সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

যৌন নিপীড়নের মামলার অভিযোগপত্র জমা একদিনেই
প্রকাশ: ১৫ ডিসেম্বর, ২০২০, ৯:৪২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

যৌন নিপীড়নের মামলার অভিযোগপত্র জমা একদিনেই

 

নিউজ ডেস্কঃ মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর থানা পুলিশ এক স্কুলছাত্রীকে (১৫) যৌন নিপীড়ন মামলার অভিযোগপত্র দিয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি জ্যেষ্ঠ বিচারোক হাকিম আনোয়ার ছাদাতের আদালতে অভিযোগপত্রটি জমা দেন তদন্তকারী কর্মকর্তা।

মাত্র একদিনের মাথায় মামলার তদন্ত কাজ শেষ করে আদালতে অভিযোগপত্র জমা দেয়ার ঘটনা জেলায় এটিই প্রথম। মামলার এজাহার ও অভিযোগ সূত্রে জানা গেছে, বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামের মাসুক মিয়া (২১) নামের এক তরুণ স্কুলে যাওয়া-আসার পথে দশম শ্রেণির ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত। সম্প্রতি ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় মাসুক।

বিষয়টি স্কুলছাত্রী তার পরিবারকে জানায়। পরে স্কুলছাত্রীর বাবা বখাটে মাসুককে শোধরানোর জন্য বলেন এবং স্থানীয়দের অবগত করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হন মাসুক।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার পর ওই স্কুলছাত্রী চান্দুরা-আখাউড়া সড়কের ফুলতলী মোড়ে দাঁড়িয়ে এক সহপাঠীর সঙ্গে পড়াশোনার বিষয়ে কথা বলছিল। এ সময় সেখানে উপস্থিত হয়ে বখাটে মাসুক ওই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন এবং কয়েকটি চড়-থাপ্পড় মারেন।

ওই ছাত্রী ও তার সহপাঠীর চিৎকার শুনে স্থানীয়রা এসে মাসুককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় ওইদিন দুপুরেই স্কুলছাত্রীর বাবা বখাটে মাসুকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমর আইনে বিজয়নগর থানায় মামলা দায়ের করেন। মামলাটি নথিভুক্ত হওয়ার পরপরই তদন্তকাজ শুরু করেন বিজয়নগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান।

দ্রুত সময়ের মধ্যে তদন্তকাজ শেষ করে শুক্রবার (১১ ডিসেম্বর) মামলার অভিযোগপত্র আদালতে জমা দেন তদন্তকারী কর্মকর্তা। ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেন, ‘পুলিশ মামলার জট নিরসনে কাজ শুরু করেছে। হাতে মামলা কম থাকলে অপরাধ কমাতে এবং প্রতিরোধ করতে পুলিশ মনোযোগী হতে পারবে।’




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বিএম কলেজের দেয়াল ঘেঁষে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সংযোগ ফুটপাতের দোকানে।   গৌরনদী হাইওয়ে থানার উদ্যোগে অসহায় দুস্থ ও ছিন্নমূলদের মাঝে শীতবস্ত্র বিতরণ   ভাঙ্গুড়া থানা পুলিশের মোটরসাইকেলের সাঁড়াশি অভিযান অব্যাহত   বীর মুক্তিযোদ্ধা আনোয়ার রাঢ়ীকে রাষ্টীয় মর্যদায় দাফন   নওগাঁর পোরশায় প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি শির্ক্ষাথীদের মাঝে কম্বল বিতরন   রাজশাহী রেঞ্জে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিংয়ের যাত্রা শুরু   বাউফলে দানবাকৃতির অবৈধ ট্রলির বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত   রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত   হিলিতে নৌকার প্রচারণায় গণয়োয়ার সৃষ্টি হয়েছে   রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত দ্বিগুণ, মৃত্যু ১   রাজশাহীতে অপহৃত ভিকটিম উদ্ধার, অপহরণকারী আটক   তালতলীতে গরু মোটাতাজাকরণ বিষয়ক কর্মশালা   দিনাজপুরের নবাবগঞ্জে এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি পালিত   কলাপাড়া নারী উন্নয়ন ফোরাম’র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।।   কলাপাড়ায় আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এর মৃত্যুবার্ষিকী পালিত ॥   ডাকাত সন্দেহে পিটিয়ে হত্যা সীতাকুণ্ডে   রোহিত হত্যায় গ্রেপ্তার দু’জন   নওগাঁয় আম গাছের আগাম মুকুল দেখা গিয়েছে   রাজশাহীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৬
error: কপি করা থেকে বিরত থাকুন !!