শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ধূলি ঝড়ে ভেঙ্গে পড়লো রাজশাহী সিটি বাইপাসের আধুনিক সড়কবাতি
প্রকাশ: ৪ এপ্রিল, ২০২১, ৯:৪৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ধূলি ঝড়ে ভেঙ্গে পড়লো রাজশাহী সিটি বাইপাসের আধুনিক সড়কবাতি

রাজশাহী প্রতিনিধি : ধূলি ঝড়ে ভেঙে পড়েছে রাজশাহী মহানগরীর সিটি বাইপাস থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত লাগানো আধুনিক সড়কবাতি প্রজাপতি লাইট। আজ রোববার বিকেল পৌনে চারটা থেকে ধূলিঝড় শুরু হয়। এই ঝড়ের কারণে ডিংগাডোবা মোজাম্মেলের মোড় থেকে সামনের রাস্তা পর্যন্ত অনেক আধুনিক সড়ক বাতি গুলো ভেঙ্গে পড়ে। মাত্র কয়দিন আগেই জাঁকজমকভাবেই রাস্তায় প্রজাপতি লাইটগুলো উদ্বোধন করা হয়েছিল। এই সড়কবাতি বসানোর কারণে রাতের বেলাতেও দিনের মতো আলো হয়। এই আলোতে সৌন্দর্যবর্ধন ও হয় অনেকেই ঘুরতে যান সন্ধ্যার পর।

রাত্রে আবহাওয়া অফিস বলছে, রোববারের ধূলিঝড়ের সর্বোচ্চ গতিবেগ ছিল ঘণ্টায় ৬৫ কিলোমিটার। ৫০ থেকে ৬৫ এর মধ্যে ওঠানামা করছিল ঝড়ের গতিবেগ। ধূলিঝড় আধুনিক সড়কবাতি ভেঙে পড়ার পাশাপাশি বিভিন্ন জায়গার বিলবোর্ড রাস্তার গাছ এবং বিভিন্ন সরঞ্জাম ভেঙ্গে পড়েছে। বিকেল পৌনে চারটার থেকেই রাজশাহী মহানগরীতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

তবে, কালবৈশাখীর আগেই এই বাতাসে সড়ক বাতি গুলো ভেঙ্গে পড়ায় এর মান নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীয়রা। স্থানীয়রা বলছেন, এই বাতাসে সড়কবাতির গুলো ভেঙ্গে পড়লে আরো বেশি ঝড় হলে আরো সমস্যা হতে পারে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  গাজীপুরে স্ত্রী সন্তান রেখে বান্ধবী নিয়ে উধাও রনি   দেশব্যাপী ৭ মে প্রাকৃতিক অক্সিজেন দিবস ঘোষণা   ‘পদ্মা সেতু নির্মান মেয়াদ আরো দুই বছর বাড়ানোর তথ্য সত্য নয়’   হাফেজ ছাত্রদের নিয়ে ইফতারের আয়োজন করলো বিজয়ের বাংলাদেশ!   লাকুটিয়া-বরিশাল সড়কের বেহাল দশা: সংস্কারে সেচ্ছায় কাজ করছেন যুবসমাজ   বরিশালে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে ৬,৪০০ টাকা জরিমানা।   রাঙ্গাবালীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল   বিশ্বে ২৭ শতাংশ গ্রিনহাউস গ্যাস একাই নিঃসরণ করে চিন   কুমিল্লা যাওয়ার পথে দুই বাস আটক   পররাষ্ট্রমন্ত্রী-কে মমতা’র ধন্যবাদ   ঘরের বাইরে মাস্ক পরার ৮ নির্দেশনা   সুনামগঞ্জে ৯শ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার   কাঁঠাল চাষে বিপুল বৈদেশিক মুদ্রা উপার্জনের সম্ভাবনা   ইউরোপ থেকে এলেই বাধ্যতামূলক কোয়ারেন্টাইন   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, নতুন আক্রান্ত ১,৬৮২   ইংল্যান্ডে হতে পারে আইপিএলের বাকি অংশ   আজ ১৭তম মৃত্যুবার্ষিকী আহসান উল্লাহ মাস্টারের   খালেদা জিয়ার সঙ্গে বিদেশ কারা যাচ্ছেন   বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে জরিমানা   নেপালে ছড়িয়ে পড়েছে করোনার
error: কপি করা থেকে বিরত থাকুন !!