শনিবার ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ: ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

মতলব উত্তরে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মতলব উত্তর ব্যুরো :- ‘অগ্রযাত্রায় অবিচল’ স্লোগানকে নিয়ে চাঁদপুরের মতলবে যুগান্তর পত্রিকার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। সত্যের সন্ধানে নির্ভীক যুগান্তরের অবিচল অগ্রযাত্রায় শুভকামনা করেন সবাই। বক্তারা যুগান্তরের স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মৃতিময় বর্ণাঢ্য জীবনের নানাদিক তুলে ধরেন। বলেন, ‘কর্মে তুমি বেঁচে থাকবে। আমরা তোমাকে ভুলবো না।
রবিবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার পৌর বণিক সমিতির কার্যালয়ে মতলব যুগান্তর প্রতিনিধি ফারুক হোসেনের সভাপতিত্বে সময়ের আলোর স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল আমিন রুহুল।
এ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, দুই দশকেরও বেশী সময় ধরে দেশের শীর্ষস্থানীয় দৈনিক যুগান্তর তার বস্তনিষ্ঠতা ও সাহসিকতার প্রতিশ্রুতি রক্ষা করে চলেছে। পত্রিকাটির অবিচল ধারার সাথে মিশে আছে এদেশের পাঠক সমাজ। তাদের সুখ দুঃখের কথা, রাজনীতির কথা, খেলাধুলা, বিনোদন, সাহিত্য, শিক্ষা সহ সকল চাহিদা পূরন করে চলেছে পত্রিকাটি। এই পত্রিকার স্বপ্নসারথী বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম বাবুল এবং সাবেক সম্পাদক গোলাম সরোয়ার সহ অনেকেই প্রয়াত হয়েছেন। তারপরও পত্রিকাটি তার নিজ অবস্থান থেকে এতটুকু সরে যায়নি।
তিনি বলেন, যুগান্তর তার সত্যনিষ্ঠ ও সাহসিকতার কারনে পাঠকদের কাছে গ্রহনযোগ্যতা লাভ করেছে। পত্রিকাটি দিনদিন আরও জনপ্রিয় হয়ে উঠছে মন্তব্য করে তারা বলেন, এই পত্রিকাটি সত্যকে সত্য বলেই প্রতিষ্ঠিত করেছে। সবগুলি পাতায় গ্রহনযোগ্য রিপোর্ট পরিবেশনের কারনে সকল মহলেই দৈনিক যুগান্তর পাঠকপ্রিয় হয়ে উঠেছে। অতিথি বক্তারা আরও বলেন, এ ধারায় যুগান্তর যাত্রা শুরু করেছিল সেই ধারা আরও অব্যহত আছে। আগামীতেও তারা এই ধারায় অবিচল থাকবে বলে মন্তব্য করেন তারা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) হেদায়ত উল্লা, থানা অফিসার ইনচার্জ মো. শাহাজান কামাল, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদুল্লা মাস্টার, ইত্তেফাক প্রতিনিধি শামসুজ্জামান ডলার।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রতন ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এড মহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লা দর্জি, উপজেলা ক্রীড়া সাধারণ সম্পাদক এ কে এম আজাদ, বণিক সমিতির সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক নাছির ফরাজি, সাবেক সভাপতি মোবারক মুফ্তি, সাবেক প্যানেল মেয়র আবু জাফর ডালিম, যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজি, সাংগঠনিক সম্পাদক জামান সরকার, মজিবুর রহমান, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন, শহিদুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, নয়াদিগন্ত প্রতিনিধি ওমর ফারুক, এশিয়া টিভি প্রতিনিধি সুমন আহমেদ, সাংবাদিক সফিকুল ইসলাম রানা, নাঈম মিয়াজী, সাজ্জাদ হোসেন, আ. আউয়াল, ব্যবসায়ী ইউসুফ লস্কর।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা : আইজিপি   সব দলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে হবে সংসদ নির্বাচন: প্রধানমন্ত্রী   ২৪ – ২৬ জুন পর্যন্ত পদ্মা সেতুর সংযুক্ত মহাসড়কে ট্রাক-কাভার্ডভ্যান চলাচল বন্ধ থাকবে   ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে সহায়তা দেওয়া হবে   বন্যাকবলিত এলাকা ঘুরে দেখছেন প্রধানমন্ত্রী   বুধবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন   বিশ্ব বাবা দিবস আজ   মির্জাগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারী আটক   সারাদেশে এসএসসি পরীক্ষা স্থগিত বন্যার কারণে   করোনা সংক্রমণ বাড়ছে, বুস্টার ডোজ নিন : স্বাস্থ্যমন্ত্রী   ২৫জুন সারা বাংলাদেশ থাকবে উৎসবমুখর : প্রধানমন্ত্রী   দেশের প্রথম পাতাল রেলের কাজ শুরু সেপ্টেম্বরে   জনশুমারি ও গৃহগণনা থেকে কেউ যেন বাদ না পড়ে   করোনাভাইরাসের সংক্রমণ নতুন করে বাড়তে থাকায় বিধিনিষেধ চালুর সুপারিশ   ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী   খানসামায় ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারে বাড়ি প্রদান ও ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ    হাওরে আর সড়ক নয়, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের নির্দেশনা   খাদ্য উৎপাদন-মজুত-বিপণনে অনিয়মে হবে সর্বোচ্চ ৫ বছরের জেল   ঈদের আগে-পরে ৬ দিন ফেরিতে ট্রাক পারাপার বন্ধ   সোমবার থেকে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে
error: কপি করা থেকে বিরত থাকুন !!