শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মাদক, দূর্নীতি, আধুনিক ও যানজট মুক্ত নগর উপহার দিতে চায় গোলাম হাসনাইন রাসেল
প্রকাশ: ২২ ডিসেম্বর, ২০২০, ১০:৫২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

মাদক, দূর্নীতি, আধুনিক ও যানজট মুক্ত নগর উপহার দিতে চায় গোলাম হাসনাইন রাসেল

মোঃ আব্দুল আজিজ ভাংগুড়া প্রতিনিধি: আসন্ন ১৬ জানুয়ারি পাবনার ভাংগুড়ায় দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারনায় ব্যস্ত বাংলাদেশ আওয়ামীলিগ মনোনিত নৌকার প্রার্থী পৌর আওয়ামীলিগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মোঃ গোলাম হাসনাইন রাসেল। ইতিমধ্যে মনোনয়ন তুলে জমা দিয়েছেন ২০/১২/২০২০ ইং তারিখে।
পৌরসভার মেয়র পদে প্রার্থীতার জানান দিয়েছিলেন তিনজন প্রার্থী। তবে সবারই আকর্ষণ ছিল নৌকার দিকে। কে হবে নৌকার মাঝি এই নিয়ে আলোচনা ছিল পুরো পৌরসভা জুড়েই । তবে তৃণমূলে অত্যন্ত জনপ্রিয় মুখ বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলিগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল, সেই জন্য জননেত্রী শেখ হাসিনা গোলাম হাসনাইন রাসেলকেই নৌকা প্রতিক দিয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শ ও দলের প্রতি ভালবাসা তাকে শক্তি যুগিয়েছে। আর এর প্রমাণ মিলেছে দীর্ঘ গত (পাঁচ) বৎসর সততার সাথে ভাংগুড়া পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালনের মধ্য দিয়ে।
২০১৫ই সালে ভাংগুড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী হয়ে দলের তৃণমূলের বিপুল ভোটে নির্বাচিত হয়ে মেয়র হন তিনি। মেয়র থাকাকালীন পৌর শহরের রাস্তাঘাট র্নিমাণ, পরিস্কার পরিছন্ন রাখা, জলবদ্ধতা রোধে ড্রেইন র্নিমাণ, আলোকসজ্জাসহ বিভিন্ন কাজ সততা, নিষ্ঠা, এবং বিশ্বস্থতার সাথে পরিচালনা করে পৌরবাসীর জীবনমান উন্নয়নে ভুমিকা রেখেছেন তিনি।
শুধু নেতৃত্ব দানে তিনি সীমাবদ্ধ নয় সামাজিক কর্মকান্ডে তার উল্লেখযোগ্যতা দেখা যায় সর্বত্র।করোনা কালিন সময় ও তার ভূমিকা ছিল অপরিসীম।

মোঃ গোলাম হাসনাইন রাসেল বলেন, আমার কাছে আওয়ামী লীগ শুধু একমাত্র একটি রাজনৈতিক দল নয় এটি আমার কাছে একটি পরিবার আর দলের সকল নেতা কর্মীরা আমার পরিবারের সদস্য মনে করি। আমি মাদক, জঙ্গিবাদ, দুর্নীতি মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে পৌরবাসীর জন্য কাজ করছি ।

এছাড়া ভাংগুড়া পৌরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পুরণ করতে, পৌর শহরের রাস্তাঘাট উন্নয়ন, যানজট নিরসন, নিরাপত্তা পানির ব্যবস্থা, ধুলাবালি নিরসন, শব্দ দূষণ বন্ধ, ব্যাটারি চালিত অটো রিকশা দাঁড়ানোর জন্য সঠিক ব্যবস্থা করাসহ ভাংগুড়া পৌরবাসীর জীবনমান উন্নয়নে এই পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তরিত করতে চাই।জননেত্রী শেখ হাসিনা আমাকে এলাকার মানুষের জন্য কাজ করার সুযোগ দিয়েছে সততার সাথে দায়িত্ব পালন করে যাবো,ইনশাআল্লাহ।

এদিকে আওয়ামী লীগের সিনিয়র নেতা কর্মীরা বলছেন, ভাংগুড়া পৌরসভা একটি গুরুত্বপূর্ণ স্হান। এ স্হানটিতে সত্য ও দক্ষ ব্যক্তি দ্বারা পরিচালিত হলে পৌরবাসী যেমন কাংক্ষিত সেবা পাবে তেমনি গুরুত্বপূর্ণ এই স্হানটির ও মর্যাদা রক্ষা হবে ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীতে ২য় সামসুল ইসলাম মোল্লা স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ   আমতলীর উত্তর সোনাখালী স্কুল এন্ড কলেজের কমিটি গঠন।শিক্ষক ও অভিভাবদের মাঝে স্বস্থি।   বানারীপাড়া ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সালাম শরীফের মনোনয়নপত্র নির্বাচন কমিশনের কাছে প্রদান।   বাকি টাকা পরিশোধ করতে ডেকে বাঘায় মোবাইল বিক্রেতাকে হত্যা, আটক ৩   বাকি টাকা পরিশোধ করতে ডেকে বাঘায় মোবাইল বিক্রেতাকে হত্যা, আটক ৩   নওগাঁর নজিপুরে আজ শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ   রাজশাহীতে শীতে জুবুথুবু মানুষ, বেড়েছে তীব্রতা   বাউফলে রেজিষ্ট্রেশনবিহীন ট্রলির ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যু   ২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলের করোনা পরিস্থিতি   নওগাঁর আত্রাইয়ে আস্থা অ্যাসোসিয়েশনের উদ্যোগে গরীব অসহায় হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ   রাজশাহীতে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ   রাজশাহী রেঞ্জ ও আরএমপির সদস্যদের সাথে অতিরিক্ত আইজির মতবিনিময়   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৩   বিলাসবহুল রিসোর্টে বরুন-নাতাশার বিয়ে   বর্ণাধ্য আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন “বন্ধনের” ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।   পাসন্ড স্বামীর বিরুদ্ধে মামলা করেও প্রতিকার পাননি বেতাগীর নির্যাতিতা মরিয়ম   হিলিতে সীমান্তে কারসহ ফেন্সিডিল উদ্ধার   রাজশাহীর ভবানীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন   রাজশাহীর তিন পৌরসভায় ভোটগ্রহণ চলছে   ভোলা সদর থানা শ্রমিকদলের পরিচিতি সভা অনুষ্ঠিত
error: কপি করা থেকে বিরত থাকুন !!