রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত
প্রকাশ: ২৯ নভেম্বর, ২০২১, ৬:৩৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় গত ২৮ নভেম্বর রোববার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ৭টি ইউনিয়নে আওয়ামীলীগের ৩ জন ও সতন্ত্র ৪ জন প্রার্থীকে চেয়ারম্যান পদে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করা হয় ।
প্রশাসনের কঠোর নজরদারিতে কোন অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই সুষ্ঠভাবে উপজেলার ৭টি ইউনিয়নে ৬৪টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিতা হয়। নির্বাচনে ৭টি চেয়ারম্যান পদের বিপরিতে ২৬ জন ভোট যুদ্ধে অংশগ্রহন করেন। সর্বশেষ গতরাত সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে নির্বাচনের চুড়ান্ত ফলাফল প্রকাশ করেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াজেদ আলী ।
ফলাফল ঃ ১নং এলুয়াড়ী ইউনিয়নে মওলানা নবীউল ইসলাম আনারস প্রতীক নিয়ে ৫৭৮৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত। তার নিকটতম প্রতিদন্দি মোঃ আব্দুস সালাম প্রামানিক নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪৯৬০টি।
২নং আলাদিপুর ইউনিয়নে মোঃ নাসমুশ সাখির (বাবলু) চশমা প্রতিক নিয়ে ৫৩২৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি শ্রী সুকান্ত সরকার(নৌকা) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৩৮৫টি।
৩নং কাজিহাল ইউনিয়নে মানিক রতন নৌকা প্রতীক নিয়ে ৬১৪৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ আশরাফুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫৫৮৩টি।
৪নং বেতদিঘী ইউনিয়নে শাহ মোঃ আব্দুল কুদ্দুস নৌকা প্রতীক নিয়ে ৬৫৪৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ মেজবাউল ইসলাম ঘোটা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪৭৩২টি।
৫নং খয়েরবাড়ী ইউনিয়নে মোঃ এনামুল হক নৌকা প্রতীক নিয়ে ২৭২২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ মঞ্জুরুল হক আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৩৪৩টি।
৬নং দৌলতপুর ইউনিয়নে মোঃ সাইফুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ৫৩২০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ আব্দুল আজিজ নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪১৬৬টি।
৭নং শিবনগর ইউনিয়নে মোঃ ছামেদুল ইসলাম মোটর সাইকেল প্রতীক নিয়ে ৫৮৫৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ রফিকুল ইসলাম আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫২৮২টি।
প্রেরক:




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় আগামীকাল থেকে দুই সপ্তাহ বন্ধ থাকবে   মির্জাগঞ্জে সবুজ বনায়নের তিন শতাধিক গাছ গোপনে বিক্রির অভিযোগ তদন্তে প্রমানিত   বাংলাদেশ-ভারত এক মায়ের দুই সন্তান -ভারতীয় হাই কমিশনার   আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত   আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ ডায়াগনিষ্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিককে ৪৫ হাজার টাকা জরিমানা   শাবিপ্রবি শিক্ষার্থীদের ওপর পুলিশি হামলার প্রতিবাদ ও বিচারের দাবি   বন ও বিলের অপুর্ব সংমিশ্রণ এবং অপার সম্ভাবনাময় আশুড়ার বিল   মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন   দুই ছাত্রকে ফেরত দিয়েছে বিএসএফ   করোনা প্রতিরোধে ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সচেতনামুলক প্রচার ও মাস্ক বিতরণ   টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা   তালতলীতে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন   বরিশাল আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হচ্ছে   ববি’র ছাত্রীকে আটক করে মারধর প্রতিবাদে হামলা চালিয়ে ভাঙচুর   ফুলবাড়ী হাইকেয়ার শ্রবন ও বাক প্রতিবন্ধী স্কুলের স্থায়ী ভবনের উদ্বোধন   দুমকিতে সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন কর্তৃক শীত বস্ত্র বিতরণ   আগৈলঝাড়ায় ব্রীজের স্লাব না থাকায় চলাচলে চরম দুর্ভোগ   বরিশালে এক মাসেও সন্ধান মেলেনি প্রবাসী’র স্ত্রী সন্তানের   ফুলবাড়ীতে বাল্য বিবাহ, যৌন হয়রানি ও মাদকের সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত   বরিশাল প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটিকে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির শুভেচ্ছা
error: কপি করা থেকে বিরত থাকুন !!