শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঋণে ডুবে আছেন অভিনেত্রী সায়ন্তিকা
প্রকাশ: ১৬ আগস্ট, ২০২১, ১:১৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ঋণে ডুবে আছেন অভিনেত্রী সায়ন্তিকা

নিউজ ডেস্কঃ- টালিউডে অসংখ্য অভিনেতা-অভিনেত্রী রয়েছেন। এই সকল অভিনেতা-অভিনেত্রীদের সবার অবস্থান এক নয়। কেউ কেউ বিপুল সম্পদ অর্জন করেছেন। আবার কেউ এখনো বিভিন্ন ব্যাংকে ঋণে ডুবে আছেন। এদিকে, টালিউডের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী দেশটির রাজনীতিতে নাম লিখেছেন। আর তেমনি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ওচলতি বছর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। তবে তিনি ভালো ফল পাননি। ওই নির্বাচনে তিনি হেরে যান। এই অভিনেত্রী তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করেছেন। এদিকে, এই জনপ্রিয় অভিনেত্রীর সম্পদের হিসাব প্রকাশ্যে এসেছে, বাড়ি-ঘর কিছুই নেই, ঋণে ডুবে আছেন।

ভোটে হেরে গেলেও জনসেবার কাজ চালিয়ে যাচ্ছেন সায়ন্তিকা। তাই বোঝার বাকি নেই, রাজনীতিকে সিরিয়াসলি নিয়েছেন তিনি। ভবিষ্যতেও হয়ত রাজপথে থাকবেন, লড়বেন নির্বাচনেও।

তারকা হলেও সায়ন্তিকার সম্পদের যে হিসাব প্রকাশ্যে এসেছে, তাতে অবাকই হতে হয়! কারণ তার নিজের নামে কোনো বাড়ি বা জমি নেই। উল্টো ঋণের সাগরে ডুবে আছেন তিনি। বিভিন্ন বেসরকারি ব্যাংকে তার মোট ৮টি অ্যাকাউন্ট রয়েছে। তবে অধিকাংশ ব্যাংক থেকেই তিনি ঋণ নিয়েছেন।

জানা গেছে, সায়ন্তিকা একটি মার্সিডিজ বেঞ্জ কিনেছিলেন। যেটার দাম ৪৩ লাখ ৫৬ হাজার রুপি। ওই অর্থ তিনি ব্যাংকলোনের মাধ্যমে যোগাড় করেছেন। এইচডিএফসি ব্যাংকে তার ১৯ লাখ ৯১ হাজার রুপির কারলোন রয়েছে। এছাড়া আইসিআইসিআই ব্যাংকে ১৪ হাজার ৯৭ রুপির ব্যক্তিগত ঋণ রয়েছে।

এখানেই শেষ নয়, এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে ৪ লাখ ৫৪ হাজার রুপি এবং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডে ১ লাখ ৪৩ হাজার রুপির দায়ে আছেন তিনি।

পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যম থেকে জানা গেছে, সায়ন্তিকার কাছে ১ লাখ ২৩ হাজার রুপি মূল্যের সোনার গয়না আছে। তবে তার নামে কোনো বাড়ি বা জমি নেই। তার বর্তমান নগদ অর্থের পরিমাণও অর্ধ লাখের কম! যদিও অনেকের ধারণা, এসব তথ্য নির্বাচনের জন্যই দিয়েছিলেন সায়ন্তিকা। আদতে তিনি বিপুল সম্পদের মালিক।

উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেত্রী ২০০৮ সালে নৃত্যবিষয়ক প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসেন। এরপর তিনি ২০০৯ সালে প্রথম সিনেমায় অভিনয় করেছেন। তিনি টালিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে একই সিনেমায় অভিনয় করেছেন। ইতিমধ্যে তিনি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তবে অভিনয়ের পাশাপাশি তিনি দেশটির রাজনীতিতে যুক্ত হয়েছেন। সামনের দিনে তিনি আবারও নির্বাচনে অংশ গ্রহণ করবেন মনে করছেন অনেকে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  চলতি মাসেই উদ্বোধন লেবুখালী পায়রা সেতু পরিদর্শনে সড়ক সচিব   ফুলবাড়ীতে আদিবাসী ও দলিতদের বিভিন্ন ইস্যুতে সাংবাদিকদের সাথে মতবিনিময়   ভাঙ্গুড়ায় স্কুলছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা   বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৫ জন, নতুন আক্রান্ত ১,১৯০ জন   দরজায় চিরকুটসহ টাকা রেখে ক্ষমা চাইলেন অজানা ব্যক্তি   শিগগিরই ফাইজারের টিকা পাবে ১২ থেকে ১৭ বছর বয়সের শিক্ষার্থীরা   দেশ ও দেশের বাইরে মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’   দেশ ও দেশের বাইরে মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’   সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা এলো ঢাকায়   হাইতিসহ অন্যান্য দেশের ১০ হাজার শরণার্থী ভিড় জমাচ্ছেন যুক্তরাষ্ট্রের সীমান্তে   হালকা থেকে মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টি হতে পারে   শিক্ষা প্রতিষ্ঠানে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে, বরিশালে (মাউশি) অধিদপ্তরের মহাপরিচালক   ‘নিউজিল্যান্ড শুধু পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে’: শোয়েব আখতার   শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না : শিক্ষামন্ত্রী   বিশ্ব নেতাদের কাছে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব   প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শুরু হচ্ছে ‘জয়তু শেখ হাসিনা আন্তর্জাতিক গ্রান্ড মাস্টারস দাবা’   মহান শিক্ষা দিবস আজ   ‘আন্তর্জাতিক প্রতিষ্ঠানের কাছে বিক্রির পরিকল্পনা ছিল ইভ্যালিকে’   ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী ৩ দিনের রিমান্ডে
error: কপি করা থেকে বিরত থাকুন !!