সোমবার ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ


অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: ১৭ জুন, ২০২০, ৭:১৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। তার বয়স হয়েছিল ৩৪।

এনডিটিভি ডটকম জানিয়েছে, রোববার (১৪ জুন) মুম্বাইয়ে এই অভিনেতার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

টিভি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সুশান্ত। বড় পর্দাতেও সফল হয়েছেন। ২০১২ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘পিকে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিছোরে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ড্রাইভ’। নেটফ্লিক্সে মুক্তি পায় এটি। ‘দিল বেচারা’ সিনেমার শুটিং করছিলেন তিনি।

ইরফান খান, ঋষি কাপুরের মতো তারকাদের হারিয়ে ইতোমধ্যে শোকে বিহ্বল বলিউড। এর মধ্যে সুশান্তের মৃত্যু মেনে নিতে পারছেন না তার সহকর্মীরা।

বলিউড অভিনেতা অক্ষয় কুমার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘সত্যি বলতে এই খবর শোনার পর আমি মর্মাহত ও বাকরুদ্ধ। আমার মনে আছে, ছিছোরে সিনেমায় সুশান্ত সিং রাজপুতকে দেখার পর, সিনেমাটি কতটা উপভোগ করেছি তা এর প্রযোজক ও আমার বন্ধু সাজিদকে বলেছিলাম। আমার ইচ্ছা হচ্ছিল, যদি সিনেমাটিতে অভিনয় করতে পারতাম। খুবই প্রতিভাধর একজন অভিনেতা ছিল। সৃষ্টিকর্তা তার পরিবারকে ধৈর্যধারণ করার শক্তি দিক।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

ই-মেইলঃ barisalpress247@gmail.com
অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

Design & Developed by
  বরিশালে পুনাক বিএমপি কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।   হেলিকপ্টার হতে বনায়নের উদ্দেশ্যে বীজ ছিটানো কার্যক্রম শুরু করেছে বিমান বাহিনী   কোভিড-১৯ মোকাবেলায় অনুদান গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী   পুতুলের কন্ঠে যাদু আছে।   আইসোলেশনে বাংলাদেশ দলের ১১ ক্রিকেটার   একাদশে ভর্তির সময় আরও বাড়ল   পরিক্ষা ছাড়াই সার্টিফিকেট পাচ্ছে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা   পিয়াজ বাসায় পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে টিসিবি : বাণিজ্যমন্ত্রী   ভাঙ্গুড়ায় মানবিক ভাঙ্গুড়ার উদ্যোগে বৃক্ষরোপণ ও বৃক্ষ প্রদান কর্মসূচী অনুষ্ঠিত।   আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি নাছিম এর সুস্থতা কামনায় কলাপাড়ায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান।   আত্রাইয়ের বান্দাইখাড়াতে গণহত্যা দিবস পালন ২০ সেপ্টেম্বর ২০২০ ইং   শীতে করোনা পরিস্থিতি অবনতির ইঙ্গিত, এখনই প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর   পবায় ৩০০ ছাড়াল করোনা শনাক্তের সংখ্যা   রাজশাহীতে অন্যকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেরাই   রাজশাহী অঞ্চলে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৮৪   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৫   সেনাবাহিনীর রাজশাহী কমান্ড্যান্ট’র সাথে আরএমপি কমিশনারের সৌজন্য সাক্ষাৎ   মেহেন্দিগঞ্জে পৌর আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সভা।   পাবনা-৩ এর এমপি আলহাজ মকবুল হোসেনের সহধর্মীনির অপারেশন সম্পন্ন।   বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক।