বুধবার ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রামেক হাসপাতাল থেকে নারীসহ ৮ জন রোগী ধরা দালাল আটক
প্রকাশ: ১৫ ডিসেম্বর, ২০২০, ৫:১৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রামেক হাসপাতাল থেকে নারীসহ ৮ জন রোগী ধরা দালাল আটক

রাজশাহী ব্যুরো :
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ থেকে নারীসহ ৮ জন রোগী ধরা দালালকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে রামেক হাসপাতালের বহির্বিভাগে অভিযান চালিয়ে তাদের আটক করে লক্ষীপুর পুলিশ বক্সের একটি দল। আটককৃতরা হলেন, নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার মৃত আব্দুল ওয়াবের ছেলে সেলিম রেজা (৩৫), বহরমপুর এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে সাগর আলী মিন্টু (৩০), নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম শেখপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মুকুল ইসলাম (৩৮), নগরীর কাঁঠালবাড়িয়া এলাকার শামসুদ্দিনের ছেলে রয়েল হোসেন অপু (৩০), একই থানার কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে সালাউদ্দিন সুমন (৩০), রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মারুফ হোসেন (২২), বাগমারা থানার ছোট কয়রা গ্রামের সাজ্জাদের ছেলে সফিউল ইসলাম (১৯) ও নগরীর চন্দ্রিমা থানার নতুন কলোনি এলাকার আনারুলের স্ত্রী রাজিয়া খাতুন (২৭)।
জানা গেছে, পুলিশের হাতে আটককৃত দালালরা দীর্ঘদিন ধরে রামেক হাসপাতালের বহির্বিভাগ ও ইনডোরে চিকিৎসা নিতে আসা রোগীদের কম খরচে পরীক্ষা-নিরীক্ষা করিয়ে দিবে এমন প্রলোভন দেখিয়ে বাইরের নি¤œমাণের ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। তাদের পছন্দের প্রতিষ্ঠানে নিয়ে গিয়ে কমিশনের বিনিময়ে পরীক্ষা-নিরীক্ষা করায় ও নির্ধারিত মূল্যের থেকে বেশি টাকা আদায় করে। কেউ প্রতিবাদ করলে দালালরা তাদের উপর চড়াও হয় এবং মারমুখী আচরণ করে। এছাড়াও চিকিৎসকরা সেসব ডায়াগনস্টিক সেন্টারের রিপোর্ট অনেক সময় দেখেননা। এ জন্য রোগীদের বেশি টাকা খরচ করে আবার অন্য প্রতিষ্ঠান থেকে পরীক্ষা করাতে হয়। মঙ্গলবারও আটক দালালরা রোগী ধরার ওৎ পেতে ছিল। এ সময় নগরীর লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রহমান বিষয়টি জানতে পেরে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে তাদের আটক করে। পরে তাদের রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।
এ তথ্য নিশ্চিত করে লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রহমান বলেন, রামেক হাসপাতালের বহির্বিভাগ থেকে নারীসহ ৮ জন দালালকে আটক করা হয়েছে। তাদের রাজপাড়া থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে। তারা সবাই পেশাদার। পুলিশ কমিশনার স্যারের নির্দেশে অভিযান অব্যাহত থাকবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহী জেলা পুনাকের উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ   রাঙ্গাবালীতে দুটি দোকান ঘরে আগুন   নৌকার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত   আফসার’র খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল।   নওগাঁর আত্রাই দীর্ঘ দিনপরে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত   রাজশাহীতে ক্ষতিগ্রস্থদের মাঝে কিটস বিতরণ   বাউফলে সড়ক দুর্ঘটনায় নিহত প্রভাষক সরোয়ার হোসেন(সৈয়দ) এর স্মরণসভা   উজিরপুরে প্রথম আলো পত্রিকার যুগ্নসম্পাদক মিজানুর রহমানের স্বরনে শোক সভা অনুষ্ঠিত।   মির্জাগঞ্জে ইউনিয়ন আ’লীগের কমিটি বাতিলের দাবীতে পদবঞ্চিতদের সংবাদ সম্মেলন   রাঙ্গাবালীতে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিট পুলিশিং সভা।   নওগাঁর আত্রাইয়ে শহীদ জিয়ার ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত   আত্রাই বেইলি ব্রিজের বেহাল দশা যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা   বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান ক্ষোভ প্রকাশ করেছেন বরিশাল নদীবন্দর দেখে   রাজশাহীতে শাহমখদুম থানায় মানবতার দেয়াল উদ্বোধন   প্রস্তুত রয়েছে এইচএসসির ফল : শিক্ষামন্ত্রী   জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে রাজশাহী জেলা ছাত্রদলের আলোচনা সভা   রাজশাহী বিভাগে করোনায় আরো ২ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ১   রাজশাহীতে সার্জেন্টের উপর হামলাকারী যুুবকের পরিচয় মিলেছে   বুধবার দেশে আসছে সেরামের করোনার ভ্যাকসিন   মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় রাজশাহীতে সার্জেন্টকে মারধর
error: কপি করা থেকে বিরত থাকুন !!