রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রাষ্ট্রের কাছ থেকে নিরাপত্তা পাওয়া সবার নাগরিক অধিকার_পুলিশ কমিশনার বিএমপি।
প্রকাশ: ১৩ ডিসেম্বর, ২০২০, ১০:৫০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাষ্ট্রের কাছ থেকে নিরাপত্তা পাওয়া সবার নাগরিক অধিকার_পুলিশ কমিশনার বিএমপি।

 

সমাজটাকে সুশৃংখল ও নিরাপদ রাখতে, সুন্দর একটি বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে, ভালো একটি মন নিয়ে পুলিশের ডাকে সাড়া দিয়ে আপনারা ওপেন হাউজ ডে’তে এসে বিভিন্ন ধরনের তথ্য দিয়ে আমাদেরকে সহযোগিতা করার জন্য আপনাদের কে আন্তরিক ধন্যবাদ।

রবিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টায় কোতোয়ালি মডেল থানা চত্বরে কোতোয়ালি মডেল থানার আয়োজনে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে মাননীয় পুলিশ কমিশনার- বিএমপি, মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয় একথা বলেন।

এসময় তিনি পূর্ববর্তী মাসের ওপেন হাউজ ডে’তে ভুক্তভোগীদের উত্থাপিত বিভিন্ন বিষয়ের সমাধান কতটুকু বাস্তবায়ন হয়েছে সে বিষয়ের উপর আলোকপাত করেন। অতঃপর ওপেন হাউজ ডে তে আগত সকল ভুক্তভোগীর সমস্যা দীর্ঘ সময় ধরে অত্যন্ত গুরুত্বসহকারে শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

বিজয়ের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ ও মুক্তিযোদ্ধাদের আত্মাহুতির কথা শ্রদ্ধাভরে স্মরণ করে তিনি বলেন, ‘জাতির পিতা ছিলেন একজন হ্যামিলনের বাঁশিওয়ালা। জাতির পিতার আহবানে সাড়া দিয়ে যে স্বপ্ন নিয়ে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিল, সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে আমাদের সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে। তবেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে।’

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছি, আমরা যখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছি, আমরা যখন বিশ্বব্যাংককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো স্বপ্ন বাস্তবায়ন করেছি; ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী একটি কুচক্রী মহল দেশটাকে পিছন থেকে টেনে ধরার জন্য বার বার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে । এবার তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ কে বাধাগ্রস্থ করার জন্য ধর্মকে জাতীয় সত্তার বিরুদ্ধে দাঁড় করিয়েছে। অথচ বঙ্গবন্ধু আমাদের দেখিয়ে গিয়েছেন কিভাবে জাতীয় সত্তার ভেতরে ধর্মকে ধারণ করতে হয়।’ এসময় তিনি উপস্থিত সকলকে পরবর্তী ওপেন হাউজ ডে’তে অংশগ্রহণের আমন্ত্রণ জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সভায় উপস্থিত অতিঃ পুলিশ কমিশনার বিএমপি প্রলয় চিসিম মহোদয় তার বক্তব্যে বলেন, ‘ আমাদের কথা, কাজ বা চলাফেরার দাঁড়া আমরা যেন অন্যের বিরক্তির কারণ না হই। ওপেন হাউজ ডে এর কল্যাণে বিভিন্ন দুষ্ট প্রকৃতির লোক ও দুষ্কৃতিকারী যেমনি সচেতন হয়ে গিয়েছে, তেমনি আমাদের সদস্যরাও বুঝতে পারছে কোন ধরনের অন্যায়-অনিয়ম করে পার পাওয়া যাবে না’ । এসময় তিনি মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে দীর্ঘ সময় ধরে ধৈর্য নিয়ে ভুক্তভোগীদের সমস্যা গুরুত্বসহকারে শুনে সমাধানের ব্যবস্থা করার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে, সভায় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা রাসেল, সহকারী পুলিশ কমিশনার ডিবি নরেশ কর্মকার, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা নুরুল ইসলাম- পিপিএম, পুলিশ পরিদর্শক তদন্ত আসাদুজ্জামান, অফিসার ও ফোর্সবৃন্দ কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ সহ সকল শ্রেণী পেশার লোকজন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  সাভারে গৌরনদীর ছাত্রসহ জোড়া খুন, প্রতিবাদ ও বিচারের দাবিতে গৌরনদীতে মানববন্ধন।   করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৭, নতুন আক্রান্ত ২,৪৩৬   ‘শর্ত একটাই, সম্মানি নেব এক টাকা’   ‘ইত্যাদি’র নিপু নয়, মারা গেছেন কৌতুক অভিনেতা মোস্তাফিজুর রহমান   পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী   এবারও হজে যেতে পারবে না কেউ বাংলাদেশ থেকে   বঙ্গবন্ধু সেতুতে বাসের ধাক্কায় ট্রাক্টরে আগুন নিহত ২   জগন্নাথপুরে ৫টি বাড়ি লকডাউন ঘোষণা   ইউটিউব দেখে গাঁজার কেক বানাত তারা   আজ ৬ লাখ টিকা নিয়ে দেশে আসছে চীন   মাস্ক না পরায় ব্রাজিলের প্রেসিডেন্টকে ১০৮ ডলার জরিমানা   রামেক হাসপাতালে করোনায় আরো ১৩ জনের মৃত্যু   সেই ববি শিক্ষার্থীর বিরুদ্ধে এবার অ্যাওয়ার্ড প্রতারণার অভিযোগ   নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান শেখ আব্দুল হান্নান এর দায়িত্বভার গ্রহণ   ভোলায় দুই ছিনতাইকারী আটক   আরও ১৬ বীরাঙ্গনা পেলেন মুক্তিযোদ্ধা স্বীকৃতি   কয়লা-বিদ্যুৎকেন্দ্রে জাপানি বিনিয়োগ বন্ধের দাবি তরুণ জলবায়ু কর্মীদের   ‘এয়ারপোর্ট রেস্টুরেন্ট’ থেকে ২০০ মরা মুরগি উদ্ধার   অসদাচরণের জন্য সাকিবকে ৫ লাখ টাকা জরিমানা ও ৩ ম্যাচের বহিষ্কারাদেশ   রাজশাহীতে সর্বাত্মক লকডাউনে কঠোর প্রশাসন
error: কপি করা থেকে বিরত থাকুন !!