বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী ছাত্রসেনার কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত
প্রকাশ: ৫ ডিসেম্বর, ২০২০, ৯:১৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ইসলামী ছাত্রসেনার কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

মোঃকাওছার হোসেনঃ
গৌরনদী প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ভাস্কর্য নয়, জনকল্যাণমূলক কীর্তি প্রতিষ্ঠা করুন।
______ সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন- ৯০ শতাংশ মুসলমানের দেশ বাংলাদেশ আবহমান কাল ধরে সাম্প্রদায়িক সম্প্রীতি ও জাতিগত ঐতিহ্যের এক বৈশ্বিক রোল মডেল হিসেবে বিশ্বমাঝে আসন করে নিয়েছে। এদেশে সকল ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে সকল মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করেছেন। এদেশে হাজার বছর ধরে সুফি আউলিয়াগণ  শান্তি, সম্প্রীতি ও মৈত্রীর বন্ধন স্থাপন করেছেন।  যার যার ধর্মমত অনুসারে সহাবস্থানের নীতিতে বিশ্বাসী এদেশের মানুষ। সম্প্রতি বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য স্থাপন নিয়ে একটি মহল দেশে অনাকাঙ্খিত অরাজক পরিস্থিতি সৃষ্টির পায়তারা চালাচ্ছে। কয়েকদিন আগে ঢাকায় একযোগে ১১টি বাসে অগ্নিসংযোগ তার জ্বলন্ত প্রমান। আমরা বলতে চাই – বঙ্গবন্ধুর নামে ভাস্কর্য নয়, হাসপাতাল বা মসজিদ প্রতিষ্ঠা করুন।

অদ্য ০৫-১২-২০ইং সকাল ১০.০০মি. ঢাকায়  ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী উপরোক্ত আলোচনা করেন।
কেন্দ্রীয় পরিষদের সভাপতি এম এম নাঈম উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি সৈয়দ গোলাম হায়দার হাসিব এর সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সম্মানিত মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন সুফি সাধকের বংশধর, পাশাপাশি তিনি নিজেও বড়পীর শেখ আবদুল কাদের জিলানী, খাজা মঈনুদ্দিন চিশতী (রাহঃ) সহ অসংখ্য আউলিয়ার মাজার শরীফ জিয়ারত করে নিজেকে সুফিবাদী শান্তিপ্রিয় মুসলিম হিসেবে প্রমাণ করেছেন। অথচ একটি মহল তাঁকে ইসলাম বিরোধী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছে।
কাউন্সিল অধিবেশনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান এডভোকেট আবু নাসের তালুকদার, তিনি বলেন- ছাত্রদের প্রিয় নবী (দ.) এর আদর্শ লালন করে এদেশে সুন্নীয়তের আদর্শিক চর্চা করতে হবে। পড়া-লেখা ছাড়া জাতি কখনো লক্ষ্যে পৌঁছাতে পারবেনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-খাজা আরিফুর রহমান তাহেরী, আল্লামা মোশাররফ হোসেন হেলালী, এডভোকেট শাহীদুল আলম রিজভী, এ এস এম কাউসার ও এম মনির হোসাইন সহ প্রমূখ।

বক্তারা আরো বলেন- জাতির জনককে সম্মান জানাতে ওনার নামে জনকল্যানমূলক হাসপাতাল, সেতু, বিশ্ববিদ্যালয়, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, শিশু ও বয়স্কদের আশ্রয় কেন্দ্র ইত্যাদি সহ ভালো কাজ যতো করা হবে, এদেশের সাধারণ মানুষের বঙ্গবন্ধু, আওয়ামী লীগ ও বর্তমান সরকারের প্রতি এদেশের সাধারণ মানুষের সমর্থন বৃদ্ধি পাবে। জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে বর্তমান সরকারের  জনহিতকর যেকোনো পরিকল্পনার প্রতি  ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সমর্থন ও সহযোগিতা অব্যাহত থাকবে। কিন্তু মূর্তি বা ভাস্কর্য স্থাপনের নামে অপচয় ও ইসলামের দৃষ্টিতে হারাম কাজের প্রতিরোধ ও প্রতিবাদে আমরা আপোষহীন। তাই বর্তমান সরকারের কাছে আমাদের জোর দাবি, অবিলম্বে বঙ্গবন্ধু ও বিভিন্ন নেতা ও জাতীয় ব্যক্তিত্বদের নামে ভাস্কর্য স্থাপনের নামে অপচয় ও অপব্যয় এবং ইসলামে নিষিদ্ধ কাজ বন্ধ করে জাতীয় অর্থ তহবিল এর সদ্ব্যবহার করে সেতু, হাসপাতাল, বিশ্ববিদ্যালয়, মসজিদ, স্কুল, কলেজ ও মাদ্রাসা স্থাপন সহ বিভিন্ন জাতীয় কল্যাণমূলক প্রকল্প বাস্তবায়ন করতে হবে।
অধিবেশনে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের জন্য ২০২০-২০২২ সেশনের জন্য এ.বি.এম আরাফাত মোল্লাকে সভাপতি, মোঃ ফরিদ মজুমদারকে সাধারণ সম্পাদক ও এইচ এম মনির হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  মেহেন্দিগঞ্জে নৌকার পক্ষে গনসংযোগ করলেন শাহে আলম মুরাদ   বাসি রুটির এগ পরোটা   জয়পুরহাটের সীমান্তে ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধার   বিকেলের মজার নাস্তা!   মেহেন্দিগঞ্জে নিহত আ’লীগ নেতা আফসার’র কবর জিয়ারত করলেন-শাহে আলম মুরাদ।   যুবক তালা ভেঙে মেসের ভিতরে ঢোকার চেষ্টা, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ   ইটালিয়ান ক্রিম সস আর চিকেন নিখারচার!   শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট   রাজশাহীর দুর্গাপুরে অটোরিকশা ছিনতাই, আটক ৪   ত্বকের যত্নে প্রয়োজনীয় খাবার   সুশান্তের জন্মদিনে ৩৫ হাজার মার্কিন ডলারের ঘোষনা দিলেন বোন শ্বেতা   উচ্চ আদালতের নির্দেশ- অবশেষে দুমকির অবৈধ ইটভাটা ধ্বংস করেছে প্রশাসন   সাংবাদিক বেলায়েত বাবলুর পিতার মৃত্যুতে উজিরপুর প্রেসক্লাবের শোক   ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার পতাকা উত্তোলন   দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা   রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত   বিরামপুরে ৪৮ হাজার টাকার জাল নোটসহ যুবক আটক   রাজশাহী বিভাগে করোনায় ১ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ৫   ওয়ার্ড পর্যায়ে বিস্তৃত হচ্ছে রাসিকের সকল সেবা কার্যক্রম   রাসিক মেয়রের সাথে র‌্যাব-৫ অধিনায়কের সৌজন্য সাক্ষাৎ
error: কপি করা থেকে বিরত থাকুন !!