বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বিগত দিনের ন্যায় কথা রাখলেন মেয়র সাদিক আবদুল্লাহ
প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:১০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বিগত দিনের ন্যায় কথা রাখলেন মেয়র সাদিক আবদুল্লাহ
আবারো মানবতার সহায়তায় সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অর্থাভাবে চিকিৎসা করাতে না পেরে মানবেতর জীবনযাপন করা বরিশাল নগরীর এক নরসুন্দরের পরিবারের আবেদনের তিন ঘন্টার মধ্যেই স্বজনদের কাছে আর্থিক সহায়তা প্রদান করেছেন তিনি।
গতকাল শনিবার তিনি এ আর্থিক সহায়তা প্রদান করেন।মেয়রের নিজস্ব ফেইসবুক পেইজে সরাসরি লাইভ থেকে পাওয়া তথ্যে জানা গেছে, শনিবার নগরীর সরকারি বরিশাল কলেজ সংলগ্ন রজনীগন্ধ্যা কমিউনিটি সেন্টারে বরিশাল জেলা নরসুন্দর কল্যান সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্বকর্মা পুজার আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।
ওই অনুষ্ঠানে উপস্থিত হয়ে নগরীর সাগরদী গাওসিয়া সড়ক নিবাসী ও একই এলাকার জয় হেয়ার ড্রেসার নামক প্রতিষ্ঠানের নরসুন্দর স্বপন চন্দ্র শীলের স্ত্রী রিতা রানী শীল জানান, তার স্বামী গত একবছর যাবত অসুস্থ্যতায় ভুগছেন। অর্থাভাবে চিকিৎসা করাতে না পারায় স্বপন চন্দ্র শীল যেমন আরো অসুস্থ হয়ে পড়ছেন তেমনি কর্মস্থলে যেতে না পারায় সংসারের ভরপোষনও চালাতে পারছেন না। তিন লাখ টাকা হলে তার স্বামীকে অপারেশন করে সুস্থ করে তোলা সম্ভব বলে জানান রিতা রানী। তার এ কথা শুনে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ স্বপন শীলের অপারেশনের পুরো টাকা দেয়ার কথা বলে অনুষ্ঠান শেষে বাসায় দেখা করতে বলেন।
পরবর্তীতে রিতা রানী তার পুত্র জয় শীলকে সাথে নিয়ে গতকালই মেয়রের কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে দেখা করেন।
এসময় মেয়র তাঁর ব্যক্তিগত তহবিল থেকে স্বপন শীলের চিকিৎসার জন্য নগদ তিন লাখ টাকা স্ত্রী রিতা রানী শীলের হাতে তুলে দেন। আর্থিক সহায়তার অর্থ পেয়ে অশ্রু সংবরণ করতে না পারা রিতা রানী বলেন, তার বিশ্বাস ছিলো মেয়রের সাথে দেখা করে তাদের দূরাবস্থার কথা জানালে মেয়র তাদের ফিরিয়ে দিবেন না।
রিতা রানী আরো বলেন , মেয়র তার বিশ্বাসের পুরোটাই বাস্তবায়ন করে চিকিৎসার পুরো টাকাই তার স্বামীর চিকিৎসার জন্য দিয়েছেন। টাকাগুলো হাতে পেয়ে মেয়রের জন্য রিতা রানী দু’হাত তুলে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন বলেন সৃষ্টিকর্তা যেন মেয়রকে র্দীঘজীবী করেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বেতাগীতে ১৪৯ জন রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা   খানসামায় ধানের পোকা দমনে জনপ্রিয় হয়ে উঠেছে পার্চিং পদ্ধতি   ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা   শেখ হাসিনা দেশকে উন্নত-সমৃদ্ধ দেশে রূপান্তর করেছেন : এমপি শাহে আলম   প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন বুধবার   বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে খানসামায় র‍্যালী ও আলোচনা সভা    বরিশাল নগরীর ৪৫টি পুজামন্ডপে সিটি মেয়র সাদিক আবদুল্লাহর আর্থিক অনুদান প্রদান   থানচিতে পুলিশের হাইল্যান্ডার্স পার্ক অ্যান্ড রিসোর্ট উদ্বোধন   পথে পথে ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত সাবিনা-সানজিদারা   এই ট্রফি ১৮ কোটি মানুষের: সাবিনা   সাফজয়ী মেয়েদের বিজয় মিছিল   পটুুয়াখালীর উপকূলীয় অঞ্চলে নিন্ম- চাপের প্রভাবে অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যয়   বিশ্ব মানের জাহাজ নির্মান কারখানা এখন কলাপাড়ায়   কর্ণফুলী টানেল এ বছরই উদ্বোধন করা হবে: সেতুমন্ত্রী   পাকেরহাটে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমাণ অভিযান   বরিশালে ঢাকাগামী শ্যামলী পরিবহনের চাপায় ভ্যানের তিন যাত্রী নিহত   দেশের ৬৪ জেলায় রেল সংযুক্ত করতে কাজ করছে সরকার : রেল সচিব ড. মোঃ হুমায়ুন কবির   আবৃত্তি শিল্পী আত্মহত্যায় প্রেমিক গ্রেফতার   বরিশালে দিনেও জ্বলে সেতুর সড়কবাতি   আগৈলঝাড়ায় মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন
error: কপি করা থেকে বিরত থাকুন !!