, হযরত, কামাল, বিপ্লব, মজনু, বাবলু, সোহেল সহ প্রায় দেড় শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করে বাড়ি ঘর ভাঙ্গচুর করে। মেরাজুলের ৯ বছরের শিশু সন্তান মাজেদুলের গলায় ছুরি ধরে জিম্মি করে বিয়ের জন্য রক্ষিত জমি বিক্রির এক লক্ষ টাকা ও স্বর্ণালংকার নিয়ে চলে যায়।
এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্তা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট পৌরবাসীর সহযোগিতা চাইলেন পৌর মেয়র মোস্তাক   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিবলী সাদিক এমপির শুভেচ্ছা   মেহেন্দিগঞ্জে গভীর নিম্নচাপের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ।   সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক   আধুনিক সভ্যতায় দাসত্ব   করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না   স্টার সিনেপ্লেক্সে অর্ধেক দামে সিনেমার টিকেট!   দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী   বিমানের সিটের নিচ থেকে ৭ কেজি সোনা জব্দ   উপকূল অতিক্রম করছে নিম্নচাপ   ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নীরব দুর্ভিক্ষ চলছে’,মুফতি সৈয়দ রেজাউল করীম   পানিবন্ধী জীবন যাপন করছে বরিশাল বাসী   নারী অধিকার আজ কোথায় জানতে চায় ফাতেমা   রৌমারীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার   হুশিয়ারী সংকেত মানছেন না পর্যটনেরা ।   যুক্তরাষ্ট্রকে পেছনে ফেলে চীন-জার্মানিকে পরাশক্তি বলছে রাশিয়া |   কলাপাড়ায় সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যুদেহ উদ্ধার   উজিরপুর সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে মা ইলিশ ধরার মহা উৎসব চলছে।   গৌরনদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও পথসভা   একদিনে প্রায় চার কোটি টাকার অবৈধ কারেন্ট জাল আটক করল নৌ বাহিনী