শুক্রবার ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

প্রেমের টানে তামিলনাড়ুর ছেলে বরিশালে
প্রকাশ: ৪ আগস্ট, ২০২২, ৬:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

প্রেমের টানে তামিলনাড়ুর ছেলে বরিশালে

নিজস্ব প্রতিবেদক: প্রেমের টানে ভারতের তামিলনাড়ু প্রদেশ থেকে বরিশালে এসে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছেন প্রেমিকাকে। শুধু আরেকটি বার দেখা করে বরিশাল ছাড়তে চাচ্ছেন প্রেমকান্ত নামের ওই যুবক। তবে প্রেমিকা ও তার পরিবারের সম্মান হারাতে চাননা বলে তাদের পরিচয় প্রকাশ না করার জন্য অনুরোধ করেছেন প্রেমকান্ত।
ইতোমধ্যে বরিশালের পুলিশ ও সাংবাদিকদের দারস্থ হয়েছেন ওই যুবক।
বৃহস্পতিবার দুপুরে তিনি সাংবাদিকদের কাছে বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তার নৃত্য দেখে প্রেমে মজেছে বাংলাদেশের বরগুনার তালতলী উপজেলার এক তরুণী। একপর্যায়ে ফেসবুকের মাধ্যমে পরিচয় ও ভাবের আদান প্রদানের পর তাদের সাথে গত তিনবছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমকান্তের দাবি, প্রেম শুধু মেয়ের সাথেই নয়; সুসম্পর্ক হয়েছে দুই পরিবারের মাঝেই। আর তাই তিনি তার প্রেমিকার দেওয়া ঠিকানা অনুযায়ী ভালোবাসার মানুষটিকে সরাসরি একনজর দেখার জন্য বরিশালে এসেছেন। কারণ বরিশাল নগরীর একটি কলেজে ওই তরুণী পড়াশোনা করেন। বরিশালে আসার পর তাদের দেখাও হয়েছে। এরপরই প্রেমকান্তের প্রেম নতুন দিকে মোড় নিয়েছে।
নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত বলেন, ২০১৯ সালে ফেসবুকের পরিচয় থেকে ধীরে ধীরে সম্পর্ক আরও গভীর হয়। একপর্যায়ে উভয় পরিবারের মাঝেও গড়ে ওঠে সুন্দর একটি সম্পর্ক। করোনার বাঁধা কাটিয়ে তিনি (প্রেমকান্ত) গত ২৪ জুলাই বাংলাদেশ এসে বরিশালের একটি রেস্টুরেন্টে দুইজনে দেখা করেন। পরে প্রেমকান্ত জানতে পারেন তার অজান্তেই চয়ন হালদার নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে তার প্রেমিকার। যেকারণে চয়নের হাতে মারও খেতে হয়েছে প্রেমকান্তকে। এরপরই প্রেমিকা ও তার পরিবার প্রেমকান্তর সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে।
প্রেমকান্তের দাবি, তার কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নেয়া হয়েছে। তাকে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতেও থাকতে হয়েছে। আবেগাপ্লুত হয়ে প্রেমকান্ত বলেন, যোগাযোগ বন্ধ করে দেয়া প্রেমিকার সাথে সে শেষবারের মতো দেখা করতে চাই। বোঝাতে চাই আমার ভালোবাসার সততার কথা। দেখতে চাই প্রেমিকার বরগুনার তালতলীর গ্রামের বাড়ি। এ জন্যই আমি বরিশালের বিভিন্ন জায়গায় প্রেমিকাকে খুঁজে বেড়াচ্ছি।
এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, ওই যুবক বৈধভাবে বাংলাদেশে আসে। তাকে নিরাপত্তার স্বার্থে থানায় আনা হলে তিনি পুরো ঘটনা খুলে বলেন। পরে ভারতীয় হাইকমিশনের সাথে যোগাযোগ করে ওই যুবককে গত দুইদিন পূর্বে ঢাকার গাড়িতে তুলে দেয়া হয়। তিনি সেখান থেকে নিজ দায়িত্বে বিমানযোগে ভারতে চলে যাওয়ার কথা বলেছেন। কিন্তু প্রেমকান্ত তার প্রেমিকার সাথে শেষবারের মতো দেখা করার জন্য পূণরায় বরিশালের বিভিন্নপ্রাপ্ত ঘুরে বেড়াচ্ছেন বলে শুনেছি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ ও জিডি ইউপি চেয়ারম্যানের বাঁধায় বন্ধ হয়ে গেছে নদী ভাঙ্গন রোধের কাজ   আগৈলঝাড়ায় দু’টি মাধ্যমিক বিদ্যালয়ের চার তলা একাডেমিক ভবনের উদ্বোধন   কলাপাড়ায় হতদরিদ্র ও অসহায়দের মাঝে চক্ষু চিৎকিসা সেবা   ভোলার দুইজন নিহতের ঘটনায় বরিশালে বিক্ষোভ   আগৈলঝাড়ায় ছেলের হামলায় বৃদ্ধা মা আহত, ছেলে-নাতী গ্রেফতার   খানসামায় শেখ কামালের জন্মদিন উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও আলোচনা সভা    বানারীপাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত   বৃষ্টিতে পাট চাষিদের মুখে হাসি, বাড়ছে শ্রমিকদের ব্যস্ততা   স্থানীয় সরকার শক্তিশালী হলে সাধরন মানুষ উপকৃত হবে : কলাপাড়া পরিদর্শনে সুইজারল্যান্ড’র রাষ্ট্রদূত   টোল আদায়ে যমুনা সেতুকে ছাড়াল পদ্মা   এখন কৃষক চাষীরা সোনালী আঁশ পাট সংগ্রহে ব্যস্থ সময় পার করছেন   আগস্ট জাতির জন্য সবচেয়ে কলঙ্কিত ঘটনা: প্রধানমন্ত্রী   শোকাবহ আগস্টের প্রথম দিন আজ   বঙ্গবন্ধু হত্যার পথপ্রশস্তকারীরা ধরাছোঁয়ার বাইরেই রয়ে গেলো   ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ট্রেইলার উন্মোচন অনুষ্ঠানে আইজিপি’   বানারীপাড়ায় গ্রামভিত্তিক ডায়াবেটিস রোগীদের নিয়ে মাশরুমের ইতিবাচক প্রচার ও বিপনন ক্যাম্পেইন বিষয়ক অবহিতকরণ সেমিনার   বরিশালে অগ্নিকান্ডে সাত দোকান ভস্মিভূত   জরিমানার ২৫ শতাংশ অর্থ পেয়েছে অভিযোগকারী   বরিশালে ভোক্তা অধিকারে অভিযানে জরিমানা আদায়   ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
error: কপি করা থেকে বিরত থাকুন !!