বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চুরি করতে বাধাপ্রাপ্ত হয়ে ঘোড়াঘাটের ইউএনওর উপরে হামলা
প্রকাশ: ৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৩ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

চুরি করতে বাধাপ্রাপ্ত হয়ে ঘোড়াঘাটের ইউএনওর উপরে হামলা
স্টাফ রিপোর্টার ঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের বাসভবনে চুরির উদ্দেশ্যেই ঢুকে বাধাপ্রাপ্ত হয়ে হামলা ও হাতুড়েপেঠা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটায় সংবাদ সম্মেলনে এই ঘটনায় অভিযুক্ত মুল আসামী আসাদুলের জবানবন্দীর প্রেক্ষিতে এই তথ্যের কথা জানায় র‍্যাব-১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ন্যাক্কারজনক এ ঘটনার পর থেকে র‍্যাব-১৩ ছায়াতদন্তে নামে। সন্দেহের ভিত্তিতে মোট ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে তিনজন ঘটনার সাথে জড়িত থাকার কথা শীকার করেন৷
আসামীরা হলেন, দিনাজপুর ঘোড়াঘাটের সাগরপুর এলাকার আমজাদ হোসেনের পুত্র আসাদুল হক (৩৫), মৃত ফরাজ উদ্দিনের পুত্র নবীরুল ইসলাম (৩৪) ও ঘোড়াঘাট থানার চক বাবুনিয়া বিশ্বনাথপুর এলাকার খোকা চন্দ্র বিশ্বাসের পুত্র শ্রী সান্টু কুমার বিশ্বাস।

এর মধ্যে আসাদুলকে হাকিমপুর থানার বাংলা হিলি থেকে গ্রেফতার করা হয়।
তিনি বলেন, আসাদুলের ভাষ্য অনুযায়ী চুরির উদ্দেশ্যেই তারা ইউএনওর বাড়িতে প্রবেশ করে এবং বাধা প্রাপ্ত হওয়ায় এই হাতুড়িপেটার ঘটনা ঘটে। তবে আমরা আরও সময় নিয়ে গভীর তদন্ত করে এই ঘটনার মুল মটিভ জানার চেস্টা করছি।
তিনি বলেন, সন্দেহভাজন্দের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সিসিটিভি ফুটেজে লাল গেঞ্জি পরিহিত ব্যাক্তি সে নিজেই বলে স্বীকার করে। তার বক্তব্য অনুযায়ী লাল গেঞ্জিটিও উদ্ধার করা হয়।
পরে তার দেওয়া তথ্য মতে অপর দুজন নবীরুল ও সান্টুকে গ্রেফতারে অভিযান চালাই। তারা ঘনঘন অবস্থান পরিবর্তন করলেও পরে তাদের গ্রেফতারে সক্ষম হই।

র‍্যাব-১৩ অধিনায়ক আরও জানান, আসাদুলের বক্তব্য অনুযায়ী নবিরুল এই ঘটনার মূল পরিকল্পনাকারী।
অপর আটক যুবলীগ নেতার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য তিনিসহ আরও তিনজনকে আটক করা হয়েছিলো। পরে তাদের সম্পৃক্ততা না থাকায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। রাজনৈতিক বা অন্য কোন পরিচয় এখানে গ্রহণ যোগ্য না।
আপাতত আসাদুলের বক্তব্য অনুযায়ী এসব তথ্য পাওয়া গেছে। আমরা আরও গভীর তদন্ত করে দেখবো আর কেউ জড়িত আছে কিনা। প্রয়োজনে আরও কাউকে আটক বা রিমান্ডে নিয়ে নির্দিষ্ট প্রক্রিয়া অবলম্বন করে ব্যবস্থা নেওয়া হবে। আমরা এখনো চুড়ান্ত মটিভ বলার মত অবস্থায় পৌছাইনি।
এসময় র‍্যাব-১৩ এর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশালে আভাস আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন   ভাঙ্গুড়ায় ২দিন অবস্থানের পর অবশেষে স্বামীর স্বীকৃতি পেল মেহরিন   জিয়াউল হক বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ   বাংলার সাহসী সৈনিক কৃতি পুত্র মুনির হোসেনের মৃত্যু বার্ষিকী আজ   শ্বশুর বাড়ি আসায় পালালেন স্বামী   হঠাৎ হার্ট অ্যাটাক,  ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে ম্যারাডোনা।   গৌরনদীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠিত   উজিরপুরে এমপি শাহে আলমের মাদ্রাসার ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।   রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক   উজিরপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারী ও পুরুষ দলের কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।   বরিশাল জেলায় কোভিড-১৯ প্রতিরোধে “No Mask, No Service মোবাইল কোর্ট ও সচেতনতা কার্যক্রম   আগামী এপ্রিল থেকে বন্ধ হচ্ছে নকল ও অবৈধ মোবাইল ফোন   বরিশালে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   বদলে যাবে দর্শকের ধারণা ‘বিটিভি মানেই বাতাবি লেবুর বাম্পার ফলন’   জয়পুরহাট শহরে মাস্ক না পরায় ১০ জনের জরিমান   করোনায় শনাক্ত ২১৫৬ জন আরও ৩৯ জনের মৃত্যু,   বেসরকারী উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাইর উদ্দোগে সিবিও নেতাদের নিয়ে আন্তঃজেলা শিক্ষা সফর   বরিশালের গৌরনদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন   বেতাগী পৌর নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে গোলাম কবিরকে বাছাই   তৃণমূলের ভোটে বিজয়ী কে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় কুড়িগ্রাম বাসী
error: কপি করা থেকে বিরত থাকুন !!