মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কে থামলো গাড়িটি হতভম্ব পুলিশ
প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

কে থামলো গাড়িটি হতভম্ব পুলিশ

নিউজ ডেস্কঃ- একটি গাড়ি রাতের আধারে হেডলাইট না জ্বালিয়েই সড়কে চলছে দেদারসে। এ জন্য গাড়িটিকে থামার সংকেত দেয় পুলিশ। তবে সেই সংকেত উপেক্ষা করে চলতে থাকে গাড়িটি।

একপর্যায়ে পুলিশ তাড়া করে গাড়িটি থামায়। এরপরই পুলিশ সদস্যদের চোখ ওঠে কপালে। চলন্ত ওই গাড়ির ভেতরে কেউ ছিল না। তবে গাড়িটি থামলো কে? এখন কাকে জরিমানা করবে পুলিশ! এসব চিন্তায় হতভম্ব পুলিশ।

সেটি ছিল একটি স্বচালিত বা চালকবিহীন গাড়ি। ঘটনাটি যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলীয় ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো শহরে। পুরো ঘটনা ভিডিও করেছে সান ফ্রান্সিসকো পুলিশ। পরে ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছাড়া হলে তা ব্যাপক সাড়া ফেলেছে।

ওই ভিডিওতে দেখা যায়, পুলিশ সদস্যরা একটি গাড়ি ঘিরে রেখেছেন। কয়েক মিনিট ধরে তারা অপেক্ষা করলেও কেউ গাড়ির দরজা খুলে বেরিয়ে আসেননি। হঠাৎ একজন পুলিশ সদস্য বলে ওঠেন, ‘গাড়ির ভেতরে কেউ নেই তো।’

ক্রুজ পারসোনাল নামের একটি প্রতিষ্ঠানের গাড়ি ছিল সেটি। পরে প্রতিষ্ঠানটি টুইট বার্তায় জানায়, গাড়িটি ছিল চালকবিহীন। পুলিশ সদস্যরা শুরুতে এটা বুঝতে পারেননি। তারা থামার সংকেত দিলেও গাড়িটি তখন থামেনি। নিকটস্থ ফাঁকা জায়গায় গিয়ে থামে সেটি। আর তখনই পুলিশ সদস্যরা গাড়িটি ঘিরে ধরেন।

তবে চলন্ত গাড়িটিতে কেন হেডলাইট জ্বলছিল না, সেই বিষয়ে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। স্বচালিত গাড়ির সফটওয়্যার তৈরির মার্কিন এ প্রতিষ্ঠান ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। এদিকে হেডলাইট না জ্বালিয়ে চলার ‘অপরাধে’ পরে পুলিশ কী শাস্তি দিয়েছে, সে বিষয়েও কিছু জানা যায়নি।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশাল নগরীর ৪৫টি পুজামন্ডপে সিটি মেয়র সাদিক আবদুল্লাহর আর্থিক অনুদান প্রদান   থানচিতে পুলিশের হাইল্যান্ডার্স পার্ক অ্যান্ড রিসোর্ট উদ্বোধন   পথে পথে ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত সাবিনা-সানজিদারা   এই ট্রফি ১৮ কোটি মানুষের: সাবিনা   সাফজয়ী মেয়েদের বিজয় মিছিল   পটুুয়াখালীর উপকূলীয় অঞ্চলে নিন্ম- চাপের প্রভাবে অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যয়   বিশ্ব মানের জাহাজ নির্মান কারখানা এখন কলাপাড়ায়   কর্ণফুলী টানেল এ বছরই উদ্বোধন করা হবে: সেতুমন্ত্রী   পাকেরহাটে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমাণ অভিযান   বরিশালে ঢাকাগামী শ্যামলী পরিবহনের চাপায় ভ্যানের তিন যাত্রী নিহত   দেশের ৬৪ জেলায় রেল সংযুক্ত করতে কাজ করছে সরকার : রেল সচিব ড. মোঃ হুমায়ুন কবির   আবৃত্তি শিল্পী আত্মহত্যায় প্রেমিক গ্রেফতার   বরিশালে দিনেও জ্বলে সেতুর সড়কবাতি   আগৈলঝাড়ায় মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন   আগৈলঝাড়ায় অভিযানে অবৈধ জব্দ জাল পুড়িয়ে বিনস্ট   বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফুলবাড়ী ট্রাজেডি দিবস পালিত   বরিশালে শিশুদের করোনার টিকা প্রদান শুরু   খানসামায় ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত   বঙ্গবন্ধুর সমাধিতে পুনাকের শ্রদ্ধা   রাজাপুরে শিক্ষার্থীদের বিনামূল্যে নতুন বাই সাইকেল প্রদান
error: কপি করা থেকে বিরত থাকুন !!