শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জে বৌভাতের অনুষ্ঠানে বরের মৃত্যু।
প্রকাশ: ৩ ডিসেম্বর, ২০২০, ৭:০৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মির্জাগঞ্জে বৌভাতের অনুষ্ঠানে বরের মৃত্যু।

 

কামরুজ্জামান বাঁধন,মির্জাগঞ্জ(পটুয়াখালী)করেসপন্ডেন্টঃ
বিবাহোত্তর বৌভাতের অনুষ্ঠানের সকল কার্যক্রম চলছিল বেশ ধুমধাম করে। কনে পক্ষ ঢাক ডোল পিটিয়ে আনন্দ উল্লাস করে গাড়ি বহর নিয়ে উপস্থিতও হন বরের বাড়িতে। কিন্তু সেই অনুষ্ঠানেই খবর ছড়িয়ে পড়ে বর মারা গেছেন। এমনই হৃদয়বিদারক ঘটনা ঘটেছে গত বুধবার (২ডিসেম্বর) মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামে। বিয়ের সব আয়োজন রেখেই ঐদিন বিকাল ৫টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয় বর মো.রফিকুল ইসলাম (২৫)এর মরদেহ। মির্জাগঞ্জ উপজেলায় এ রকম প্রথম কোন ঘটনায় সর্বত্রই শোকের মাতম ছড়িয়ে পড়েছে।
পারিবারিক সূত্রে জানাযায়, গত সোমবার(৩০ নভেম্বর) মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামের সফেজ মিয়ার ছেলে মো. রফিকুল ইসলামের সাথে পাশর্^বর্তী বেতাগী উপজেলার বাসন্ডা গ্রামের মো. মন্নান মিয়ার মেয়ে ময়না আক্তার (১৮)এর সাথে কনের বাড়িতে বরযাত্রী নিয়ে উভয় পক্ষের সম্মতিতে বিবাহ কাজ সম্পন্ন হয়। ওই দিনই মেয়েকে বৌ সাজিয়ে নিয়ে আসা হয় বরের নিজ বাড়ি বাজিতা গ্রামে। একদিন পরই মঙ্গলবার রাতে বর রফিক নিজের বাড়িতে স্বাভাবিক জ¦র নিয়ে একটু অসুস্থ বোধ করে। বুধবার সকালে চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে নির্ধারিত তারিখে বুধবার বর রফিকের বাড়িতে কনের পক্ষের জন্য বৌভাতের আয়োজন করা হয়। বৌভাতে কনে পক্ষের লোকজন বরের বাড়িতে পৌঁছলেই খবর আসে রফিক আর বেচেঁ নেই। বিয়ের আনন্দ ওখানেই থেমে যায়।
একমাত্র সন্তান ছেলেকে হারিয়ে বাবা-মা উভয়েই পাগল প্রায়। আত্মীয়-স্বজনসহ এলাকাবাসীর সান্তনা দেয়ার কোন ভাষা নেই। মেহমানদের জন্য রান্না করা খাবার বাড়ির আঙ্গিনায় থরে থরে সাজানো পাতিলেই রয়ে গেছে।
এদিকে স্বামীর মৃত্যুর খবরে জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়েন নববধূ ময়না আক্তার। তার শরীরেও স্বাভাবিক জ¦র দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। হাসপাতালের তিনি ৪র্থ তালায় ৫নম্বর কেবিনে চিকিৎসাধীন অবস্থায় আছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।
নিহত রফিকুল ইসলামের চাচা পশ্চিম চৈতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনসার উদ্দিন জানান, রফিকের বাবা সেনাবাহিনীর চট্রগ্রাম ক্যান্টনমেন্টে রেকর্ড অফিসে(সিভিল বিভাগ) কর্মরত আছেন। একমাত্র ছেলেকে নিয়ে মা বাড়িতে থাকতেন। রফিক ও আমি রবিবার একত্রে বিয়ের সকল কেনাকাটা করি কিন্তু আজ আমাদের মাঝে সে আর নেই। সব কিছুই শেষ হয়ে গেল। ##




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 01933336108

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশাল-ঢাকা মহাসড়কে ঢাকাগামী যাত্রীদের ঢল   অ্যাথলেটিকসের প্রথম স্বর্ণ জিতেছেন ইথিওপিয়ার সেলেমন বারেগা   আরো ভয়ঙ্কর হবে ডেল্টা ভ্যারিয়েন্ট, সতর্কতা বিশ্ব স্বাস্থ্য সংস্থার   ভারত থেকে এলো আরো ২০০ টন অক্সিজেন   রবিবার খুলছে রপ্তানিমুখী শিল্প-কারখানা   ১২ দিন পর চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু   ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা   হংকংয়ে জাতীয় নিরাপত্তা আইনে প্রথম দোষী সাব্যস্ত তং-এর ৯ বছরের কারাদণ্ড   হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরও একটি মামলা   নিয়মনীতিহীন আইপি টিভি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী   প্রথমবারের মতো ‘স্মার্ট বল’ ব্যবহৃত হবে সিপিএল ক্রিকেটে   ফের করোনার প্রকোপ বাড়ছে চীনে   হেলেনা জাহাঙ্গীরের তিন দিনের রিমান্ড মঞ্জুর   লকডাউন অমান্য করে ঘোরাফেরার অভিযোগে ৩৮১ জন গ্রেফতার   সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ আর নেই   ১ আগস্ট থেকে রফতানিমুখী সব শিল্প কারখানা খুলে দিচ্ছে সরকার   বরিশালে জেলা প্রশাসনের অভিযানে ৬১ টি মামলায় ৮১ হাজার টাকা জরিমানা   মেহেন্দিগঞ্জ পৌর মেয়রের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত   কঠোর লকডাউনে নগরীর পাড়া মহল্লায় দোকান খোলা রেখে চলছে বেচা কেনা   উজিরপুরে মুক্তিযোদ্ধা হত্যায় গ্রেফতার ৫, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
error: কপি করা থেকে বিরত থাকুন !!