রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ধর্ষক ধরা পরলো পান খেতে গিয়েই
প্রকাশ: ১৫ ডিসেম্বর, ২০২০, ৯:৩৭ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ধর্ষক ধরা পরলো পান খেতে গিয়েই

 

নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগতিতে ঘরে ঢুকে মুখোশধারীরা মা-বাবাসহ পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে রেখে গৃহবধূকে (১৯) ধর্ষণের পর বেদম মারধর করার ঘটনায় মামলা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে গৃহবধূর বাবা বাদী হয়ে আটক মিরাজের (২৬) নাম উল্লেখ ও অচেনা আরো তিনজনের নামে মামলা দায়ের করেন।

মিরাজের ৭ দিনের রিমান্ড আবেদন করে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে জেলা আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন ওসি। এদিকে খবর পেয়ে লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান সদর হাসপাতালে গিয়ে ক্ষতিগ্রস্ত গৃহবধূর সঙ্গে কথা বলেন।

ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ঘটনার সময় পান খেতে গিয়ে মিরাজের মুখোশ খুলে যায়। এতে গৃহবধূ তাকে শনাক্ত করতে পেরেছেন। কী কারণে ঘটনাটি ঘটেছে, তা এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে।

থানা পুলিশ ভুক্তভোগীর বরাত দিয়ে জানিয়েছে, মামলার প্রধান অভিযুক্ত মিরাজ হোসেনসহ ৪ যুবক ঘটনাটি ঘটিয়েছে। মিরাজ চর নেয়ামত গ্রামের নুর মোহাম্মদের ছেলে। রোববার (১৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামে গৃহবধূর বাবার বাড়িতে ঘটনা ঘটে। সোমবার সকালে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তার ডাক্তারি পরীক্ষা করা হয়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাতে খাবার শেষে মা-বাবা ও পরিবারের সদস্যরাসহ ওই গৃহবধূ ঘুমিয়ে পড়ে। হঠাৎ গভীর রাতে একদল মুখোশধারী লোক দরজা ভেঙে ঘরে ঢুকে। এরপর তারা পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে ফেলে। একপর্যায়ে ওই গৃহবধূকে তিনজন জোরপূর্বক ধরে রাখে। অপরজন ধর্ষণ করে।

তাদের মধ্যে একজন পান খাওয়ার সময় মুখোশ খুলে যায়। ওই যুবক মিরাজ বলে গৃহবধূ চিনে ফেলেন। এক পর্যায়ে গৃহবধূকে বেদম মারধর করে ঘরে থাকা টাকা ও স্বর্ণালংকারসহ জিনিসপত্র নিয়ে তারা পালিয়ে যায়। পরে চিৎকার শুনে আশপাশের লোকজন এসে গৃহবধূসহ পরিবারের লোকজনকে উদ্ধার করে। ভুক্তভোগীর মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

গৃহবধূর এক নিকটাত্মীয় জানিয়েছে, এক বছর আগে উপজেলার চর হাসান হোসেন এলাকায় তার বিয়ে হয়েছে। তিনি (গৃহবধূ) কয়েকদিন আগে বাবার বাড়িতে বেড়াতে এসেছেন। এমন ঘটনা তারা কল্পনাও করতে পারেনি।

নির্যাতনের শিকার নারীর বরাত দিয়ে থানা পুলিশ জানায়, ঘরে ঢোকা চারজনই মুখোশ পরা ছিল। ঘটনার সময় একজনের মুখোশ খুলে গেলে তাকে চিনে ফেলেন। তিনি মিরাজ বলেন নিশ্চিতি করা হয়। মিরাজ সম্পর্কে ওই নারীর ভাইয়ের মামা শ্বশুর। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মিরাজদের সঙ্গে তাদের (নারীর ভাই) বিরোধ রয়েছে। এর জের ধরেই মিরাজের নেতৃত্বে পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। তিনি শারীরিকভাবেও আঘাতপ্রাপ্ত হয়েছেন। আমাদের তত্ত্বাবধায়নে এখন তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামি মিরাজের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার সুষ্ঠু তদন্তে আমরা কাজ করছি।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশালের জাগুয়ায় ৩ নং ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ   প্রবাসী কর্মীদের ৪ দফা দাবি   টিকটক-পাবজিসহ অনলাইন খেলা ও অ্যাপস বন্ধে আইনি নোটিশ   চাকরির পেছনে না ছুটে নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে:শিক্ষামন্ত্রী   গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর জিকির!   শিক্ষার্থীদেরকে টিকা প্রদান শুরু করেছে রাজশাহীর মেডিকেল কলেজগুলো   ভারতের চেন্নাইয়ে চার সিংহের শরীরে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট শনাক্ত   রাজশাহী বিভাগে করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৪৭   জাতীয় যুব সংসদ বাজেট অধিবেশন ২০২১ অনুষ্ঠিত   দেশ এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে : ওবায়দুল কাদের   দাম বাড়িয়ে বোতলের লেবেল পাল্টে বিক্রি হচ্ছে সয়াবিন   ‘শিক্ষা ব্যবস্থা ধ্বংসের আগেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হবে’:ন্যাপ   বিশ্বের তৃতীয় বৃহত্তম হীরার সন্ধান মিললো আফ্রিকায়   ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে আছেন বিচারক রাইসি   মিয়ানমারের কাছে অস্ত্র বিক্রি স্থগিত করতে আহ্বান জানিয়েছেন জাতিসংঘ   বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সোহেল, আম চাষ করে বছরে আয় কোটি টাকা   হাইকোর্টের সিদ্ধান্তে উদ্বিগ্ন হয়ে পড়েছেন যুক্তরাজ্য প্রবাসীরা   মুক্তি পেলেন বিএনপি নেত্রী নিপুণ রায়   ফাইজারের মধ্যস্থতায় ফিলিস্তিনকে মেয়াদোত্তীর্ণ টিকা গছিয়ে দিচ্ছে বর্বর ইসরায়েল   স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার ৩ সঙ্গী: ডিবি
error: কপি করা থেকে বিরত থাকুন !!