বৃহস্পতিবার ১৪ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৩০শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ১৪ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভাংগুড়া পুলিশের সহযোগিতায় রক্ষা পেল ইজারাকৃত সরকারি জলাশয়
প্রকাশ: ৬ ডিসেম্বর, ২০২০, ১২:২১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভাংগুড়া পুলিশের সহযোগিতায় রক্ষা পেল ইজারাকৃত সরকারি জলাশয়

 

মোঃ আব্দুল আজিজ
পাবনা প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় পার-ভাংগুড়া ইউনিয়নের কালিকাদহ ও হাট গ্রামের এর মাঝখানে সোনালী সৈকতের পাশে সোনা কদর বিল ইজারাকৃত জলাশয় ভাংগুড়া থানা, ফরিদপুর থানা পুলিশ ও উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান, এসিল্যান্ড মোঃ কাউছার হাবিব,পার- ভাংগুড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হেদায়তুল্লাহ এর সহযোগিতায় বাউতের হাত থেকে রক্ষা পেল ইজারাকৃত সরকারী জলাশয়। সরজমিনে গিয়ে হাটগ্রাম শ্রমজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ আতিক হোসেনের সাক্ষাতে জানা যায় এ বছর ভূমি মন্ত্রণালয়ের দেওয়া ইজারাকৃত সোনা কদর বিলটি ৫ লক্ষ ৮০ হাজার টাকার বিনিময়ে হাট গ্রাম শ্রমজীবী সমবায় সমিতির নামে ৬ বছরের জন্য ইজারা পাই । এর আগে ওই বিলটি কালিদহ আরেকটি সমিতির নামে ছিল এবং বিলটি দেখভাল করত ওই বিলটি কালিকা দহ সমবায় সমিতি না পাওয়াতে বাউতের সঙ্গে এলাকাতে মাইকিং করে বর্তমান হাটগ্রাম শ্রমজীবী সমিতি ক্ষতিসাধন করার লক্ষে হাজার-হাজার বাউত সোনা কদর বিলটিতে মাছ ধরার জন্য উপস্থিত হতে থাকে। মাইকিং করার কথা শুনে হাটগ্রাম সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কয়েকজন সদস্য কে নিয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের কাছে একটি অভিযোগ করেন । সেই অভিযোগ করার ভিত্তিতে বিলের পাড়ে পুলিশ অবস্থান নেন। সকাল ৭,৩০ টার সময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আনোয়ার হোসেন সার্কেল মোঃ সজীব শারিন কে অবহিত করেন তখন সঙ্গে সঙ্গে পার্শ্ববর্তী ফরিদপুর থানা থেকে ওসি মোঃ মাসুদ রানার নেতৃত্বে ১০/১২ জনের একটি দল এসে ঘটনাস্থলে উপস্থিত হন ঔ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুল জামান ও এসিল্যান্ড মোঃ কাউসার হাবিব ঘটনাস্থলে উপস্থিত হন উপস্হিত হন ঔ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হেদায়তুল্লাহ তাদের সবার সহযোগিতায় অত্যন্ত সাহসিকতার সহিত জলাশয়টি রক্ষা করেন যা প্রশংসনীয়।
এ ব্যাপারে ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন ভাংগুড়া থানা পুলিশ ও ফরিদপুর থানা পুলিশ,থানা নির্বাহী কর্মকর্তা এসিল্যান্ড ও পার- ভাংগুড়া ইউনিয়নের চেয়ারম্যান সহ সবার সহযোগিতায় ইজারাকৃত সরকারি জলাশয় টি রক্ষা করতে পেরেছি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  উজিরপুরে হারতায় ৪র্থ ডে-নাইট ক্রিকেট টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।   জেলা বাস্তবায়ন করতে হলে, নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে- এমপি শিবলী সাদিক   রাজশাহীতে সদ্য জন্ম নেয়া শিশুর কান নিয়ে চাঞ্চল্য সৃষ্টি!   গৌরনদীতে মুক্তিযোদ্ধা আবদুর রব আর নেই   গৌরনদীতে মুজিব বর্ষে গার্লস গাইডের কম্বল বিতরণ   বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালস (বিসিপিএসপি)র মতবিনিময় সভা   বড়পুকুরিয়া কয়লা খনির সাবেক ছয় এমডিসহ ২২ জন জেল হাজতে   নিয়োগে নিষেধাজ্ঞা প্রত্যাহারের আশ্বাসে রাবি ছাত্রলীগের আন্দোলন স্থগিত   রাজশাহী বিএসটিআইর অভিযানে ৩৫ হাজার টাকা জরিমানা   অষ্টমনিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মোঃ শামসুল হকের প্রার্থীতা ঘোষনা   অটোরিক্সার মালিক ও চালক লাইসেন্সের কার্ড প্রদান শুরু   রাজশাহী বিভাগে ২৮ ও জেলায় ৬ জনের করোনা শনাক্ত   নাটোরে বড়াইগ্রামে স্বাশিপের কমিটি গঠন   বরিশালের হিজলায় নাভানা গ্রুপ কর্মকর্তার নগদ টাকা, ঘড়ি সহ মোবাইল ছিনতাই।   নওগাঁর আত্রাইয়ে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত   রাজশাহীতে অস্ত্র, গুলি ও ফেন্সিডিলসহ দু’জন আটক   এসএসপি বরিশাল জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন   নবাবগঞ্জে দোকানঘরের চাবি হস্তান্তর   উজিরপুরে গুচ্ছগ্রামে ৪১ টি পরিবারের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠিত।   নবাবগঞ্জে বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন করলেন শিবলী সাদিক এমপি
error: কপি করা থেকে বিরত থাকুন !!