বুধবার ১৫ই জুলাই, ২০২০ ইং ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১৫ই জুলাই, ২০২০ ইং


অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: ১৭ জুন, ২০২০, ৭:১৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। তার বয়স হয়েছিল ৩৪।

এনডিটিভি ডটকম জানিয়েছে, রোববার (১৪ জুন) মুম্বাইয়ে এই অভিনেতার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

টিভি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সুশান্ত। বড় পর্দাতেও সফল হয়েছেন। ২০১২ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘পিকে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিছোরে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ড্রাইভ’। নেটফ্লিক্সে মুক্তি পায় এটি। ‘দিল বেচারা’ সিনেমার শুটিং করছিলেন তিনি।

ইরফান খান, ঋষি কাপুরের মতো তারকাদের হারিয়ে ইতোমধ্যে শোকে বিহ্বল বলিউড। এর মধ্যে সুশান্তের মৃত্যু মেনে নিতে পারছেন না তার সহকর্মীরা।

বলিউড অভিনেতা অক্ষয় কুমার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘সত্যি বলতে এই খবর শোনার পর আমি মর্মাহত ও বাকরুদ্ধ। আমার মনে আছে, ছিছোরে সিনেমায় সুশান্ত সিং রাজপুতকে দেখার পর, সিনেমাটি কতটা উপভোগ করেছি তা এর প্রযোজক ও আমার বন্ধু সাজিদকে বলেছিলাম। আমার ইচ্ছা হচ্ছিল, যদি সিনেমাটিতে অভিনয় করতে পারতাম। খুবই প্রতিভাধর একজন অভিনেতা ছিল। সৃষ্টিকর্তা তার পরিবারকে ধৈর্যধারণ করার শক্তি দিক।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

Design & Developed by
  উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর   কণ্ঠ’র জন্য কলকাতায় পুরস্কৃত জয়া আহসান   কাদামাখা অবস্থায় ফ্রেমবন্দি বলিউড ভাইজান।   বিশ্ববিদ্যালয়ে অনুবাদসহ কুরআন শিক্ষার প্রস্তাব পাস করল পাকিস্তান।   করোনামুক্ত মাশরাফি   ১৫ জুলাই বাংলাদেশের করোনা পরিস্থিতিঃ বরিশাল প্রেস   স্বাস্থ্যবিধি না মানায় বাংলাদেশ বিমানের ১ কোটি টাকা জরিমানা   করোনার কাছে হেরে গেলেন সেই ম্যাজিস্ট্রেট   অবৈধ অস্ত্রসহ সাতক্ষীরা সীমান্তে র‌্যাবের হাতে সাহেদ গ্রেফতার   রাজশাহীতে চিরনিদ্রায় সমাহিত কন্ঠরাজ এন্ড্রু কিশোর   শেষ বিদায়কালে শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হচ্ছেন কন্ঠরাজ এন্ডু কিশোর   রাজশাহীতে ১ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক   রাজশাহীতে আরো ৭৩ জনের করোনা পজিটিভ, মোট ১৮৬১   ১৪ জুলাই বরিশাল নতুন করে ৩৪ জন করানো শনাক্ত হয়েছে   গাজীপুর সিটিতে লকডাউনের সময় বাড়ানো প্রয়োজন- মেয়র   নেত্রকোনায় বন্যার পানিতে ভাসছে হাজারো পরিবার   বাঘায় পদ্মার ভাঙ্গনে মাথা গোঁজার ঠাঁই হারিয়ে নিরাপদ আশ্রয়ে ছুটছে মানুষ   নবাবগঞ্জ আশুড়ার বিল সংরক্ষন ও অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধন   সুন্দরবন নেভিগেশনের পক্ষ থেকে বরিশাল মেডিকেলে করোনা রোগীদের জন্য হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান।   সংবাদ প্রকাশের পর লালপুরে বর্ষার পানি নিষ্কাষন ব্যবস্থা গ্রহণ করলেন প্রশাসন