শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

খানসামার খামারপাড়া ইউপিতে নৌকার নির্বাচনী বুথে অগ্নিসংযোগ
প্রকাশ: ১৭ ডিসেম্বর, ২০২১, ৬:১০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

খানসামার খামারপাড়া ইউপিতে নৌকার নির্বাচনী বুথে অগ্নিসংযোগ
মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাজেদুল হক সাজুর নির্বাচনী বুথে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
শুক্রবার দিবাগত রাতে খামারপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামের মালোরপাড় বাজারের নির্বাচনী বুথে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, শুক্রবার রাতে কে বা কাহারা নৌকা মার্কার প্রার্থীর প্রচারণায় বাধা সৃষ্টি ও এলাকায় বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি করতে এ অগ্নি সংযোগ চালিয়েছে। এতে বুথের ডেকোরেশনের কাপড়, নিচে বিছানো খড় ও মার্কা পুড়ে যায়। শনিবার সকালে বিষয়টি জানাজানি হলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ নির্বাচনী বুথ পরিদর্শন করেন নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সাজেদুল হক সাজু, খানসামা থানার এস.আই গৌতম রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেরাজ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, খামারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ চৌধুরী সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও আইনশৃংখলা বাহিনী। তবে শুক্রবার সন্ধ্যার পর নৌকা মার্কার বুথে আলোচনা চলাকালীন সময়ে বিএনপি পন্থি স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক চৌধুরীর সমর্থকেরা তাঁর নির্বাচনী মার্কা মোটরসাইকেল বলে চিল্লাচিল্লি শুরু করে। এতে আলোচনার ব্যর্তয় ঘটলে তাদের চিল্লাচিল্লি বন্ধ করার অনুরোধ জানালে তার মারমুখী হয়ে নৌকা মার্কার ২ জন কর্মীর ওপর চড়াও হয় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনার জের ধরেই এই অগ্নিসংযোগ হতে পারে বলে অনেকে আকাঙ্ক্ষা করেছেন।
ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু বলেন, যারাই এই অগ্নিসংযোগ করুক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনে থানায় অভিযোগ করা হয়েছে। আইন হাতে তুলে না নিতে তিনি সকল নেতাকর্মীর প্রতি অনুরোধ জানান।
খানসামা থানার ওসি কামাল হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সাথে সম্পৃক্ত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। নির্বাচনে কোন ধরনের সহিংসতা বরদাশত্য করা হবে না।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় আগামীকাল থেকে দুই সপ্তাহ বন্ধ থাকবে   মির্জাগঞ্জে সবুজ বনায়নের তিন শতাধিক গাছ গোপনে বিক্রির অভিযোগ তদন্তে প্রমানিত   বাংলাদেশ-ভারত এক মায়ের দুই সন্তান -ভারতীয় হাই কমিশনার   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত   আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ ডায়াগনিষ্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিককে ৪৫ হাজার টাকা জরিমানা   শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর পুলিশি হামলার প্রতিবাদ ও বিচারের দাবি   বন ও বিলের অপুর্ব সংমিশ্রণ এবং অপার সম্ভাবনাময় আশুড়ার বিল   মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন   দুই ছাত্রকে ফেরত দিয়েছে বিএসএফ   করোনা প্রতিরোধে ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সচেতনামুলক প্রচার ও মাস্ক বিতরণ   টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা   তালতলীতে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন   বরিশাল আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হচ্ছে   ববি’র ছাত্রীকে আটক করে মারধর প্রতিবাদে হামলা চালিয়ে ভাঙচুর   ফুলবাড়ী হাইকেয়ার শ্রবন ও বাক প্রতিবন্ধী স্কুলের স্থায়ী ভবনের উদ্বোধন   দুমকিতে সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন কর্তৃক শীত বস্ত্র বিতরণ   আগৈলঝাড়ায় ব্রীজের স্লাব না থাকায় চলাচলে চরম দুর্ভোগ   বরিশালে এক মাসেও সন্ধান মেলেনি প্রবাসী’র স্ত্রী সন্তানের   ফুলবাড়ীতে বাল্য বিবাহ, যৌন হয়রানি ও মাদকের সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত   বরিশাল প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটিকে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির শুভেচ্ছা
error: কপি করা থেকে বিরত থাকুন !!