শুক্রবার ১৫ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৫ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে ১৭টি স্বর্ণের বার ছিনতাইয়ের দাবি ব্যবসায়ীর
প্রকাশ: ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাজশাহীতে ১৭টি স্বর্ণের বার ছিনতাইয়ের দাবি ব্যবসায়ীর

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীতে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১৭টি স্বর্ণের বার ছিনতায়ের ঘটনা ঘটেছে। জিতেন ধর ও ধীরেন ধর নামের দুই ব্যক্তি এ দাবি করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাদের থানায় নিয়ে গেছে। জিতেন ও ধীরেনের বাড়ি রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরে।

জিতেন দাবি করেছেন, সোমবার বিকাল ৪টার দিকে নগরীর বোয়ালিয়ার থানার শিরোইল এলাকায় তাদের কাছ থেকে সোনার বার ছিনতাই করে নিয়ে যাওয়া হয়েছে। অস্ত্র ঠেকিয়ে কয়েকজন যুবক তাদের কাছ থেকে বার ছিনতাই করেছে। সোনার বারগুলো ফেনী থেকে আনা হয়েছিল।
জিতেন জানান, প্রতিটি বারের ওজন ১০ ভরি। মোট ১৭০ ভরি স্বর্ণের দাম প্রায় দেড় কোটি টাকা। ধীরেন ফেনী থেকে বারগুলো আনেন। এরপর তারা রাজশাহীর একজন জুয়েলার্স ব্যবসায়ীর কাছে হস্তান্তরের জন্য বারগুলো এনেছিলেন। তারা শিরোইল এলাকায় বাস থেকে নেমে নগরীর বালিয়াপুকুর এলাকায় ওই ব্যবসায়ীর বাড়ি যাচ্ছিলেন। তখনই তাদের পথ আটকে বার ছিনতাই করে নেয়া হয়।
নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনা কী ঘটেছে সেটা জানার চেষ্টা চলছে। এখনও বিস্তারিত বলার মতো তথ্য পাওয়া যায়নি।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীর তিন পৌরসভায় রাত পোহালেই ভোট   রাজশাহীর বাঘায় নির্বাচনকে কেন্দ্র করে ভাইকে কুপিয়েছে আরেক ভাই   রাজশাহীতে মাসব্যাপী বিসিক- ঐক্য উদ্যোক্তা মেলা উদ্বোধন   রাজশাহী বিভাগ ও জেলায় করোনা শনাক্তের হার কমেছে   মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’এ থাকছে কিছু পরিবর্তন   মির্জাগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি মজিবুর,সম্পাদক সাদ্দাম   বিএনপি নেতা মিলনের সাথে নওহাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটির সাক্ষাত   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১   রাঙ্গাবালীতে পুলিশের ওপেন ডে অনুষ্ঠিত।   দিনাজপুরের ফুলবাড়ী ভার্চ্যুয়াল ব্লাড ব্যাংকের প্রথম সেমিনার অনুষ্ঠিত   পুলিশের ব্যাগে আনা হতো মাদকের চালান তিন কনস্টেবলের সিন্ডিকেট   ১৫ জানুয়ারি: একনজরে ইতিহাসের এইদিনে   বড়াইগ্রাম পৌরসভার নৌকার প্রার্থী নয়নকে সংবর্ধনা   সাকিব আল হাসান হারালেন তার প্রিয় দাদিকে!   অভিনয়শিল্পীদের পারিশ্রমিক বৃদ্ধি যুক্তিযুক্ত নয়: লাভলু   লুৎফুর রহমানের চরিত্রে চঞ্চল চৌধুরী   কাছিপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি দিলেন রফিকুল হাসান(সওদাগর)।   গৌরনদীতে আওয়ামী লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ববির ১১-১৬ গ্রেড কর্মচারী পরিষদের সভাপতি ফয়সাল, সাধারণ সম্পাদক সুমন।   বরিশালে শীতার্ত মানুষের পাশে লাভ ফর ফ্রেন্ডস।
error: কপি করা থেকে বিরত থাকুন !!