বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীলেখা মিত্র মেয়ের জন্মদিনের পার্টিতে জমিয়ে নাচলেন
প্রকাশ: ৭ ডিসেম্বর, ২০২০, ৫:৫৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শ্রীলেখা মিত্র মেয়ের জন্মদিনের পার্টিতে জমিয়ে নাচলেন

 

নিউজ ডেস্কঃ পাড়ার প্যান্ডেল থেকে বিয়েবাড়ি, যেদিকেই যাওয়া যায় কলকাতায় এখন সবখানেই শোনা যায় ‘টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা…’। গানটি ব্যাপকহারে ভাইরাল হয়েছে। যে পারছে টুম্পা গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে ভুলছেন না।

এবার সেই তালিকায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার সঙ্গী হয়েছে একমাত্র মেয়ে মাইয়্যা ও তার বন্ধুরা।

মেয়ে মাইয়্যা সান্যালের জন্মদিন ছিল সম্প্রতি। জন্মদিনের আগের রাতে ঘরোয়া পার্টিতে ‘টুম্পা’ গানে নেচে জমিয়ে মজা করলেন শ্রীলেখা। মেয়ের বন্ধুর সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন তিনি।

তাকে দেখে শ্রীলেখার মেয়ের বন্ধুকে বলতে শোনা গেল ‘কী করলি তুই!’ মাইয়্যা উত্তরে বলেন ‘টুম্পা তো মা’। আর এরপরই আবারও নাচতে শুরু করেন শ্রীলেখা। ‘টুম্পা’ গানের অরিজিনাল ভিডিওতে ঠিক যেমনটি আছে, ঠিক তেমনভাবেই নাচতে দেখা গেল শ্রীলেখাকে।

সেই নাচের ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘মেয়ের জন্মদিনের আগে পার্টি’।

প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়। এমনকি সম্প্রতি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে গিয়ে ‘টুম্পা’ গানে তার সঙ্গে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকেও।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উজিরপুরে কলেজছাত্রীর আত্মহত্যা   আজ বরিশালে ১শ’ ৪২ মন জাটকা ইলিশ জব্দ   বিএনপি ভোটে হেরেছে কারন জনগণের মন জয় করতে পারেনি বলেন, ওবায়দুর কাদের   রাসিক মেয়রের সাথে নির্বাচন কমিশনের নয়া সচিবের সাক্ষাৎ   ভাঙ্গুড়ায় কলেজ ছাত্রীর শ্লীলতাহানির মামলায় সেনাসদস্য আটক   রাজশাহীর চারঘাটে ট্রাক্টরের চাপায় চালক নিহত   ভুল করেছে ডাক্তারের জরিমানা হলো কসাইর   রাজশাহীতে ২০ লাখ টাকার হেরোইন উদ্ধার, আটক ১   রাবিতে খুবির শিক্ষক-শিক্ষার্থী বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন   রাজশাহীতে দুঃস্থদের মাঝে পুলিশের কম্বল বিতরণ   জরাজীর্ণ ভবনে জণগণের সেবা দিয়ে যাচ্ছেন ভাংগুড়া থানা পুলিশ।   রাজশাহী বিভাগে ২১ ও জেলায় ৫ জনের করোনা শনাক্ত   স্বামীর মৃত্যুর ১৪ বছরেও বিধবাভাতা পায়নি নবাবগঞ্জের মনোয়ারা   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪২   নাটোরে বড়াইগ্রামে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার   ভোলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ   বরিশালে নবাগত জেলা প্রশাসকের কেন্দ্রীয় কারাগার পরিদর্শন কারাবন্দিদের মাঝে টিভি, সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ।   বিএনপির নেতাকর্মীরা জেল-জুলুমের ভয় পায় না কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন   কক্সবাজার সদর হাসপাতালে আগুন   বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার,নাটোরে
error: কপি করা থেকে বিরত থাকুন !!