শুক্রবার ১৪ই আগস্ট, ২০২০ ইং ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৪ই আগস্ট, ২০২০ ইং


“যাত্রী সহ পানিতে ডুবে গেছে বাস”
প্রকাশ: ২১ জুলাই, ২০২০, ১০:৪১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

“যাত্রী সহ পানিতে ডুবে গেছে বাস”
মেহেদী হাসান আকাশ,
ট্যুরিস্ট এন্ড ডোকোমেন্টরি প্রতিনিধি:-
সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানিগাঁওতে ২৫ জন যাত্রী সহ খালে তলিয়ে গেছে একটি বাস। এ ঘটনায় ২১ যাত্রী নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। উদ্ধার অভিযানে কাজ করে যাচ্ছে ফায়ার সার্ভিস। জানা গেছে, মঙ্গলবার (২১ জুলাই) ভোড়ে সিলেট থেকে সুনামগঞ্জ যাওয়ার পথে এ দুর্ঘটনা স্বীকার হয় বাসটি। বাসে ২৫ থেকে ২৬ জন যাত্রী ছিলেন। এদের মাঝ থেকে ৪ জন সাঁতরে তীরে উঠতে পারে,কিন্তু বাকিরা নিখোঁজ হন।
ফায়ার সার্ভিসের উদ্ধারকারী কর্মীরা জানান, করোনার কারণে বাসটির গেট লক থাকায় যাত্রীরা কেউ বের হতে পারেননি। সিলেট থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশ নেয়ার আশ্বাস দিয়েছেন।
জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ শুরু করেছে। প্রশাসনের লোকও ঘটনাস্থলে যাচ্ছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

ই-মেইলঃ barisalpress247@gmail.com
অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

Design & Developed by
  বরিশাল জেলা প্রসাশনের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলায় ১ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।   বরিশাল বিভাগীয় প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে ৩ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।   বরিশালে বিএমপি কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন।   বিএএফ জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদপত্র বিতরণী অনুষ্ঠিত   কুড়িয়ে পাওয়া বৃদ্ধের চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি নুরুল ইসলাম   মাস্ক না পরায় দিনাজপুরের খানসামায় জরিমানা   রাজশাহী জেলা পুলিশের আইনশৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত   ভারত-বাংলাদেশ সম্পর্ক কখনোই দুর্বল হওয়ার নয়   অন‌্যের টিকিটে ট্রেনে ভ্রমণ করলে জেল-জরিমানা   স্বাস্থ্যে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনা ফ্লোরা   কাশ্মীর ইস্যুতে যুক্তরাষ্ট্রকে পাশে চায় পাকিস্তান |   ‘পেজুয়াং’মাহাথিরের নতুন দল|   নাটোরে ৪৯টি বিষধর সাপ উদ্ধার, খামার মালিককে জরিমানা।   জাতীয় শোক দিবসে যান চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশ |   লালপুরে প্রবাসী মেম্বারের সম্মানীসহ টাকা আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যানের স্থায়ী বহিষ্কার ও আর্থিক ক্ষতি পূরণের দাবী পরিবারের   বরিশালে জিন ছাড়ানোর নামে স্কুলছাত্রীকে কবিরাজ কর্তৃক ধর্ষণ।   আবারো বাংলাদেশিকে গুলি করে মারল বিএসএফ   উজিরপুরে প্রাইভেটকারে গরু চুরির ঘটনায় সেই চোরের ৩ দিনের রিমান্ড।   এ্যাসিল্যান্ড বরিশাল সদর এর নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযানে অবৈধ বালু উত্তোলন করার অপরাধে তিন জনকে জেল জরিমানা।   থ্যালাসিমিয়ায় আক্রান্ত শিশু মোঃ আব্দুল্লাহকে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক বরিশাল