রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে পুলিশ পরিচয়ে ১৭টি সোনার বার ছিনতাই: থানায় মামলা
প্রকাশ: ২২ ডিসেম্বর, ২০২০, ৭:০৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহীতে পুলিশ পরিচয়ে ১৭টি  সোনার বার ছিনতাই: থানায় মামলা

ওমর ফারুক:
রাজশাহী মহানগরীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশ পরিচয়ে ১৭ টি সোনার বার ছিনতাইয়ের ঘটনায় বোয়ালিয়া থানায় অজ্ঞাতনামাদের আসামী করে মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞাতনামা ৪ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে মালিক ধীরেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। সোনার বারের মূল্য প্রায় ১ কোটি ১৯ লাখ টাকা। ঘটনার পর বোয়ালিয়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। ভিডিও পর্যবেক্ষণ করছে পুলিশ। ভিডিওতে দুটি মোটরসাইকেলে করে ৪ জনকে দেখা গেছে পুলিশ জানিয়েছে। এছাড়াও পাশে আরো দু’জনকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তারাও ঘটনার সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ বলছে, পুরো বিষয়টি রহস্যজনক। অধিক গুরুত্ব সহকারে মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অল্প সময়ের মধ্যে এর রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, সোনার বার ছিনতাইয়ের ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামী করে মামলা হয়েছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্তের নির্দেশনা দেয়া হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, গত সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা মোড় এলাকায় সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। স্বর্ণের বারগুলি রাজশাহীর সাহেব বাজার স্বর্ণ পট্টির লায়লা জুয়েলার্সের মালিক মানিকের কাছে বিক্রির জন্য নিয়ে আসা হয়েছিল। পুলিশ ও অন্যান্য সূত্রে জানা গেছে, জিতেন ধর ও তার ভাই ধীরেন ধর এসব সোনার বার চট্টগ্রাম থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি কোচে ফেনীতে উঠে রাজশাহীর পুঠিয়ায় আসেন সোমবার সকালে। সকাল সাড়ে ৮ টার দিকে বাস থেকে নেমে দুই ভাই সোনার বারগুলি নিয়ে জুয়েলার্স মালিক মানিক মিয়ার বালিয়াপুকুরের বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় শুভ পেট্রল পাম্পের কাছে পৌঁছালে মোটরসাইকেলে আসা কয়েকজন যুবক পুলিশ পরিচয়ে ধীরেন ধরকে অস্ত্র ঠেকিয়ে তার কাছে থাকা ১৭টি বার ছিনিয়ে নিয়ে যায়। এক একটি বারের ওজন ১০ ভরি করে সর্বমোট ১৭০ ভরি সোনা ছিল বলে জানা গেছে। ঘটনা জানাজানি হলে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনার কিছু সময় পর জিজ্ঞাসাবাদের জন্য জিতেন ধরকে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যান।
প্রসঙ্গত , ২০১৭ সালের অক্টোবর মাসে মাত্র ৩ দিনের ব্যবধানে গোয়েন্দা ডিবি পুলিশ পরিচয়ে ২২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনাগুলো অধিকাংশই প্রকাশ্য দিবালোকে। ৫ অক্টোবর দুপুর সাড়ে ১২ টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ডিবি পুলিশ পরিচয়ে রহমান জুট মিলের সাড়ে ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তার আগে একই মাসের ২ অক্টোবর নগরীর রাণীবাজার এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে ফেরদৌসি বেগম নামের এক নারীর ৪ লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করে।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় ববি’র ছাত্রদল   বরিশালের জাগুয়ায় ৩ নং ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ   প্রবাসী কর্মীদের ৪ দফা দাবি   টিকটক-পাবজিসহ অনলাইন খেলা ও অ্যাপস বন্ধে আইনি নোটিশ   চাকরির পেছনে না ছুটে নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে:শিক্ষামন্ত্রী   গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর জিকির!   শিক্ষার্থীদেরকে টিকা প্রদান শুরু করেছে রাজশাহীর মেডিকেল কলেজগুলো   ভারতের চেন্নাইয়ে চার সিংহের শরীরে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট শনাক্ত   রাজশাহী বিভাগে করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৪৭   জাতীয় যুব সংসদ বাজেট অধিবেশন ২০২১ অনুষ্ঠিত   দেশ এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে : ওবায়দুল কাদের   দাম বাড়িয়ে বোতলের লেবেল পাল্টে বিক্রি হচ্ছে সয়াবিন   ‘শিক্ষা ব্যবস্থা ধ্বংসের আগেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হবে’:ন্যাপ   বিশ্বের তৃতীয় বৃহত্তম হীরার সন্ধান মিললো আফ্রিকায়   ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে আছেন বিচারক রাইসি   মিয়ানমারের কাছে অস্ত্র বিক্রি স্থগিত করতে আহ্বান জানিয়েছেন জাতিসংঘ   বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সোহেল, আম চাষ করে বছরে আয় কোটি টাকা   হাইকোর্টের সিদ্ধান্তে উদ্বিগ্ন হয়ে পড়েছেন যুক্তরাজ্য প্রবাসীরা   মুক্তি পেলেন বিএনপি নেত্রী নিপুণ রায়   ফাইজারের মধ্যস্থতায় ফিলিস্তিনকে মেয়াদোত্তীর্ণ টিকা গছিয়ে দিচ্ছে বর্বর ইসরায়েল
error: কপি করা থেকে বিরত থাকুন !!