সোমবার ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ


র‍্যাব-৮ কর্তৃক পটুয়াখালীর ভাইরাল হওয়া চাঞ্চল্যকর কিশোর গ্যাং চক্রের ০৪ (চার) সদস্য আটক, হামলায় ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার।
প্রকাশ: ২৭ জুলাই, ২০২০, ৮:৩৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

র‍্যাব-৮ কর্তৃক পটুয়াখালীর ভাইরাল হওয়া চাঞ্চল্যকর কিশোর গ্যাং চক্রের ০৪ (চার) সদস্য আটক, হামলায় ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার।
শফিউর রহমান কামালঃ
প্রতিষ্ঠান লগ্ন থেকে ডাকাত, সন্ত্রাসী, চাদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী, প্রতারক চক্র, হত্যা মামলার আসামী সহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রানী ভূমিকা পালন করে আসাছে। গোয়েন্দ নজরদারি ও আভিযানিক কার্যক্রমে ধারাবাহিকতায় এধরনের অপরাধ নিয়ন্ত্রনে র্যা ব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।
বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং স্থানীয় সংবাদ মাধ্যম সুত্রে জানাযায় যে, পটুয়াখালী শহরে কিশোর গ্যাং চক্র সক্রিয়। এরা বিভিন্ন সময়ে মারপিট, ছিনতাই, ইভটিজিং, গ্যাং কালচারের মত বিভিন্ন অপরাধ সংঘটিত করে আসছে। সম্প্রতি চক্রটি পটুয়াখালী সদরের দুই জন ছাত্র মোঃ এনামুল হক মুন্না ও নিবির দাস গুপ্তকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর ভাবে জখম করে যার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয় এবং দৈনিক পত্র পত্রিকায় সংবাদটি বহুপ্রকাশিত হয় এ বিষয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামলা রুজু হয়।
র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) এ সংক্রান্তে ছায়া তদন্ত অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-৮, সিপিসি-১(পটুয়াখালী ক্যাম্প) গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় কিশোর গ্যাং চক্রের বিরুদ্ধে অভিযানে নামে এবং গত ২৬ জুলাই ২০২০ তারিখ রাতে অভিযান চালিয়ে ঢাকা যাওয়ার প্রাক্কালে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে কিশোর গ্যাং চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তারা তাদের নাম (১) মোঃ সিফাত(২২), পিতা-মশিয়ার রহমান কিসলু, সাং-সদর রোড সংলগ্ন শিশু পার্ক, থানা- সদর, জেলা- পটুয়াখালী, (২) মোঃ আরমান (২৪), পিতা- সাজু সিকদার, সাং- শিমুলবাগ, থানা- সদর, জেলা- পটুয়াখালী, (৩) মোঃ রিজন(২২), পিতা-মোঃ খলিলুর রহমান, সাং-সবুজবাগ ১ম লেন, থানা-সদর, জেলা-পটুয়াখালী বলে জানায়। পরবর্তীতে তাদের নিয়ে অভিযান চালিয়ে অপর আসামী মোঃ সাইদুর রহমান (২২), পিতা- মোঃ আঃ রাজ্জাক, সাং-পুরান বাজার (চকবাজার), থানা-সদর,জেলা- পটুয়াখালী এর বাড়ি থেকে উক্ত হামলায় ব্যবহৃত ০২ টি রামদা, ০১ টি ধারালো ছুরি ও ০১ টি লোহার রড উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদেরকে যথাযথ প্রক্রিয়ায় পটুয়াখালী সদর থানায় হস্তান্তর এবং এ সংক্রান্তে পটুয়াখালী সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়া চলমান।এ ঘটনার সাথে সংশ্লিষ্ট অন্যান্য আসামীদের গ্রেফতারে র‍্যাব-৮ সচেষ্ট আছে এবং র‍্যাব-৮ এর এধরনের কার্যক্রমে ভবিষ্যতে অব্যাহত থাকবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

ই-মেইলঃ barisalpress247@gmail.com
অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

Design & Developed by
  নওগাঁয় আবারও তৃতীয় দফায় বন্যায় নিন্মাঞ্চল প্লাবিত   নওগাঁর রাণীনগরে মোবাইল চুরির অপবাদে নির্যাতন ৷   পাবনা ভাংগুড়া পৌর মেয়র মোঃ গোলাম হাসনাইন রাসেলের শোক প্রকাশ   আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন   বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন আজ   বরিশালে দুর্গাসাগর দীঘিতে বিভিন্ন প্রজাতির দেশীয় মাছের পোনা অবমুক্ত করা হয়   ঘোড়াঘাটে পানিবন্দি এলাকা পরিদর্শন করলেন -শিবলী সাদিক এমপি   অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের শোক   অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে ধীরেন্দ্র দেবনাথ এমপির শোক   ভোলার চরনোয়াবাদে জোরপূর্বক জমি দখলের অভিযোগ   এ্যাড. জাকিয়া তাবাস্সুম জুঁই এমপি’র বড় ভাই ডঃ রিজা শহীদের ইন্তেকালে আইনজীবী নেতৃবৃন্দের সমবেদনা   প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ   বিমান বাহিনীর আকাশ প্রতিরক্ষা অনুশীলন ‘এডেক্স-২০২০-২’ অনুষ্ঠিত |   অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক   “অন্যকে শুদ্ধ করার আগে নিজেকে শুদ্ধ হতে হবে। ” বিএমপি কমিশনার।   সাহসী নারী লাইজু বেগমকে পুরস্কৃত করলেন বিএমপি কমিশনার।   অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   নতুন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান |   নতুন ভর্তি হওয়া একাদশের শিক্ষার্থীদের অনলাইনে ক্লাস হবে |   আত্রাই নদীর পানি আবারও বৃদ্ধি বন্যায় অসহায় হাজারো মানুষ পানি বন্দি