শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

টিভি দেখতে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
প্রকাশ: ৭ ডিসেম্বর, ২০২০, ৯:০৮ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

টিভি দেখতে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

 

মোঃ আব্দুল আজিজ
(পাবনা) প্রতিনিধি

টিভিতে সিরিয়াল দেখতে না দেওয়ায় মা-বাবার উপর অভিমান করে পাবনার ভাঙ্গুড়ায় সাথী শীল (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার দুপুর দুইটার দিকে ওই স্কুলছাত্রী নিজ ঘরে আত্মহত্যা করে। সাথী শীল উপজেলার দিলপাশার ইউনিয়নের দিলপাশের গ্রামের রথীন্দ্রনাথ শীলের মেয়ে এবং দিলপাশার ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। রথীন্দ্রনাথ পেশায় একজন জেলে ।

পরিবারের সদস্যরা জানান, স্কুল বন্ধ থাকায় দিনের অধিকাংশ সময় টিভিতে বিভিন্ন চ্যানেলে সিরিয়াল দেখে সময় কাটায় সাথী শীল। বইয়ের সঙ্গে দীর্ঘদিন তার কোনো সম্পর্ক নেই বললেই চলে। এরপর গত এক মাস ধরে বিদ্যালয় থেকে বিভিন্ন বিষয়ে অ্যাসাইনমেন্ট লিখে শিক্ষার্থীদের জমা দেওয়ার জন্য বলা হয়। তাই প্রতি সপ্তাহে একাধিক বিষয়ের অ্যাসাইনমেন্ট বিদ্যালয় জমা দিতে হচ্ছে শিক্ষার্থীদের। কিন্তু সাথী শীল বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট লিখতেও অমনোযোগী। এতে তার মা-বাবা রেগে সাথীর টেলিভিশন দেখা বন্ধ করে দেন। এ অবস্থায় রবিবার দুপুরে আবারো সাথী মা-বাবার কক্ষে টেলিভিশন দেখতে গেলে তার মা টেলিভিশন বন্ধ করে দেন। পরে সাথী নিজের ঘরে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

দিলপাশার ইউপি চেয়ারম্যান অশোক কুমার ঘোষ জানান, পড়াশোনা বাদ দিয়ে শুধু টিভি দেখার কারণে বাবা-মা বকুনি দেওয়ায় ওই স্কুলছাত্রীর আত্মহত্যা করে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই নাজমুল হক বলেন, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এরপর আগামী সোমবার ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের করা হয়েছে মামলা নং ১৮ ।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 01933336108

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বড়াইগ্রামে শিশু ধর্ষণ অভিযুক্ত আটক   পুলিশ কমকর্তা পরিচয়ে লাখ লাখ টাকা হাতিয়ে প্রতারক আটক   পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত   পাবনার কাজিরহাট ফেরিঘাটে ঢাকামুখি কর্মজীবী নারী পুরুষের উপচে পড়া ভিড়   বিএনপি এখন অপপ্রচার পার্টিতে রূপ নিয়েছে: ওবায়দুল কাদের   গৌরনদীতে স্বাস্থ্য কর্মীদের নিয়ে আলোচনা সভা   ৫ আগস্টের পর বিধিনিষেধ কিছুটা শিথিল হতে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী   বরিশাল-ঢাকা মহাসড়কে ঢাকাগামী যাত্রীদের ঢল   অ্যাথলেটিকসের প্রথম স্বর্ণ জিতেছেন ইথিওপিয়ার সেলেমন বারেগা   আরো ভয়ঙ্কর হবে ডেল্টা ভ্যারিয়েন্ট, সতর্কতা বিশ্ব স্বাস্থ্য সংস্থার   ভারত থেকে এলো আরো ২০০ টন অক্সিজেন   রবিবার খুলছে রপ্তানিমুখী শিল্প-কারখানা   ১২ দিন পর চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু   ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা   হংকংয়ে জাতীয় নিরাপত্তা আইনে প্রথম দোষী সাব্যস্ত তং-এর ৯ বছরের কারাদণ্ড   হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরও একটি মামলা   নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী   প্রথমবারের মতো ‘স্মার্ট বল’ ব্যবহৃত হবে সিপিএল ক্রিকেটে   ফের করোনার প্রকোপ বাড়ছে চীনে   হেলেনা জাহাঙ্গীরের তিন দিনের রিমান্ড মঞ্জুর
error: কপি করা থেকে বিরত থাকুন !!