শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বরিশালে ফের বেপরোয়া ভূমিদস্যু জাহিদ, আইন অমান্য করে স্থাপনা নির্মাণ।
প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালে ফের বেপরোয়া ভূমিদস্যু জাহিদ, আইন অমান্য করে স্থাপনা নির্মাণ।

নিজস্ব প্রতিবেদকঃ বেপরোয়া ভূমিদস্যু জাহিদ বারবার সরকারি নিষেধ অমান্য করে নিজের আধিপত্য বিস্তার করে সরকারি খাস জমিতে ভবন নির্মাণ করে যাচ্ছে। কোন এক ছাত্রলীগ নেতার ছত্রছায়ায় তিনি এ সমস্ত কর্মকান্ড করার সাহস পাচ্ছেন বলে জানা যায়। অত্র স্থাপনাটির কাজ দিনে বন্ধ রাখলেও রাতের আধারে চলমান থাকে। সরেজমিনে গিয়ে দেখা যায় অবৈধ স্থাপনাটি একতলা বিল্ডিং কমপ্লিট হয়ে গেছে। কিছুদিন আগেও তার ছোটভাই ভুয়া কাগজপত্র নিয়ে জমি কিনতে গেলে গ্রেফতার হন পুলিশের হাতে। তাদের একটি সক্রিয় চক্র আছে বলে জানা যায়। বরিশাল সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডে নতুন বাজার সংলগ্ন কলেজ রোড প্রথম গলিতে অবস্থিত আনুমানিক ৪ শতাংশ সরকারি জমি যাহা গত ১০/০৭/১৭ ইং তারিখে ভুমি অফিস থেকে ডিসিআর কাটে জাহিদ হোসেন। উক্ত জমির জে এল নং ৫০, মৌজাঃ আলেকান্দা, খতিয়ানঃ ১৬৯৩, দাগ নং ২১২৩। সরকারি জমিতে ভবন নির্মাণের বিষয়টি জানতে অভিযুক্ত জাহিদ হোসেনকে বার বার ফোন দিলেও তাকে পাওয়া যায়নি।
সরকারি জমিতে অবৈধভাবে স্থাপনা করার বিষয়ে সদর উপজেলা এসিল্যান্ড বলেন আমরা এ বিষয়ে অভিযোগ পেয়েছি এবং সরেজমিনে লোক পাঠিয়ে তাতক্ষণিক ভাবে কাজ বন্ধ রেখেছি, যেহেতু এটা সিটি কর্পোরেশনের আওতায় তাই বিষয়টি ডিসি স্যার মহোদয় পরবর্তী ব্যবস্থা নেবেন বলে আশা করি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  নওগাঁর আত্রাইয়ে দুর্গাপূজায় পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে উৎসব পালন করছে —– ওসি মোসলেম উদ্দিন   রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার   উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট পৌরবাসীর সহযোগিতা চাইলেন পৌর মেয়র মোস্তাক   শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিবলী সাদিক এমপির শুভেচ্ছা   মেহেন্দিগঞ্জে গভীর নিম্নচাপের প্রভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ।   সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক   আধুনিক সভ্যতায় দাসত্ব   করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না   স্টার সিনেপ্লেক্সে অর্ধেক দামে সিনেমার টিকেট!   দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী   বিমানের সিটের নিচ থেকে ৭ কেজি সোনা জব্দ   উপকূল অতিক্রম করছে নিম্নচাপ   ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নীরব দুর্ভিক্ষ চলছে’,মুফতি সৈয়দ রেজাউল করীম   পানিবন্ধী জীবন যাপন করছে বরিশাল বাসী   নারী অধিকার আজ কোথায় জানতে চায় ফাতেমা   রৌমারীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার   হুশিয়ারী সংকেত মানছেন না পর্যটনেরা ।   যুক্তরাষ্ট্রকে পেছনে ফেলে চীন-জার্মানিকে পরাশক্তি বলছে রাশিয়া |   কলাপাড়ায় সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যুদেহ উদ্ধার   উজিরপুর সন্ধ্যা নদীর শাখা কচা নদীতে মা ইলিশ ধরার মহা উৎসব চলছে।