মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মোটরসাইকেলের জন্য পুঠিয়ার কলেজ ছাত্রকে হত্যা: আটক ২
প্রকাশ: ৯ আগস্ট, ২০২০, ৭:০২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মোটরসাইকেলের জন্য পুঠিয়ার কলেজ ছাত্রকে হত্যা: আটক ২
ওমর ফারুক : শুধুমাত্র একটি ১০০ সিসির মোটরসাইকেলের জন্য রাজশাহীর পুঠিয়া উপজেলার কলেজ সাইফ ইসলাম ওরফে সানি (২৪) হত্যার ঘটনা ঘটেছে। সানি বানেশ্বর থান্দারপাড়া এলাকার সিরাজুলের ছেলে ও নাটোর এনএস কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র। তাকে ফেন্সিডিলের সাথে চেতননাশক ওষুধ খাইয়ে গলা কেটে ও হাত পায়ের রগ কেটে নৃসংশভাবে হত্যা করা হয়। এ ঘটনায় চারঘাট থানা পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, পুঠিয়া উপজেলার বানেশ্বর থান্দারপাড়া গ্রামের মৃত খায়েরের ছেলে সাগর (২৩) ও একই এলাকার ইদল আলীর ছেলে সাকিব (২৪)। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান এসপি মো. শহীদুল্লাহ বিপিএম। সংবাদ সম্মেলনে এসপি আরো জানান, চলতি মাসের ৮ তারিখ সকাল আনুমানিক সোয়া ৭টার দিকে চারঘাট মডেল থানাধীন মাড়িয়া মসজিদ পাড়া গ্রামস্থ কলা বাগানের উত্তর পশ্চিম কর্নারে পাকা রাস্তার ঢালে খেঁজুর গাছের নিচে গলাকাটা রক্তাক্ত অবস্থায় সাইফ ইসলাম @সানির গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা স্থানীয় চারঘাট থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় সানির বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে চারঘাট মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর এসপির নির্দেশনায় পুলিশ এজাহার নামীয় আসামী সাকিব ও পরে সাগরকে আটক করে। দু’জনকেই রাতে আটক করা হয়।
মামলার বাদী লিখিত অভিযোগ করেন যে, তার ছেলে মৃত সাইফ ইসলাম @ সানি ১নং আসামী সাকিব প্রয়োজনীয় কাজের কথা বলে তার দোকান হতে ছেলের ব্যবহৃত মোটরসাইকেলসহ ডেকে নিয়ে যায়। এরপর থেকেই মৃত সাইফ ইসলাম @ সানি নিখোঁজ ছিল। তদন্তকালে প্রথমে এজাহার নামীয় আসামী সাকিব কে রাত আনুমানিক সোয়া ১২টায় চারঘাট মডেল থানাধীন মৌগাছি এলাকা হতে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে মামলার ঘটনার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত থাকার কথা স্বীকার করাসহ তার সহযোগী আসামী সাগর এর নাম ঠিকানা পুলিশকে জানায়। তার দেয়া তথ্যের ভিত্তিতে আসামী সাগরকে রাত পৌনে ২টার দিকে চারঘাট মডেল থানাধীন মৌগাছি বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামীদের জিজ্ঞাসাবাদে তারা উভয়ে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামীদ্বয়ের স্বীকারোক্তি অনুযায়ী পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারের মোটরসাইকেল গ্যারেজ থেকে মৃত সাইফ ইসলাম @ সানি এর মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং ১ নং আসামী সাকিব এর বাড়ির শয়ন ঘরের চৌকির বিছানার নিচ হতে মোটর সাইকেলের চাবী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা এলাকায় দুস্কৃতিকারী হিসেবে পরিচিত। তারা উভয়ই মৃত সাইফ ইসলাম @ সানি এর মোটর সাইকেল আত্মসাৎ করার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা ও পূর্ব প্রস্তুতি মোতাবেক নেশাজাতীয় ফেন্সিডিলের সহিত ঘুমের ঔষধ মিশিয়ে মৃত সাইফ ইসলাম @ সানি কে কৌশলে খাইয়ে অচেতন করিয়ে ঘটনাস্থলে ধারালো ছুরি দ্বারা গলা কেটে ও হাত পায়ের রগ কেটে হত্যা করে মোটর সাইকেল নিয়ে যায় বলে স্বীকার করে। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসপি বলেন, শুধুই মোটরসাইকেলের জন্য এই হত্যা কি অন্য কোন কারণে তা খতিয়ে দেখা হচ্ছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মাহমুদুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম উপস্থিত ছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বিষকৃয়ায় ১দিনে ১০টি গরুর মৃত্যু গৌরনদীর গেরাকুল  গ্রামে।   বরিশালে মহিলা দলের উদ্যোগে দোয়া মোনাজাত।   উজিরপুরের হারতা বানারীপাড়া সড়কে ভিত্তি প্রস্তর স্থাপন করেন এম পি শাহে আলম।   বাউফলে ছত্রকান্দা গ্রামের বৈরাগী বাড়ির খাল থেকে রহস্যময় মালিক বিহীন একটি মটর বাইক পুলিশ উদ্ধার করেন।   আম্ফানে’ ক্ষতিগ্রস্ত সকল পরিবারা ঘর পাবে জানুয়ারিতে   সাবিনা হত্যায় অভিযুক্তের স্ত্রী গ্রেফতারঃ হত্যাকান্ডের স্হান চিহ্নিত হত্যায় ব্যবহৃত হ্যামার-রশি উদ্ধার।   উজিরপুরে রাজাপুর গ্রামে নব নির্মিত রাস্তার ফাটল পর্যবেক্ষণে পানি উন্নয়ন বোর্ডের কর্তৃপক্ষ।   আত্রাইয়ে নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়নে অভিযান   ফকিরহাটে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক কমিটি গঠন   হিলিতে সাংবাদিকদের মাঝে বিএমএসএফ’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ   কলাপাড়ায় ২য় দফায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত।   নওগাঁর আত্রাইয়ে রবিশস্য চাষে কৃষকদের ব্যস্ত সময়   জয়পুরহাটে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা   তানোরে শুটারগান ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক   লালপুরে আব্দুলপুর সরকারি কলেজের ৬ তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন   রাজশাহী বিভাগে করোনায় ২ জনের মৃত্যু, জেলায় শনাক্ত দ্বিগুণ   মুজিববর্ষের গাছের চারা সংবাদ প্রকাশের পরে অবশেষে বিতরণ ৷   নবাবগঞ্জে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ   উজিরপুরে “পৌর মেয়র” পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ হেমায়েত উদ্দিন।    খানাখন্দে ভরা বরিশালের লাকুটিয়া সড়ক, উদাসীন কতৃপক্ষ
error: কপি করা থেকে বিরত থাকুন !!