শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা বাস্তবায়ন করতে হলে, নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে- এমপি শিবলী সাদিক
প্রকাশ: ১৩ জানুয়ারি, ২০২১, ১০:৩৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

জেলা বাস্তবায়ন করতে হলে, নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে- এমপি শিবলী সাদিক

 

জেলার বাস্তবায়ন করতে হলে, নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে উল্লেখ করে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা শিবলী সাদিক এমপি বলেছেন, বিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নৌকা প্রতিকে দলীয় প্রার্থী হিসেবে অধ্যক্ষ আক্কাস আলীকে মনোনীত করেছেন, আমরা সকলে মিলেমিশে তাঁকে আগামী ১৬ জানুয়ারি নৌকা প্রতিকে বিপুল ভোটে বিজয়ী করবো। নৌকার প্রশ্নে কোন আপোষ নয়। নৌকা সব সময়ই সত্য ও ন্যায়ের প্রতিক হিসেবে মানুষের মুক্তি ও গনতন্ত্রের জন্য আন্দোলন সংগ্রাম করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক নৌকা, উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকা, নৌকা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতীক। আপনারা শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থীকে নির্বাচিত করবেন, আর আমি সরকারের প্রতিনিধি হিসেবে, আপনাদের উন্নয়ন করবো।

বুধবার বিকেল দিনাজপুরের বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান মাস্টারের সভাপতিত্বে, কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

স্থানীয় নেতাকর্মীসহ জনগণের উদ্দেশে এমপি শিবলী সাদিক বলেন, নৌকা বিজয়ী না হলে, বিরামপুরকে জেলা বাস্তবায়নের কাজ ঝিমিয়ে পড়বে, পৌর এলাকার উন্নয়ন মুখ থুবরে পরবে, নৌকা বিজয়ী হলে জেলা বাস্তবায়নের কাজ এগিয়ে যাবে, পৌরসভার উন্নয়ন হবে। বিধায় উন্নয়নের অগ্যযাত্রা অব্যহত রাখতে আগামী ১৬ তারিখে আপনারা ব্যালটের মাধ্যমে প্রমাণ করবেন, জননেত্রী শেখ হাসিনাকে বলে দেবেন, আপনি আমাদেরকে যোগ্য প্রার্থী দিয়েছিলেন, আমরা এই এলাকার মানুষ সেই যোগ্য প্রার্থীকে প্রাণখুলে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাকে উপহার দিলাম।

উপজেলার টাটকপুর মাদ্রাসা মাঠ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে, কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু, মেয়র প্রার্থী অধ্যক্ষ আক্কাস আলী, সিনিয়র সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, দিলীপ কুন্ডু, শীবেশ কুন্ডু, রহমত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পারভেজ কবীর, গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, মুশফিকুর রহমান, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও কর্মী সমাবেশে উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দসহ পৌষের হাড় কাঁপানো শীতকে হার মানিয়ে বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পৌরসভার মালিক হবেন আপনারা আমি হবো সেবক। গৌরনদীতে আওয়ামী লীগের উঠান বৈঠকে -হারিছুর রহমান   রাজশাহীর বাঘায় স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী   বরিশালে রোগী বাহী অ্যাম্বুলেন্স উল্টে নিহত ২   বরগুনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে নিহত ১   আগৈলঝাড়ায় দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ   বরগুনার পাথরঘাটায় ইয়াবাসহ গ্রেপ্তার ১   সিরিজ জয় করল বাংলাদেশ ক্রিকেট দল   রাজশাহীতে দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক   আইসিএমএবি রাজশাহী শাখা সিএমএ ভবনের উদ্বোধন   রাজশাহী বিভাগে ২৪ জন ও জেলায় ৫ জনের করোনা শনাক্ত   রামেক হাসপাতাল থেকে প্রকাশ্য দিবালোকে নবজাতক চুরি   রাধে শ্যামের পর সালার শুটিং এ প্রভাস   আমার টাকা নাই আমার জন্য ঘর ও নাই। বলেন অসহায় হানিফ দফাদার   নতুন ছবিতে একসঙ্গে থাকছে শাকিব-দর্শনা   ইকবাল প্রযোজিত পর পর ছবিতে থাকছে রোশন   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৫   ফেরি চলাচল বন্ধ মধ্যরাত থেকে পাটুরিয়া-দৌলতদিয়ায় , দুর্ভোগে যাত্রীরা   কুয়াশার চাদরে ঢাকা পড়েছে রাজশাহী   কলাপাড়ায় প্রভাব শালীর হাত থেকে সরকারী জমি উদ্ধার, ভূমিহীনদের জন্য বরাদ্ধ   মায়ের পথেই হাঠছে রেনে
error: কপি করা থেকে বিরত থাকুন !!