রবিবার ১০ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ২৬শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১০ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নিখোঁজ শিক্ষকের লাশ পাওয়া গেলো বাড়ির পাশের মাছের ঘেরে
প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০২০, ১১:১৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নিখোঁজ শিক্ষকের লাশ পাওয়া গেলো বাড়ির পাশের মাছের ঘেরে

 

নিউজ ডেস্কঃ যশোরের কেশবপুরে দু’দিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার মাছের ঘেরের পানি থেকে অবসরপ্রাপ্ত শিক্ষক সাজ্জাদ আলী সরদারের (৬৯) লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বাড়ির পাশের ঘের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাজ্জাদ আলী সরদার কেশবপুরের হারিয়াঘোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

কেশবপুর থানা পুলিশ জানায়, উপজেলার সারুটিয়া গ্রামের মৃত করম আলী সরদারের ছেলে অবসরপ্রাপ্ত শিক্ষক সাজ্জাদ আলী সরদার গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন।

নিহতের ছেলে শিমুল হোসেন জানান, নিখোঁজের বিষয় উল্লেখ করে গত বুধবার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বৃহস্পতিবার পরিবারের সদস্যরা বাড়ির পার্শ্ববর্তী একটি মাছের ঘেরের পানিতে তার লাশ ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে কেশবপুর থানার ওসি জসীম উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  জয়পুরহাটে বাঁশ ঝাড়ে মিলল ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রের মরদেহ   মেহেন্দিগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম’র শুভেচ্ছা বিনিময়   উজিরপুর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৭   মধ্যে রাতে দরিদ্র মানুষের জন্য ছাত্রলীগ নেতার মানবিকতা   পুলিশ জনগণের বন্ধু ; ওসি মুহম্মদ আনোয়ার হোসেন   ছেলের ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তি   মি.বিন চরিত্র আর করছেন না রোয়ান আ্যাটকিনসন   নায়ক রোশান বাবার নির্বাচনি প্রচারে   মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে কলাপাড়ায় প্রথম বিভাগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন।।   উজিরপুরে হারতায় ৪র্থ ডে নাইট মিনি ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত।   ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস |   তালতলীতে পূর্ব শত্রুতার জেরে একজনকে কুপিয়ে জখম   অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য মেহেন্দিগঞ্জে থাকার ঘোষণা দিলেন এসপি মারুফ হোসেন   রাজশাহীর চারঘাটে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ৫   রাঙ্গাবালী ইউনিয়নের জনগনের সেবক হয়ে থাকতে চান এ্যাডভোকেট আবুল কালাম আজাদ।   দীর্ঘমেয়াদে গ্যাস্ট্রিকের ওষুধ সেবন হতে পারে মৃত্যুর কারন!   বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে রাজশাহীতে আলোচনা সভা   রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা   হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি শুরু
error: কপি করা থেকে বিরত থাকুন !!