মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভোটকেন্দ্রে সংঘর্ষে ৪ জনকে কুপিয়ে জখম,একজন গুলিবিদ্ধ!
প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভোটকেন্দ্রে সংঘর্ষে ৪ জনকে কুপিয়ে জখম,একজন গুলিবিদ্ধ!

 

নিউজ ডেস্কঃ নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে মোহন নামের এক যুবক গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। অপরদিকে ভোটারদের জোরপূর্বক নির্দিষ্ট প্রতীকে ভোট দিতে বাধ্য করায় দুই এজেন্টকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা-১১টা পর্যন্ত পৃথক কেন্দ্রে এসব ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ সোনাইমুড়ী উপজেলার বাহারকুট গ্রামের আবদুল হকের ছেলে মোহন (২০)। অপর আহতরা হচ্ছেন- উলুপাড়া গ্রামের স্বপন মিয়ার ছেলে মনির হোসেন (২২) ও আমিরাবাদ গ্রামের আবুল হাসেমের ছেলে সালা উদ্দিনসহ (২৯) ৪ জন।
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, তারা সবাই আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীকের সমর্থক। সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর তারা পৌরসভার ৬নং বাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পাশের একটি বাড়িতে বসে ছিল। সকাল সাড়ে ১০টার দিকে মোবাইল প্রতীকের একদল সমর্থক তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় ও ককটেলের বিস্ফোরণ করে।

এতে মোহনের পা’সহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে। হামলার সময় দৌঁড়ে পালাতে গেলে মনির ও সালা উদ্দিনসহ আরো ৪ জনকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করে হামলাকারীরা।
আহত মনির হোসেন বলেন, কোনো প্রকার উসকানি ছাড়াই মোবাইল প্রতীকের লোকজন আমাদের ওপর হামলা চালিয়েছে। মোহন, সালাউদ্দিনসহ আমরা তিনজন নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি আছি। মোহনের অবস্থা আশঙ্কাজনক।
বাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে থাকা এসআই রুবেল মিয়া জানান, সকাল থেকে কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। সকালে কেন্দ্রের বাইরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে শুনেছি।
অপরদিকে পৌরসভাটির ১নং কৌশল্যারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বেলা ১১টার দিকে ভোট দিতে আসা কয়েকজন ভোটারকে জোরপূর্বক সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর চশমা প্রতীকে ভোট দিতে বলে দুজন এজেন্ট। পরে ভোটারদের অভিযোগের ভিত্তিতে ওই দুই এজেন্টকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দায়িত্বে থাকা পুলিশের এসআই ফারুক হোসেন।
উল্লেখ্য, পৌরসভার মোট ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে রোববার সকাল থেকে ভোটগ্রহণ চলছে। পৌরসভাটিতে মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ২৩২ জন, যার মধ্যে পুরুষ ১২ হাজার ৮৩৬ ও নারী ভোটার রয়েছে ১২ হাজার ৩৯৬ জন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  সাংবাদিক হত্যার প্রতিবাদে কলাপাড়ায় মানববন্ধন ॥   ভাংগুড়া থানাকে আধুনিক ও মডেল থানা হিসাবে,গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন   ২১ আগস্ট গ্রেনেড হামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. ইকবালকে গ্রেপ্তার করেছে র‍্যাব   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৩   রাজশাহীতে ৯৮৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক   টুইটারে চালু হলো ভয়েস মেসেজ সুবিধা   জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে   আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের মুলহোতা গ্রেফতার।   ভোলায় অভিজাত জুতার ব্রান্ড ফুটগিয়া’র উদ্বোধন   বরিশালে সাবেক সভাপতির বিরুদ্ধে বাস-শ্রমিকদের ঝাড়ু মিছিল   রাজশাহীতে বিপুল পরিমাণ ভেজাল প্রসাধনীসহ ভুয়া কোম্পানির জিএম আটক   গৌরনদীর নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ গ্রহণ   গৌরনদীতে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় ইজিবাইক চালক উদ্ধার   ২৪ মে থেকে শুরু সব বিশ্ববিদ্যালয়ের ক্লাস, ১৭ মে হল খুলবে   রাজশাহীর ১২ মেয়র ও কাউন্সিলরের শপথ বুধবার   রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপির প্রস্তুতি সভা   রাজশাহী বিভাগে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ৬   নবাবগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন   কলাপাড়ায় ছোট ভাইয়ের পরিত্যাগতা স্ত্রী’র অত্যাচারে অতিষ্ঠ ভাসুর ও তার পরিবারসহ এলাকাবাসী।।   উজিরপুরে হারতা বন্দর বাইতুল আমান কেন্দ্রীয় মসজিদের উদ্যোগে ৬ষ্ঠ বার্ষিক মাহফিল অনুষ্ঠিত।
error: কপি করা থেকে বিরত থাকুন !!