শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

সাজাভোগের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কাউন্সিলর
প্রকাশ: ১২ জানুয়ারি, ২০২২, ৭:২১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

সাজাভোগের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক :- দুই পাওনাদারের দায়েরকৃত চেক ডিজঅনারের পৃথক দুটি মামলায় আদালতের বিচারক ২০ মাসের সাজা ও ৩১ লাখ টাকা অর্থদন্ড করেছেন। এ রায় ঘোষণার পর থেকেই নিজ এলাকা থেকে পালিয়ে বেড়াচ্ছেন জেলার উজিরপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর খাইরুল আলম।
দীর্ঘদিন পালিয়ে থাকায় ওই ওয়ার্ডেও বাসিন্দাদের স্বাভাবিক কার্যক্রম স্থবির হয়ে পরার পাশাপাশি চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। অভিযোগ রয়েছে, সাজাভোগের ভয়ে পালিয়ে থাকা কাউন্সিলর খাইরুল গোপনে বিভিন্ন সময় পৌর কার্যালয়ে এসে নিজের বেতন-ভাতা তুলে নিয়ে যাচ্ছেন। তবে থানা পুলিশের দাবি, আদালতের সাজাপ্রাপ্ত আসামি খাইরুল আলমকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
আদালত সূত্রে জানা গেছে, ২০০৮ সালে ব্যবসার কথা বলে পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুর জব্বার রাঢ়ীর কাছ থেকে ১৭ লাখ এবং একই এলাকার সরোয়ার হোসেন খলিফার কাছ থেকে ১৪ লাখ টাকা ধার নিয়েছেন কাউন্সিলর খাইরুল আলম। ধারের টাকা ফেরত দিতে না পেরে কাউন্সিলর খাইরুল পাওনাদারদের ব্যাংকের দুইটি চেক প্রদান করেন। পরবর্তীতে চেক দুটি ব্যাংকে জমা দিলে ব্যাংক কর্মকর্তা তা ডিজঅনার করেন। এরপর ওই দুই পাওনাদার আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন। গত বছরের ২৫ জানুয়ারি ওই দুই মামলায় কাউন্সিলর খাইরুলকে আদালত ১০ মাস করে ২০ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩১ লাখ টাকা অর্থদন্ড করেন।
কাউন্সিলর খাইরুল আলমের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, পাওনাদারদের টাকা ফেরত দিয়ে আদালতের ঝামেলা মীমাংসার চেষ্টা চলছে।

 




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় আগামীকাল থেকে দুই সপ্তাহ বন্ধ থাকবে   মির্জাগঞ্জে সবুজ বনায়নের তিন শতাধিক গাছ গোপনে বিক্রির অভিযোগ তদন্তে প্রমানিত   বাংলাদেশ-ভারত এক মায়ের দুই সন্তান -ভারতীয় হাই কমিশনার   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত   আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ ডায়াগনিষ্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিককে ৪৫ হাজার টাকা জরিমানা   শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর পুলিশি হামলার প্রতিবাদ ও বিচারের দাবি   বন ও বিলের অপুর্ব সংমিশ্রণ এবং অপার সম্ভাবনাময় আশুড়ার বিল   মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন   দুই ছাত্রকে ফেরত দিয়েছে বিএসএফ   করোনা প্রতিরোধে ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সচেতনামুলক প্রচার ও মাস্ক বিতরণ   টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা   তালতলীতে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন   বরিশাল আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হচ্ছে   ববি’র ছাত্রীকে আটক করে মারধর প্রতিবাদে হামলা চালিয়ে ভাঙচুর   ফুলবাড়ী হাইকেয়ার শ্রবন ও বাক প্রতিবন্ধী স্কুলের স্থায়ী ভবনের উদ্বোধন   দুমকিতে সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন কর্তৃক শীত বস্ত্র বিতরণ   আগৈলঝাড়ায় ব্রীজের স্লাব না থাকায় চলাচলে চরম দুর্ভোগ   বরিশালে এক মাসেও সন্ধান মেলেনি প্রবাসী’র স্ত্রী সন্তানের   ফুলবাড়ীতে বাল্য বিবাহ, যৌন হয়রানি ও মাদকের সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত   বরিশাল প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটিকে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির শুভেচ্ছা
error: কপি করা থেকে বিরত থাকুন !!