বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চুরি করতে বাধাপ্রাপ্ত হয়ে ঘোড়াঘাটের ইউএনওর উপরে হামলা
প্রকাশ: ৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৩ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

চুরি করতে বাধাপ্রাপ্ত হয়ে ঘোড়াঘাটের ইউএনওর উপরে হামলা
স্টাফ রিপোর্টার ঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের বাসভবনে চুরির উদ্দেশ্যেই ঢুকে বাধাপ্রাপ্ত হয়ে হামলা ও হাতুড়েপেঠা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটায় সংবাদ সম্মেলনে এই ঘটনায় অভিযুক্ত মুল আসামী আসাদুলের জবানবন্দীর প্রেক্ষিতে এই তথ্যের কথা জানায় র‍্যাব-১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ন্যাক্কারজনক এ ঘটনার পর থেকে র‍্যাব-১৩ ছায়াতদন্তে নামে। সন্দেহের ভিত্তিতে মোট ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে তিনজন ঘটনার সাথে জড়িত থাকার কথা শীকার করেন৷
আসামীরা হলেন, দিনাজপুর ঘোড়াঘাটের সাগরপুর এলাকার আমজাদ হোসেনের পুত্র আসাদুল হক (৩৫), মৃত ফরাজ উদ্দিনের পুত্র নবীরুল ইসলাম (৩৪) ও ঘোড়াঘাট থানার চক বাবুনিয়া বিশ্বনাথপুর এলাকার খোকা চন্দ্র বিশ্বাসের পুত্র শ্রী সান্টু কুমার বিশ্বাস।

এর মধ্যে আসাদুলকে হাকিমপুর থানার বাংলা হিলি থেকে গ্রেফতার করা হয়।
তিনি বলেন, আসাদুলের ভাষ্য অনুযায়ী চুরির উদ্দেশ্যেই তারা ইউএনওর বাড়িতে প্রবেশ করে এবং বাধা প্রাপ্ত হওয়ায় এই হাতুড়িপেটার ঘটনা ঘটে। তবে আমরা আরও সময় নিয়ে গভীর তদন্ত করে এই ঘটনার মুল মটিভ জানার চেস্টা করছি।
তিনি বলেন, সন্দেহভাজন্দের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সিসিটিভি ফুটেজে লাল গেঞ্জি পরিহিত ব্যাক্তি সে নিজেই বলে স্বীকার করে। তার বক্তব্য অনুযায়ী লাল গেঞ্জিটিও উদ্ধার করা হয়।
পরে তার দেওয়া তথ্য মতে অপর দুজন নবীরুল ও সান্টুকে গ্রেফতারে অভিযান চালাই। তারা ঘনঘন অবস্থান পরিবর্তন করলেও পরে তাদের গ্রেফতারে সক্ষম হই।

র‍্যাব-১৩ অধিনায়ক আরও জানান, আসাদুলের বক্তব্য অনুযায়ী নবিরুল এই ঘটনার মূল পরিকল্পনাকারী।
অপর আটক যুবলীগ নেতার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য তিনিসহ আরও তিনজনকে আটক করা হয়েছিলো। পরে তাদের সম্পৃক্ততা না থাকায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। রাজনৈতিক বা অন্য কোন পরিচয় এখানে গ্রহণ যোগ্য না।
আপাতত আসাদুলের বক্তব্য অনুযায়ী এসব তথ্য পাওয়া গেছে। আমরা আরও গভীর তদন্ত করে দেখবো আর কেউ জড়িত আছে কিনা। প্রয়োজনে আরও কাউকে আটক বা রিমান্ডে নিয়ে নির্দিষ্ট প্রক্রিয়া অবলম্বন করে ব্যবস্থা নেওয়া হবে। আমরা এখনো চুড়ান্ত মটিভ বলার মত অবস্থায় পৌছাইনি।
এসময় র‍্যাব-১৩ এর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত   ২৪ ঘণ্টায় রাজশাহী রাজশাহী অঞ্চলের করোনা পরিস্থিতি   নতুন ভোটারদের মাঝে স্মাট আইডি কার্ড বিতরন   কলাপাড়ায় স্কুল ছাত্রী দুই ঘন্টা পর উদ্ধার।   আগামীকাল রাজশাহী বার আইনজীবী সমিতির নির্বাচন   মশা নিয়ন্ত্রণে ফগার স্প্রে কার্যক্রম শুরু রাসিকের   হাকিমপুর নির্বাচিত পৌর মেয়র জামিল হোসেন চলন্ত কে সংবর্ধনা   গোমস্তাপুরে খাড়ির মধ্য থেকে নবজাতক উদ্ধার   নওগাঁর আত্রাইয়ে দি সিটি ব্যাংকের এজেন্ট পয়েন্ট এর শুভ উদ্বোধন   রাজশাহীতে ডোবা থেকে মাদকসেবীর লাশ উদ্ধার   শপথ নিলেন রাজশাহী অঞ্চলের ১২ পৌরসভার নবনির্বাচিত মেয়র   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৪   জন্মেও আগে জমি ক্রয় মালিক আব্দুল কুদ্দুস শেখ তা প্রশ্নবিদ্ধ, জাল দলিল সৃষ্টি করে জমি দখলের পাঁয়তারা   ইনশাআল্লাহ ২০৪১ সালের আগে দেশকে উন্নত করে গড়ে তুলবো | প্রধানমন্ত্রী   রাজশাহীতে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের পরিচিতি সভা   বরিশালের নতুন বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন মো. সাইফুল হাসান বাদল   আগৈলঝাড়ায় জনগনের সাথে নবাগত এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত   সবাইকে ছেড়ে চলে গেলেন বিশিষ্ট সাংবাদিক, কলাম লেখক ও গবেষক সৈয়দ আবুল মকসুদ   সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে চাটমোহরে প্রতিবাদ ও মানববন্ধন   রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা
error: কপি করা থেকে বিরত থাকুন !!