শুক্রবার ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আরমানিটোলায় আগুনে প্রান গেলো ইডেন শিক্ষার্থীর, বার্ন ইউনিটে দগ্ধ বাবা-মা
প্রকাশ: ২৩ এপ্রিল, ২০২১, ১০:৩০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

আরমানিটোলায় আগুনে প্রান গেলো  ইডেন শিক্ষার্থীর, বার্ন ইউনিটে দগ্ধ বাবা-মা

নিউজ ডেস্কঃ পুরান ঢাকার বংশালে বাবুবাজার ব্রিজ সংলগ্ন আরমানিটোলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ হারিয়েছেন ইডেন মহিলা কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া আক্তার (২২)। আর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অগ্নিকাণ্ডে দগ্ধ তার বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

দগ্ধ সুমাইয়াকে রাজধানী মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর দগ্ধ বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যদের ঢাকা মেডিক্যালের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আরমানিটোলায় খেলার মাঠের পাশে একটি ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ভবনেই পরিবারসহ বাস করতেন সুমাইয়া। আগ্নিকাণ্ডে আহত ১৭ জনের মধ্যে তিনজনকে আইসিইউতে রাখা হয়েছে। আর বাকিরা ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোর ৩টা ১৮ মিনিটে আবাসিক ভবনটির নিচতলার কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট। তাদের প্রায় তিন ঘণ্টার চেষ্টায় ভোর ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

অগ্নিকাণ্ডে দুজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে অন্যজন হলেন ওই ভবনের দারোয়ান। তার নাম রাসেল মিয়া।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পৃথিবীর সকল মানুষ নতুন আলোয় আলোকিত হোক | ঈদ মোবারক   ঈদে বাসায় তৈরি করুন বোরহানি   ঈদে বাসায় তৈরি করুন গরুর মাংসের টিকিয়া   দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি   পুলিশের হাতে যেসব ক্ষমতা থাকছে নতুন করে দেয়া লকডাউনে   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, নতুন আক্রান্ত ১,২৯০   রাজশাহী বিভাগে করোনায় গেল আরো ২ প্রাণ, শনাক্ত ৬৬   ৯৭ শতাংশ টিকাগ্রহীতার শরীরে তৈরি হয়েছে এন্টিবডি : আইইডিসিআর   শিক্ষকরা ৫ ও কর্মচারীরা পাচ্ছেন আড়াই হাজার টাকা ঈদ উপহার   রক্তাক্ত ঈদ পার করছেন ফিলিস্তিনিরা   মধ্যপ্রাচ্যের দেশগুলোতে আজ উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর   বেতাগী সদর ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কবির খলিফা   বরিশালে রক্তঝুমুর খেলাঘর আসরের আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ   বর্ষার আগেই শুরু হচ্ছে সাপের কামড়ের চিকিৎসা প্রশিক্ষণ   স্বতন্ত্র পরিচালক ও পরামর্শক নিয়োগে ব্যাংকে নতুন নির্দেশনা   ৬৫ দিনের জন্য সমুদ্রে মাছ ধরা নিষিদ্ধ:চাল বরাদ্দ জেলেদের জন্য   আন্তর্জাতিক সম্প্রদায়কে অবশ্যই ইসরায়েলকে থামাতে এবং ‘পাল্টা শিক্ষা’ দিতে হবে:এরদোয়ান   চাঁদ দেখা যায়নি আজ, ঈদ শুক্রবার   ভাংগুড়া খানমরিচ ইউনিয়ন বাসীকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান আছাদুর রহমান
error: কপি করা থেকে বিরত থাকুন !!