সোমবার ১৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

চেয়ারম্যান নান্টু হত্যা, অস্ত্র, ধর্ষন একাধিক মামলার আসামি রাব্বি, ছাত্রলীগের চাদর জড়িয়ে শেষমেষ প্রধানমন্ত্রীর নিকট হাসায্য প্রার্থনা
প্রকাশ: ৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

চেয়ারম্যান নান্টু হত্যা, অস্ত্র, ধর্ষন একাধিক মামলার আসামি রাব্বি, ছাত্রলীগের চাদর জড়িয়ে শেষমেষ প্রধানমন্ত্রীর নিকট হাসায্য প্রার্থনা
নিউজ ডেস্কঃ বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নে সাবেক জনপ্রিয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং দক্ষিণ বাংলা রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আবদুল্লাহ এমপি” এর বিশ্বস্ত ভ্যান গার্ড ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সুকলাল হালদার এর ছেলে বাবু বিশ্বজিৎ হালদার নান্টু’র নৃশংস হত্যা মামালার মোষ্ট ওয়ানটেড আসামি মোঃ শাকিল ইসলাম রাব্বি(২৫), পিতাঃ মোঃ সেলিম রেজা, সাংঃ- বাহেরঘাট, উজিরপুর, বরিশাল। মামলা হতে মুক্তি পাওয়ার লক্ষে চাটুকারিতা করে ছাত্রলীগের চাদর গায়ে দিয়ে প্রধানমন্ত্রী’র কাছে সহায়তা কামনা করে অবিনব পদ্ধতিতে সংবাদ সম্মেলন করে নিজের অপকর্ম ঢাকতে ছয় নয় কথা বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার চেষ্টা চালাচ্ছে। চিন্হিত এ ইয়াবা চোরা কারবারি মোঃ শাকিল ইসলাম রাব্বি তার স্কুল জীবন থেকেই দুই দুইটা ধর্ষন মামালার মূল আসামি, এছাড়াও ঢাকা মোহাম্মদপুর থানায় অস্ত্র মামলাসহ একাধিক বার মাদক মামলার সাথে জড়জড়িত ছিলো, এছাড়াও মাদক সিন্ডিকেটের হোতা হিসাবে মোহাম্মদপুর ও নিজ থানা উজিরপুরের মাদক সম্রাট হিসাবে অতি পরিচিতি লাভ করে।
এছাড়া অভিযুক্ত মোঃ শাকিল ইসলাম রাব্বি’ পূর্ব ইতিহাস হলঃ- ১. PC & PR (2t7rx) উজিরপুর থানায় মামলা নং: ১৮, তারিখ -২১ সেপ্টেম্বর ২০১৮ইং, জি আর নং: ২২৬/১৮, ধারা: ৩২৬/৩০৭/৩০২/৩৪/১০৯ পেনাল কোর্ড। ২. (GUIB) উজিরপুর থানার মামলা নং : ৩০, তারিখ- ২০ নবেম্বর ২০১১ইং, ধারা: ৯(৪)(খ)/৩০, ২০০০ সংশোধনী ২০০৩ ইং এর নাঃ ও শিঃ নিঃ দমন আইনের এই সে অভিযুক্ত ( তদন্ত প্রাপ্ত)। ৩. (N99Q) উজিরপুর থানার মামলা নং- ১৩, তারিখ- ১৬ জুলাই ২০০৯ইং, ধারা: ১০/৩০ সংশোধনী ২০০৩ সালের নাঃ শিঃ নিঃ দমন আইনের এই মামলায় অভিযোগ পত্রে অভিযুক্ত ও এজাহারনামীয়। ৪. ডিএমপি এর মোহাম্মদপুর থানায় মামলা নং: ৯৬/৯৬, ২৯ জানুয়ারি ২০২০ ইং, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯এ। এছারাও এই রাব্বি’র বিরুদ্ধে একাধিক মাদক মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। ভুক্তভোগী প্রয়াত চেয়ারম্যান নান্টুর পরিবারের পক্ষ থেকে জানা যায়, হত্যা, অস্ত্র, মাদক, ধর্ষন মামলার আসামি মোঃ শাকিল ইসলাম রাব্বি বর্তমানে জামিনে বের হয়ে, ভুক্তভোগীর পরিবারের উপর বিভিন্ন ভাবে ভয় ভিতি ও হুমকি দিয়ে বেড়াচ্ছে। এবং অভিনব কৌশলে নিজের অপর্কম ঢাকতে ছাত্রলীগের পরিচয় ব্যবহার করে বিভিন্ন মন্ত্রনালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা, এমন কি পুলিশ মহাপরিচালকের কাছে ধন্না ধরে কোন সুফল না পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও ঘৃণিত মাদক ব্যবসায়ী কিভাবে সহায়তা প্রার্থনা করে? ব্যপারটি ভাবতে অবাক লাগে সুশীল সমাজের কাছে। এমন চিন্হিত মাদক সম্রাট ও অস্ত্রধারী সন্ত্রাসী এবং নান্টু হত্যাকারির সর্বচ্চ শাস্তির দাবি জানায় জল্লা ইউনিয়নের আপামর জনগনসহ উজিরপুর ও বরিশালবাসী।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  নাটোরের বড়াইগ্রামে মাদক কারবারিদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১   চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর   বাগেরহাটের মোংলায় ৭ বছরের শিশু ধর্ষণ মামলার রায়   রাজশাহীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক   পুঠিয়ায় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক   সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই: রাজশাহীতে বিক্ষোভ সমাবেশে মিনু   রাজশাহীতে জেন্ডারভিত্তিক নির্যাতন রোধে যুব সমাবেশ অনুষ্ঠিত   দুর্নীতির মামলায় গোদাগাড়ীর কলেজ অধ্যক্ষ কারাগারে   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৬   ভাংগুড়া খানমরিচ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমানের উঠান বৈঠক   পৃথিবীর সকল নারীরা বাচুঁক তার প্রাপ্য সন্মান নিয়ে     কলাপাড়ায় মহিলা মেম্বার হিসাবে জয়নব বেগমকে দেখতে চায় এলাকাবাসী।।   কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, আটক-১   রাজিবপুরে শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে কোরআনের হাফেজদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত।   জয়পুরহাটে চার শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার।   “আমরা আপনাদের প্রত্যাশার সমান হতে চাই_ বিএমপি কমিশনার।   মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৩৫ জেলের কারাদন্ড ৯৫ হাজার টাকা জরিমানা আদায়   কাশীপুরের সেই টাউট পলাশ কোটি কোটি টাকা নিয়ে লাপাত্তা……!!