বুধবার ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জনগনের উন্নয়নে কাজ করতে চান কলাপাড়ার নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান প্রার্থী ছগির আহম্মেদ।।
প্রকাশ: ২১ ডিসেম্বর, ২০২০, ৩:৩৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

জনগনের উন্নয়নে কাজ করতে চান কলাপাড়ার নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান প্রার্থী ছগির আহম্মেদ।।

 

মো. ওমর ফারুক, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আলহাজ্ব মো. ছগির আহম্মেদ এলাকার জনগনের উন্নয়নে কাজ করার অভিমত প্রকাশ করেন। আওয়ামীলীগ পরিবারের সদস্য ও একনিষ্ঠ একজন মুজিব সৈনিক হিসাবে মাদক নির্মূলের মাধ্যমে এলাকার আপামর জনগনের মতামতের ভিত্তিতে ইউনিয়নের প্রতিটি সমস্যার সমাধানে এগিয়ে যেতে চান তিনি। তার মতে, নীলগঞ্জ ইউনিয়নের জনগন আমার পাশে থেকে ভোটের মাধ্যমে আমাকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে আমি নীলগঞ্জ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে সকলের সামনে তুলে ধরতে চাই। এ ইউনিয়নের জনগন তার পাশে ছিল, আছে ও শেষ পর্যন্ত থাকবে বলেও তিনি আশা করেন।

জানা যায়, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আদমপুর গ্রামের মৃত্যু হাজী মো. হাতেম আলী খাঁনের ছেলে আলহাজ্ব মো. ছগির আহম্মেদ খাঁন এলাকার উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে আসছেন। কর্মজীবনে তিনি স্থানীয় আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেন। তিনি ফরিদগঞ্জ জুনিয়র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবেও দায়িত্ব পালন করেছেন। এরপর কলাপাড়া উপজেলা আনছার ও ভিডিপি কর্মকর্তা হিসাবে তার সর্বশেষ কর্মস্থল ত্যাগ করেন। আলহাজ্ব মো. ছগির আহম্মেদ খাঁন ১৯৫৬ সালের ৪ জুলাই নীলগঞ্জ ইউনিয়নে জন্ম গ্রহন করেন। বৈবাহিক জীবনে তার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি আওয়ামীলীগের একজন একনিষ্ঠ সৈনিক হিসাবে কাজ করে আসছেন। তার বাবা একজন সাধারন কৃষক ছিলেন। তাই একজন কৃষকের সন্তান হিসাবে ইউনিয়নের প্রতিটি কৃষকের প্রতিনিধি হিসাবে তিনি কাজ করতে চান। কর্মজীবনে শিক্ষকতা ও উপজেলা আনছার ভিডিপি’র কর্মকর্তা হিসাবে কাজ করায় শিক্ষক সমাজসহ সচেতন মহল তার পাশে থাকবে বলেও তিনি আশা করেন।

নীলগঞ্জ ইউনিয়নের একাধিক ভোটাররা জানান, ছগির আহম্মেদ একজন স্পষ্টবাদী ও সদালোপী মানুষ। অতিরিক্ত লোভ বা চাহিদা তার মধ্যে নেই। সে বিভিন্ন সময়ে এলাকার উন্নয়নে ব্যক্তিগতভাবে সহযোগীতা করে থাকেন। তার নিকট যে কোন সমস্যা নিয়ে গেলে তিনি তা মনোযোগ সহকারে শোনেন ও সমাধানের চেষ্টা করে থাকেন। এরকম লোক চেয়ারম্যান হিসাবে আসলে এলাকার মানুষ উপকৃত হবে।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. ছগির আহম্মেদের সাথে কথা হলে তিনি বলেন, আমি সবসময় আমার এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছি। এখানকার বেশিরভাগ মানুষ কৃষক। তাদের দুর্ভোগ ও দূর্দশা দেখলে আমার বুকটা কেঁপে ওঠে। এলাকার জনগন আমাকে চাইলে আমি আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে একজন স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবো। নির্বাচনে জয়ের বিষয়ে জনগনের ভালোবাসা ও ভোটে শতভাগ আশাবাদী বলে তিনি জানান।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  পাথরঘাটা পৌর নির্বাচনে রক্তক্ষয়ী সংঘর্ষ,স্বতন্ত্র প্রার্থী,ওসি,পুলিশ,সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক   বরগুনায় মেয়রপ্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ   মুজিব শতবর্ষ উপলক্ষে ২৫ বিএনসিসির শীতবস্ত্র বিতরণ।   তেল কম দেয়ায় রাজশাহীতে ৩টি পেট্রোল পাম্পকে মামলা   রাজশাহীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক   রাজশাহীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন   রামেক হাসপাতালে নার্সকে যৌন হয়রানির প্রতিবাদে চিকিৎসকের বিরুদ্ধে মানববন্ধন   অবশেষে কাটল সকল বাধা কাটিয়ে এইচএসসি পরীক্ষার ফল প্রকাশের সিদ্ধান্ত   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৮   রাজশাহীতে প্রেমের সম্পর্কে দৈহিক মিলনের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক আটক   ভাংগুড়ায় খাবার হোটেল মালিকদের ২৬৫০০ টাকা জরিমানা   মিউজিক ভিডিওতে জুটি বাধলেন মিম-সজল   বাড়ি থেকে লাশ উদ্ধার হলো জয়শ্রীর   ভাংগুড়ায় মিষ্টি ও খাবার হোটেলে অভিযান ২৬ হাজার ৫ শত টাকা জরিমানা   প্রতিটি ভোট কেন্দ্রে পোলিং এজেন্টের  উপস্থিতিতে ভোট গননা করা হবে,রিটার্নিং অফিসার   কীর্তনখোলার ভাঙনে হুমকির মুখে চরবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়   নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা |   স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপনে রাজশাহীতে বিএনপি’র সমন্বয় সভা   রাজশাহীতে সিএনজি-ট্রাক সংঘর্ষে নারীসহ আহত ৯   মেহেন্দিগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন। আহবায়ক জাহাঙ্গীর, যুগ্ন আহবায়ক ফিরুজ-ডিকেন-ফয়সাল।
error: কপি করা থেকে বিরত থাকুন !!