বৃহস্পতিবার ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ


নওগাঁয় মুক্তিযোদ্ধা নওশের আলীর গনসংযোগ ও পথসভা
প্রকাশ: ৬ আগস্ট, ২০২০, ১১:৪৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নওগাঁয় মুক্তিযোদ্ধা নওশের আলীর গনসংযোগ ও পথসভা
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে বর্তমানে আসনটিতে উপ-নির্বাচন হতে যাচ্ছে। গত ২৭জুলাই ইসরাফিল আলম ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাংলাদেশ নির্বাচন কমিশন এখন পর্যন্ত এই আসনের উপ-নির্বাচনের কোন প্রস্তুতি গ্রহণ না করলেও থেমে নেই সম্ভাব্য দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। প্রার্থীরা তাদের নিজ নিজ দলের প্রধানের দৃষ্টি আকর্ষন করার লক্ষ্যে ও সাধারন মানুষদের সমর্থন পাওয়ার জন্য চালিয়ে যাচ্ছেন গনসংযোগসহ নানা কর্মকান্ড।
বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যতম একজন প্রার্থী হলেন রাণীনগরের সন্তান ও রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি  বীরমুক্তিযোদ্ধা নওশের আলী। বীরমুক্তিযোদ্ধা নওশের আলী বলেন আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের জন্য মন-প্রাণ সুপে দিয়েছি। তাই আওয়মীলীগের রাজনীতি করেই জীবন শেষ করতে চাই। আমি দলের নির্দেশনা মোতাবেক গত ২০১৮ সালে অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাজ করেছি। কিন্তু দল ইসরাফিল আলমকে নৌকা প্রতিক দিলে আমি সরে এসে নৌকার হয়ে কাজ করেছি। প্রয়াত সাংসদ ইসরাফিল আলম আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় ও দিক নির্দেশনায় এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত রাণীনগর ও আত্রাই উপজেলায় শান্তির সুবাতাস বয়ে এনেছিলেন। আজ ইসরাফিল আলম নেই। তাই আগামী উপ-নির্বাচনে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমতের ভিত্তিতে ও আমার সবকিছু যাচাই-বাছাই করে উন্নয়নের প্রতিক নৌকা আমার হাতে দেন তাহলে আমি আমার জীবন বাজি রেখে এই দুই উপজেলাতে শান্তির সুবাতাস ধরে রাখার চেস্টা করবো। আমি জানি বিশ্বনন্দিত চৌকশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসনের জন্য যে প্রার্থী উপযুক্ত যাচাই-বাছাই ও পরীক্ষা-নিরীক্ষা করে তাকেই তিনি নৌকা প্রতিক দিবেন। আমি কর্মের তাগিদে রাজশাহীতে বসবাস করলেও আমি সুখে-দু:খে এই অঞ্চলের মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো। নওশের আলী বুধবার দিনব্যাপী রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় পথ সভা ও গনসংযোগ করার সময় এই কথাগুলো বলেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের পিন্টু, পিন্টু মোল্লা, যুবলীগ নেতা আল্লামা ইকবাল ইংরেজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সেরেকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান শান্ত প্রমুখ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

ই-মেইলঃ barisalpress247@gmail.com
অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

Design & Developed by
  অনলাইনে কেনাকাটায় সতর্ক থাকুন   দেশে এক মাসেই ইন্টারনেট ব্যবহারকারী বাড়ল ৩০ লাখ   ৯০ মিনিটে করোনা সনাক্ত করবে এই যন্ত্র   ইউনিসেফকে সৌদির ৪৬ মিলিয়ন ডলার সহায়তা   ব্যবসা যেভাবে ইবাদতে পরিণত হয়   শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি এগিয়ে নিচ্ছে বিসিবি   করোনা আক্রান্ত ক্রিকেটার আবু জায়েদ রাহী   সুশান্ত মাদক মামলায় এবার আসছে দিয়া মির্জার নাম   সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নৌবাহিনীর কর্মকর্তার মৃত্যু   ডাক বিভাগের মহাপরিচালককে অপসারণের সুপারিশ   ব্রুনাইয়ে মানবপাচার: ৩৩ কোটি টাকা হাতিয়ে নেওয়া হিমু গ্রেপ্তার   হাটহাজারী থেকে সরিয়ে নেয়া হল আল্লামা শফীর স্মৃতিচিহ্ন   প্রাথমিক স্কুল খোলার বিষয়ে প্রস্তুতির নির্দেশ   চ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আস্থার প্রতীক, বিএমপি কমিশনার   নওগাঁয় ছোট যমনা নদী থেকে এক নারীর ভাসমান লাশ উদ্ধার   ভোলায় কলেজ ছাত্রের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন   নবাবগঞ্জে বিদ্যুৎ স্পষ্ট হয়ে গৃহকর্তা নিহত   বাংলাদেশিদের আকামার মেয়াদ ২৪ দিন বাড়ালো সৌদি | পররাষ্ট্রমন্ত্রী   নাটোরের সিংড়ায় আকস্মিক ঘূর্ণিঝড়ে ৩০টি ঘর বিধ্বস্ত   রাঙ্গাবালীতে ভার্কের গোলটেবিল বৈঠক