শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

আরএমপির রাজপাড়া থানার ওসিসহ চার পদে রদবদল
প্রকাশ: ৫ ডিসেম্বর, ২০২০, ৪:১১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আরএমপির রাজপাড়া থানার ওসিসহ চার পদে রদবদল

রাজশাহী ব্যুরো :
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শাহাদত হোসেন খানসহ চার পদে রদবদল করা হয়েছে। গতকাল শনিবার আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক স্বাক্ষরিত আদেশে এ রদবদল করা হয়।
আদেশে রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খানকে সিটিএসবিতে ও দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলামকে রাজপাড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। দামকুড়া থানার ওসি তদন্ত আব্দুল লতিফ শাহকে বোয়ালিয়া মডেল থানার ওসি তদন্ত এবং বোয়ালিয়া থানার ওসি তদন্ত মাহবুবকে দামকুড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।
এ তথ্য নিশ্চিত করে আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, রাজপাড়া থানার ওসিকে সিটিএসবি ও দামকুড়া থানার ওসিকে রাজপাড়া থানার ওসি করা হয়েছে। দামকুড়া থানার ওসি তদন্তকে বোয়ালিয়া থানার ওসি তদন্ত এবং বোয়ালিয়া থানার ওসি তদন্তকে দামকুড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। শনিবার আরএমপি কমিশনার স্যার এর আদেশে এ রদবদল করা হয়।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 01933336108

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  গৌরনদীতে স্বাস্থ্য কর্মীদের নিয়ে আলোচনা সভা   ৫ আগস্টের পর বিধিনিষেধ কিছুটা শিথিল হতে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী   গৌরনদীতে স্বাস্থ্য কর্মীদের নিয়ে আলোচনা সভা   বরিশাল-ঢাকা মহাসড়কে ঢাকাগামী যাত্রীদের ঢল   অ্যাথলেটিকসের প্রথম স্বর্ণ জিতেছেন ইথিওপিয়ার সেলেমন বারেগা   আরো ভয়ঙ্কর হবে ডেল্টা ভ্যারিয়েন্ট, সতর্কতা বিশ্ব স্বাস্থ্য সংস্থার   ভারত থেকে এলো আরো ২০০ টন অক্সিজেন   রবিবার খুলছে রপ্তানিমুখী শিল্প-কারখানা   ১২ দিন পর চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু   ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা   হংকংয়ে জাতীয় নিরাপত্তা আইনে প্রথম দোষী সাব্যস্ত তং-এর ৯ বছরের কারাদণ্ড   হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরও একটি মামলা   নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী   প্রথমবারের মতো ‘স্মার্ট বল’ ব্যবহৃত হবে সিপিএল ক্রিকেটে   ফের করোনার প্রকোপ বাড়ছে চীনে   হেলেনা জাহাঙ্গীরের তিন দিনের রিমান্ড মঞ্জুর   লকডাউন অমান্য করে ঘোরাফেরার অভিযোগে ৩৮১ জন গ্রেফতার   সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ আর নেই   ১ আগস্ট থেকে রফতানিমুখী সব শিল্প কারখানা খুলে দিচ্ছে সরকার   বরিশালে জেলা প্রশাসনের অভিযানে ৬১ টি মামলায় ৮১ হাজার টাকা জরিমানা
error: কপি করা থেকে বিরত থাকুন !!