শনিবার ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় সরকারী হাসপাতাল থেকে শিশু অপহরণ করে পালানোর সময় অপহরণকারী আটক
প্রকাশ: ২৯ মার্চ, ২০২২, ৯:৩৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আগৈলঝাড়ায় সরকারী হাসপাতাল থেকে শিশু অপহরণ করে পালানোর সময় অপহরণকারী আটক

নিজস্ব প্রতিবেদক:

বরিশালের আগৈলঝাড়ায় ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সোমবার রাতে চিকিৎসাধীন এক শিশু অপহরণ করে পালিয়ে যাবার সময় অপহৃতা শিশুসহ হাতে নাতে ধরা পরেছে অপহরণকারী চক্রের সংঘবদ্ধ এক কিশোরী। এ সময় অপহরনকারী দলের অপর ২/৩জন সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ ঘটনায় অপহৃতা শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ ওই মামলায় আটক অপহরণকারী কিশোরীকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃত কিশোরী লামিয়া আক্তার (১৬) একই উপজেলার নগরবাড়ি গ্রামের রিপন খানের মেয়ে।
থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামের আলীম ওরফে ইমরান সরদারের দেড় বছরের শিশু কন্যা আফিয়া ইসলাম তাসনিম ঠান্ডা জনিত কারনে অসুস্থ হয়ে পরলে শিশুর মা লাবনী আক্তারসহ রবিবার শিশুটিকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশু আফিয়াকে দ্বিতীয় তলায় ১নং ওয়ার্ডের ২৩নং বেডে ভর্তি করে চিকিৎসা প্রদান করেন।
চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯.২০ মিনিটে আটক কিশোরীসহ ২/৩জন শিশু আফিয়ার বেডের আশপাশ দিয়ে ঘেরাফেরা করছিলো। রাতে সারে নয়টার দিকে শিশুটি ঘুমিয়ে পরলে তার মা লাবনী আক্তার বাথরুমে যায়। সুযোগে শিশু আফিয়াকে অপহরণ করে লামিয়া। বাথরুম থেকে ফিরে বিছানায় মেয়েকে দেখতে না পেয়ে লাবনী ডাকচিৎকার শুরু করলে লোকজন দৌড়ে এসে শিশু আফিয়াকে নিয়ে সিঁড়ি দিয়ে নামার সময় অপহরণকারী লামিয়াকে (১৬) আটক করে। এসময় লামিয়ার অপর ২/৩সহযোগীরা এসময় কৌশলে পালিয়ে যায়। এর পূর্বে আটক লামিয়া ও তার সহযোগীরা হাসপাতাল থেকে রোগীদের মোবাইল ফোন ও টাকা চুরি করে।
ঘটনা থানা পুলিশকে ঘটনা অবহিত করলে এসআই মিজান হাসপাতালে গিয়ে অপহরণকারী কিশোরী লামিয়া আক্তারকে ওই রাতেই আটক করে থানায় নিয়ে আসেন।
শিশু অপহরণের ঘটনায় আফিয়ার বাবা আলীম সরদার ওরফে ইমরান মঙ্গলবার দুপুরে থানায় মামলা দায়ের করেন, নং-৩(২৯.৩.২২)। ওই মামলায় গ্রেফতারকৃত লামিয়াকে আদালতে প্রেরণ করেছে। ওসি আরও জানান অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী   খানসামায় ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারে বাড়ি প্রদান ও ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ    হাওরে আর সড়ক নয়, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের নির্দেশনা   খাদ্য উৎপাদন-মজুত-বিপণনে অনিয়মে হবে সর্বোচ্চ ৫ বছরের জেল   ঈদের আগে-পরে ৬ দিন ফেরিতে ট্রাক পারাপার বন্ধ   সোমবার থেকে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে   সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে : ওবায়দুল কাদের   কম খরচে ভারত গমনেচ্ছুক যাত্রীদের জন্য সুখবর   দ্বৈত ভোটার হতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সনদ লাগবে না   ঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু   প্লাস্টিক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১২ ইউনিট   বজ্রসহ বৃষ্টি হতে পারে   সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর   আজ পহেলা বৈশাখ   মানুষের নিরাপত্তার দায়িত্ব আমাদের: র‍্যাব ডিজি   ধর্মের সঙ্গে সংস্কৃতির সংঘাত সৃষ্টি ঠিক নয় : প্রধানমন্ত্রী   সারাদেশে ট্রেন চলাচল বন্ধ, রেলের কর্মকর্তা-কর্মচারীদের ধর্মঘট   প্রতিবেশী দেশের সঙ্গে সুসম্পর্ক না রেখে দেশের উন্নয়ন সম্ভব নয় : তথ্যমন্ত্রী   ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়   প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ৩ ধাপে
error: কপি করা থেকে বিরত থাকুন !!